৩০ এপ্রিল, ২০২৪ | ১৭ বৈশাখ, ১৪৩১ | ২০ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  মরিচ্যা পালং উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচনে মনজুর মেম্বার প্যানেলের চমক   ●  সাংবাদিক মাহিকে কেন ১০ কোটি টাকা ক্ষতিপূরণ দেওয়া হবে না, জানতে চেয়ে হাইকোর্টের রুল    ●  মোটর সাইকেল প্রতীকের প্রার্থী নুরুল আবছারের ব্যাপক গনসংযোগ   ●  কক্সবাজার পৌরসভার উদ্যোগে বিশুদ্ধ পানি বিতরণ অব্যাহত   ●  ঈদগাঁওতে সোহেল, ইসলামাবাদে রাজ্জাক, ইসলামপুরে দেলোয়ার, জালালাবাদে জনি ও পোকখালীতে রফিক বিজ়য়   ●  মুক্তিযোদ্ধা এম. আবদুল হাই’র ১০তম মৃত্যুবার্ষিকী ২৯ এপ্রিল   ●  হোয়াইক্ষ্যং হাইওয়ে পুলিশের অভিযানে গুলিসহ দু’জন গ্রেফতার   ●  তীব্র তাপদাহে মানুষের পাশে মেয়র মাহাবুব   ●  টেকনাফে অপহরণ চক্রের দুই সদস্য গ্রেফতার   ●  মেয়র মাহাবুবের অর্থায়নে প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ

ভালো কাজের স্বীকৃতিস্বরূপ শ্রেষ্ট ওসি নির্বাচিত হলেন রফিকুল ইসলাম

বিশেষ প্রতিবেদক:
অস্ত্র ও গুলি উদ্ধার সহ ভালো কাজের স্বীকৃতিস্বরূপ শ্রেষ্ট অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন কক্সবাজার সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম। শনিবার কক্সবাজার পুলিশ সুপারের কার্যালয়ের কনফারেন্স রুমে মাসিক অপরাধ পর্যালোচনা সভায় তাঁকে শ্রেষ্ট অফিসার নির্বাচিত করা হয়। ওই সময়  তাঁকে ক্রেস্ট এবং নগদ অর্থ, পুরস্কার প্রদান করা হয়।
কক্সবাজারের পুলিশ সুপার  মো. মাহফুজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্টিত সভায় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো.রফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. শাকিল আহমেদ অতিরিক্ত পুলিশ সুপার, (ডিএসবি), অলক বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) মো. জসীম উদ্দীন চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (উখিয়া সার্কেল) রাসেল, সহকারী পুলিশ সুপার রাম প্রসাদ ভক্ত সহ  এপিবিএন, ট্যুরিস্ট পুলিশ, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর এর প্রতিনিধিগণ এবং নয়টি থানার অফিসার ইনচার্জ ও বিভিন্ন ইউনিট হতে আগত ইনচার্জ বৃন্দ।
এক প্রতিক্রিয়ায় কক্সবাজার সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, কক্সবাজার শহরকে মাদক, ছিনতাইসহ অপরাধ নির্মূলে কাজ করে যাচ্ছি। তার ধারাবাহিকতায় কক্সবাজার শহরের  চিহ্নিত ছিনতাইকারী সোহেল ওরফে হাতি সোহেলকে অস্ত্রসহ আটক করা হয়। তার বিরুদ্ধে ১৪ টি মামলা রয়েছে।
তিনি আরও জানান, কক্সবাজার শহরে আটককৃত হাতি সোহেলে কয়েটি গ্রুপ রয়েছে। তার দেয়ার তথ্য মতে, তাদের ধরতে পুলিশ মাঠে কাজ করছে। তিনি অপরাধ নির্মূলে সকলের সহযোগিতা কামনা করেন।তিনি তাঁর এই অর্জনের জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং আল্লাহর দরবারে শোকরিয়া জ্ঞাপন করেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।