১৯ এপ্রিল, ২০২৪ | ৬ বৈশাখ, ১৪৩১ | ৯ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  কক্সবাজার পৌরসভায় প্রধান নির্বাহী কর্মকর্তা তারিকুলের বরণ ও উপ-সহকারি প্রকৌশলী মনতোষের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত   ●  জলকেলি উৎসবের বিভিন্ন প্যান্ডেল পরিদর্শনে মেয়র মাহাবুব   ●  উখিয়া সার্কেল অফিস পরিদর্শন করলেন ডিআইজি নুরেআলম মিনা   ●  ‘বনকর্মীদের শোকের মাঝেও স্বস্তি, হত্যার ‘পরিকল্পনাকারি কামালসহ গ্রেপ্তার আরও ২   ●  উখিয়া নাগরিক পরিষদ এর ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত   ●  আদালতে ফরেস্টার সাজ্জাদ হত্যার দায়স্বীকার সেই ডাম্পার চালক বাপ্পির   ●  ‘অভিযানে ক্ষুব্ধ, ফরেস্টার সাজ্জাদকে পূর্বপরিকল্পনায় হত্যা করা হয়’   ●  ফাঁসিয়াখালীতে পৃথক অভিযানে জবর দখল উচ্ছেদ, বালিবাহী ডাম্পার জব্দ   ●  অসহায়দের পাশে ‘রাবেয়া আলী ফাউন্ডেশন’   ●  ফরেস্টার সাজ্জাদ হত্যার মূল ঘাতক সেই বাপ্পী পুলিশের জালে

মেয়র এলায়েন্স ফর হেলদী সিটি’র নবনির্বাচিত চেয়ারম্যানকে পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের সংবর্ধনা

সংবাদ বিজ্ঞপ্তি:

মেয়র এলায়েন্স ফর হেলদী সিটি’র চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমানকে সংবর্ধনা দিয়েছে পৌরসভা সার্ভিস এসোসিয়েশন। প্রতিষ্ঠানটির কর্মকর্তা-কর্মচারীদের এই সংগঠনের পক্ষ থেকে দেয়া ফুলেল সংবর্ধনায় মেয়র মুজিবুর রহমান উপস্থিত সবাইকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানান।
সার্ভিস এসোসিয়েশনের সভাপতি ইঞ্জিনিয়ার টিটন দাশের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন কক্সবাজার পৌরসভার প্রধান নির্বাহী কর্মকর্তা একেএম তারিকুল আলম, বাংলা একাডেমির সচিব (যুগ্ম সচিব) এএইচ এম লোকমান, কাউন্সিলর সালাউদ্দিন সেতু। এসময় কাউন্সিলর সাহাব উদ্দিন সিকদার, কাউন্সিলর ইয়াছমিন আকতার, নির্বাহী প্রকৌশলী পরাক্রম চাকমা, সহকারী প্রকৌশলী রুমেল বড়ুয়া, বিএপিএস কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মোঃ খোরশেদ আলম, সমাজ উন্নয়ন কর্মকর্তা শামিম আকতার, এসোসিয়েশনের সাধারণ সম্পাদক কবির হোসেনসহ কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান সঞ্চালনা করেন পৌর নির্বাহী কর্মকর্তা রাসেল চৌধুরী।
প্রসঙ্গত: “এশিয়ান প্যাসিফিক সিটিজ এলায়েন্স ফর হেলথ্ এন্ড ডেভেলপমেন্ট-এপিকেট” দক্ষিণ এশিয়ার বিভিন্ন শহরে মেয়রদের নিয়ে এ ধরনের সম্মেলনের আয়োজন করে থাকে। এরকম একটি সম্মেলন ২০১৮ সালে সিঙ্গাপুরে অনুষ্ঠিত হয়। সেখানে বাংলাদেশের কিছু মেয়র এবং সংসদ সদস্যের সমন্বয়ে “মেয়র এলায়েন্স ফর হেলদী সিটি” গঠিত হয়। যার মাধ্যমে বাংলাদেশের অসংক্রামক রোগ নিয়ন্ত্রণে মেয়ররা তাদের স্ব-স্ব প্রতিষ্ঠান ও সম্মিলিতভাবে কাজ করবার অঙ্গিকার ব্যক্ত করেন। সেই ধারাবাহিকতায় কক্সবাজারে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে কক্সবাজারের মেয়র মুজিবুর রহমানকে চেয়ারম্যান নির্বাচিত করা হয়। একই সাথে সাভার পৌরসভার মেয়র হাজী আবদুল গণি কো-চেয়ারম্যান এবং ধামরাই পৌরসভার মেয়র গোলাম কবিরকে সদস্য সচিব করা হয়।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।