২০ এপ্রিল, ২০২৪ | ৭ বৈশাখ, ১৪৩১ | ১০ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  কক্সবাজার পৌরসভায় প্রধান নির্বাহী কর্মকর্তা তারিকুলের বরণ ও উপ-সহকারি প্রকৌশলী মনতোষের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত   ●  জলকেলি উৎসবের বিভিন্ন প্যান্ডেল পরিদর্শনে মেয়র মাহাবুব   ●  উখিয়া সার্কেল অফিস পরিদর্শন করলেন ডিআইজি নুরেআলম মিনা   ●  ‘বনকর্মীদের শোকের মাঝেও স্বস্তি, হত্যার ‘পরিকল্পনাকারি কামালসহ গ্রেপ্তার আরও ২   ●  উখিয়া নাগরিক পরিষদ এর ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত   ●  আদালতে ফরেস্টার সাজ্জাদ হত্যার দায়স্বীকার সেই ডাম্পার চালক বাপ্পির   ●  ‘অভিযানে ক্ষুব্ধ, ফরেস্টার সাজ্জাদকে পূর্বপরিকল্পনায় হত্যা করা হয়’   ●  ফাঁসিয়াখালীতে পৃথক অভিযানে জবর দখল উচ্ছেদ, বালিবাহী ডাম্পার জব্দ   ●  অসহায়দের পাশে ‘রাবেয়া আলী ফাউন্ডেশন’   ●  ফরেস্টার সাজ্জাদ হত্যার মূল ঘাতক সেই বাপ্পী পুলিশের জালে

রামুতে দুই ব্যবসায়িকে এসিড নিক্ষেপের ঘটনায় চৌমুহনী বণিক সমবায় সমিতির নিন্দা

প্রেস বিজ্ঞপ্তি:

রামুতে চৌমুহনী বণিক সমবায় সমিতি লি. এর দুই সদস্য টিপু বড়ুয়া ও দিপক বড়ুয়ার উপর এসিড নিক্ষেপের ঘটনায় তীব্র নিন্দা এবং দোষিদের অবিলম্বে গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন চৌমুহনী বণিক সমবায় সমিতি লি. নেতৃবৃন্দ। মঙ্গলবার, ১ নভেম্বর সমিতির ব্যবস্থাপনা কমিটির সভায় এ দাবি জানানো হয়।

বণিক সমিতির দুই সদস্য এসিড সন্ত্রাসের শিকার হওয়ায় ব্যবসায়ি নেতৃবৃন্দ উদ্বেগ প্রকাশ করেন বলেন- এ ঘটনায় রামুর ব্যবসায়িরা আতংকিত হয়ে পড়েছে। প্রকাশ্যে এ ধরনের এসিড নিক্ষেপে জড়িতরা এখনো ধরাছোঁয়ার বাইরে রয়েছে। যা ব্যবসায়িদের আরও বেশী হতাশ করেছে। তাই অবিলম্বে এ ঘটনার সুষ্ঠু তদন্ত এবং দোষী ব্যক্তিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য পুলিশ প্রশাসন সহ সকল আইনশৃঙ্খলা বাহিনীকে ভ‚মিকা রাখতে হবে। সভায় এসিড আক্রান্ত দুই ব্যবসায়িকে সমিতির পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদানের সিদ্ধান্ত গৃহিত হয়।

সভায় এ ঘটনায় তীব্র নিন্দা দোষিদের অবিলম্বে গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বক্তব্য রাখেন- চৌমুহনী বণিক সমবায় সমিতি লি. এর সভাপতি অধ্যাপক রফিকুল আলম চৌধুরী, সাধারণ সম্পাদক মোহাম্মদ খোরশেদ আলম, সহ সভাপতি মো. ইব্রাহীম আমিন, অর্থ সম্পাদক চম্পক বড়–য়া জুয়েল, কার্যকরী সদস্য ইউপি সদস্য আজিজুল হক আজিজ, নুরুল হক, নুরুল আলম ভূট্টো, মোহাম্মদ হোছাইন ও লোকমান হাকিম।

উল্লেখ্য গত ২৫ অক্টোবর রাতে ব্যবসা প্রতিষ্ঠান থেকে ঘরে ফেরার পথে রামুর প্রধান বানিজ্যিক কেন্দ্র চৌমুহনী স্টেশনের ভিক্টর প্লাজার সামনে কয়েকজন অজ্ঞাত দুর্বৃত্ত সিএনজি অটো রিকসার ওপর থেকে টিপু বড়ুয়া ও দিপক বড়ুয়াকে এসিড নিক্ষেপ করে পালিয়ে যায়। এতে এ দুইজনে পুরো শরীর ঝলসে যায়। বর্তমানে তারা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে চিকিৎসাধিন রয়েছে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।