১৪ মে, ২০২৪ | ৩১ বৈশাখ, ১৪৩১ | ৫ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ   ●  জোয়ারিয়ানালায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত রামু কলেজের অফিস সহায়ক   ●  রামুর বিভিন্ন পয়েন্ট দিয়ে পুলিশের সহযোগিতায়  আসছে চোরাই গরু   ●  রামুতে ওসির আশকারায় এসআই আল আমিনের নেতৃত্বে ‘সিভিল টিম’   ●  ড. সজীবের সমর্থনে বারবাকিয়ায় পথসভা   ●  কক্সবাজারে শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট রোবায়েত    ●  উখিয়ায় রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা   ●  বাহারছরা পুলিশের অভিযানে হত্যা চেষ্টা মামলার তিন আসামি গ্রেফতার   ●  নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে কচ্ছপিয়ার নোমান চেয়ারম্যানের হুমকি

সরকারি জায়গা উদ্ধার

রায়হান সিকদার,লোহাগাড়াঃ

লোহাগাাড়া উপজেলার সদর ইউনিয়নের পুরান থানা এলাকায় দখল হওয়ার হাত থেকে রক্ষা পেল সরকারি জায়গা।

সোমবার (৪ মে ) চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়কের পুরাতন থানা এলাকায় ১নং খাস খতিয়ানভুক্ত ০.০৭ একর বিএস দাগ ২২৬৪ সরকারি জায়াগা টিন দিয়ে দোকান নির্মাণ করে দখলের চেষ্টা চালায় স্থানীয় জানে আলম গং।

খবর পেয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নিলুফা ইয়াসমিন চৌধুরী সরকারি জায়গা উদ্ধার করেন এবং ওই জায়গার সীমানা চিহ্নিত করে লাল পতাকা উড়িয়ে দেন।

এসময় তিনি বলেন, উক্ত জায়গায় নির্মিত দোকানের নির্মানাধীন টিন ও গাছ জব্দ করা হয়। পরে নিলামের মাধ্যমে সেগুলো বিক্রি করা হবে।
পুনরায় কেই এসব সরকারি জায়গা দখলের অপচেষ্টা করলে তার বিরুদ্ধে কঠোর আইনী ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি জানান।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।