১৯ এপ্রিল, ২০২৪ | ৬ বৈশাখ, ১৪৩১ | ৯ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  কক্সবাজার পৌরসভায় প্রধান নির্বাহী কর্মকর্তা তারিকুলের বরণ ও উপ-সহকারি প্রকৌশলী মনতোষের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত   ●  জলকেলি উৎসবের বিভিন্ন প্যান্ডেল পরিদর্শনে মেয়র মাহাবুব   ●  উখিয়া সার্কেল অফিস পরিদর্শন করলেন ডিআইজি নুরেআলম মিনা   ●  ‘বনকর্মীদের শোকের মাঝেও স্বস্তি, হত্যার ‘পরিকল্পনাকারি কামালসহ গ্রেপ্তার আরও ২   ●  উখিয়া নাগরিক পরিষদ এর ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত   ●  আদালতে ফরেস্টার সাজ্জাদ হত্যার দায়স্বীকার সেই ডাম্পার চালক বাপ্পির   ●  ‘অভিযানে ক্ষুব্ধ, ফরেস্টার সাজ্জাদকে পূর্বপরিকল্পনায় হত্যা করা হয়’   ●  ফাঁসিয়াখালীতে পৃথক অভিযানে জবর দখল উচ্ছেদ, বালিবাহী ডাম্পার জব্দ   ●  অসহায়দের পাশে ‘রাবেয়া আলী ফাউন্ডেশন’   ●  ফরেস্টার সাজ্জাদ হত্যার মূল ঘাতক সেই বাপ্পী পুলিশের জালে

বোনের বিয়ের জন্য ভারত থেকে দেশে আসছেন সাকিব! বোনের বিয়ের জন্য ভারত থেকে দেশে আসছেন সাকিব!

প্রথমে কথা ছিল ভারত থেকে সরাসরি চলে যাবেন ইংল্যান্ডে। ৫ মে সাসেক্সে গিয়ে দলের সঙ্গে যোগ দেবেন; কিন্তু পরে জানা গেল সাকিব আল হাসান ৪ মে সকালে দেশে ফিরে ওই দিন রাতেই ইংল্যান্ডের উদ্দেশ্যে বিমানে চেপে বসবেন।

শেষ খবর, সাকিব আল হাসান হয়ত একদিন আগে মানে ৩ মে’ও দেশে চলে আসতে পারেন এবং ৪ মে না গিয়ে ৫ মে লন্ডনের উদ্দেশ্যে উদ্দেশ্যে যাত্রা করতে পারেন।

ভেতরের খবর, বোনের বিয়ে সংক্রান্ত বিষয়েই ভারত থেকে লন্ডন না গিয়ে দেশে আসছেন সাকিব। একটি নির্ভরযোগ্য সূত্র নিশ্চিত
করেছে ৪ মে সাকিবের একমাত্র বোনের আকদ্। তাই সাকিব ৪ তারিখও ছুটি চেয়েছেন টিম ম্যানেজমেন্টের কাছে।

বোনের আকদ্ অনুষ্ঠান শেষ করে এরপরদিন লন্ডন যেতে চাচ্ছেন তিনি। প্রসঙ্গতঃ প্রথমে সাকিবের বোনের বাগদান হওয়ার কথা ছিল। যেহেতু ৩ মে পর্যন্ত কেকেআরের সাথে চুক্তি করা আছে, তাই সাকিব ওইদিন সকালে এসে বাগদান পর্ব সেরে রাতের ফ্লাইটে লন্ডন যেতে চেয়েছিলেন।

কিন্তু পরবর্তীতে পারিবারিকভাবে সিদ্ধান্ত হয়, বাগদান নয় আকদ্ হবে ৪ মে। আকদ্ হওয়ার কারণেই ৪মে রাতে থেকে ওই পর্ব ভালোমত আয়োজন করে যেতে চান সাকিব।

বোর্ডের উচ্চ পর্যায়ের এক নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, সাকিব সে কারণেই একদিন বেশি ছুটির আবেদন করেছেন। তাই হয়তো ৪ মে‘র পরিবর্তে ৫ মে রাতে লন্ডন যাবার ইচ্ছে প্রকাশ করে বোর্ডের কাছে আবেদনও জানিয়েছেন তিনি।

যেহেতু বোনের বিয়ে সংক্রান্ত বিষয়। তাই আবেদন মঞ্জুর না হওয়ারও কারণ নেই। তার মানে হয়ত ৩মে রাতেই দেশে ফিরে আসছেন বিশ্বসেরা অলরাউন্ডার। আর বোনের আকদ্ সম্পন্ন হওয়ার পর সাসেক্সে দলের সাথে যোগ দেবেন তিনি।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।