১৫ মে, ২০২৪ | ১ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ   ●  জোয়ারিয়ানালায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত রামু কলেজের অফিস সহায়ক   ●  রামুর বিভিন্ন পয়েন্ট দিয়ে পুলিশের সহযোগিতায়  আসছে চোরাই গরু   ●  রামুতে ওসির আশকারায় এসআই আল আমিনের নেতৃত্বে ‘সিভিল টিম’   ●  ড. সজীবের সমর্থনে বারবাকিয়ায় পথসভা   ●  কক্সবাজারে শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট রোবায়েত    ●  উখিয়ায় রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা   ●  বাহারছরা পুলিশের অভিযানে হত্যা চেষ্টা মামলার তিন আসামি গ্রেফতার   ●  নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে কচ্ছপিয়ার নোমান চেয়ারম্যানের হুমকি

রামু আল-জামিয়া আল-ইসলামিয়া দারুল উলুম চাকমারকুলের পুরস্কার বিতরণ ও অভিভাবক সম্মেলন সম্পন্ন

প্রেস বিজ্ঞপ্তি:
কক্সবাজারের ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষাকেন্দ্র আল-জামিয়া আল- ইসলামিয়া দারুল উলুম চাকমারকুল এর কৃতি শিক্ষার্থীদের পুরস্কার বিতরণ ও অভিভাবক সম্মেলন সম্পন্ন হয়েছে। সোমবার (১৯ জুন) সকাল সাড়ে ১০ টায় জামিয়া মিলনায়তনে আয়োজিত এ  অনুষ্ঠানে আঞ্জুমানে ইত্তেহাদুল মাদরিস (কওমী মাদ্রাসা শিক্ষাবোর্ড), কক্সবাজার উপ-বোর্ড ও নূরানী তা’লিমুল কুরআন বোর্ডের অধীনে অনুষ্ঠিত বার্ষিক পরীক্ষা’১৪৪৪হিজরী সনে এ মাদ্রাসা থেকে মেধা তালিকাভুক্ত ৪২ জন শিক্ষার্থীকে পুরস্কৃত করা হয়।
জামিয়ার মুহতামিম মাওলানা সিরাজুল ইসলামের সভাপতিত্বে এ পুরস্কার বিতরণী অনুষ্ঠান ও অভিভাবক সম্মেলনে উদ্বোধনী বক্তব্য রাখেন, শায়খুল হাদিস ও শিক্ষা পরিচালক মাওলানা মুফতি কামাল হোসাইন। অন্যান্যদের মধ্যে ক্তব্য রাখেন, জামিয়ার মুহাদ্দিস মাওলানা মুহাম্মদ হারুন (কদিম), গ্রন্থাগার তত্ত্বাবধায়ক
মাওলানা সুলাইমান, সহকারী শিক্ষা পরিচালক মাওলানা মুফতি এমদাদুল্লাহ, সিনিয়র শিক্ষক মাওলানা এমদাদুল্লাহ প্রমুখ।
জামিয়ার মুহাদ্দিস মাওলানা আমিরুল ইসলামের সঞ্চালনায় এ অনুষ্ঠানে জামিয়ার সব বিভাগের শিক্ষকমণ্ডলী, অভিভাবকবৃন্দ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে মুহতামিম মাওলানা সিরাজুল ইসলাম বলেন,  ইসলামী শিক্ষা ও তাহযীব-তামাদ্দুনের বিকাশধারায় এতদঞ্চলের এই প্রাচীন দ্বীনি শিক্ষাকেন্দ্র নিরবচ্ছিন্নভাবে অবদান রেখে আসছে। ফলশ্রুতিতে এ প্রতিষ্ঠানের অবদানে গড়ে উঠেছে অসংখ্য হাফেজে কুরআন, আলেমেদ্বীন, মুফাসসিরে কুরআন, মুফতি ও মুহাদ্দিস সাহেবান। আল্লাহর রেযামন্দির উদ্দেশ্যে ইলমে নবভীর আলোকধারায় মুসলিম সন্তান-সন্ততিদের আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলার এই পবিত্র কর্মপ্রয়াস অবারিত রাখতে হবে। এজন্য প্রয়োজন সম্মানিত শিক্ষকমণ্ডলীর কর্তব্যনিষ্ঠা, অভিভাবক মহলের সচেতনতাপূর্ণ তদারকি, শিক্ষার্থীদের ইখলাসপূর্ণ মনযোগসহকারে গভীর অধ্যবসায়।
মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা মুফতি ফিরোজ আহমদের পরিচালনায় বিশেষ মুনাজাতের মধ্যদিয়ে এ অনুষ্ঠান সমাপ্ত হয়।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।