১৮ এপ্রিল, ২০২৪ | ৫ বৈশাখ, ১৪৩১ | ৮ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  কক্সবাজার পৌরসভায় প্রধান নির্বাহী কর্মকর্তা তারিকুলের বরণ ও উপ-সহকারি প্রকৌশলী মনতোষের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত   ●  জলকেলি উৎসবের বিভিন্ন প্যান্ডেল পরিদর্শনে মেয়র মাহাবুব   ●  উখিয়া সার্কেল অফিস পরিদর্শন করলেন ডিআইজি নুরেআলম মিনা   ●  ‘বনকর্মীদের শোকের মাঝেও স্বস্তি, হত্যার ‘পরিকল্পনাকারি কামালসহ গ্রেপ্তার আরও ২   ●  উখিয়া নাগরিক পরিষদ এর ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত   ●  আদালতে ফরেস্টার সাজ্জাদ হত্যার দায়স্বীকার সেই ডাম্পার চালক বাপ্পির   ●  ‘অভিযানে ক্ষুব্ধ, ফরেস্টার সাজ্জাদকে পূর্বপরিকল্পনায় হত্যা করা হয়’   ●  ফাঁসিয়াখালীতে পৃথক অভিযানে জবর দখল উচ্ছেদ, বালিবাহী ডাম্পার জব্দ   ●  অসহায়দের পাশে ‘রাবেয়া আলী ফাউন্ডেশন’   ●  ফরেস্টার সাজ্জাদ হত্যার মূল ঘাতক সেই বাপ্পী পুলিশের জালে

বিদগ্ধজনদের নিয়ে বিরূপ মন্তব্য থেকে প্রতিপক্ষকে বিরত থাকার আহবান মেয়র প্রার্থী মাহাবুবের

নিজস্ব প্রতিনিধি:

রাজনৈতিক অঙ্গনে কক্সবাজার একটি উর্বর ভ‚মি। এই ভ‚মিতে এমন বিদগ্ধ রাজনৈতিক ব্যক্তিত্বের জন্ম হয়েছেন যারা কেবল কক্সবাজার না, সারা বাংলাদেশ জন্য অনুসরনীয় এবং অনুকরণীয়। এরূপ বিদগ্ধজনদের নিয়ে বিরূপ মন্তব্য না করতে প্রতিপক্ষের প্রার্থীর প্রতি আহবান জানিয়েছেন, কক্সবাজার পৌরসভার নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতিকের মেয়র প্রার্থী মো. মাহাবুবুর রহমান চৌধুরী।

তিনি বলেছেন, এডভোকেট জহিরুল ইসলাম বাংলাদেশের রাজনৈতিক অঙ্গনের অন্যতম একজন মহৎ ব্যক্তি। মরহুম এই বিদগ্ধজনকে নিয়ে কুরুচিপূর্ণ কথা বলার অধিকার কারও নেই। কুরুটিপূর্ণ কথা বলতে হলে আমি প্রার্থী আমাকে নিয়ে করুন। আমি মেনে নেব। কিন্তু বয়স্ক, মরহুম এবং সিনিয়র নিয়ে খারাপ মন্তব্য করলে কোনভাবেই মেনে নেয়া হবে না।

সম্প্রতি এমন বিরূপ মন্তব্যকে পাগলের মতো আচরণ বলে মন্তব্য করে মাহাবুব বলেন, ক্ষমতার অপব্যবহার করে দখল-বেদখল এবং সুদের টাকার রক্ষার মিশনে প্রার্থী হয়েছেন। এখন নৌকার কাছে নিশ্চিত পরাজয় জেনে যাকে তাকে নিয়ে আবোল-তাবোল পাগলের প্রলাপ শুরু করেছেন। এটা থেকে বিরত থাকা জরুরী।

বুধবার দিনব্যাপী নানা কর্মসূচিতে অংশ গ্রহণ করে মেয়র প্রার্থী মো. মাহাবুবুর রহমান চৌধুরী এসব কথা বলেন।

বুধবার রাতে পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ ও পেশকার পাড়া সর্বস্তরের জনসাধারণের আয়োজনে নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে। সমাজ কমিটির উপদেষ্টা আব্দুর রহিমের সভাপতিত্বে এবং পৌর আওয়ামীলীগ নেতা নুরুল ইসলাম বাদশার সঞ্চালনায় অনুষ্ঠিত পথসভায় পবিত্র কুরআন তেলোয়াত করেন আব্দুল সত্তার টিপু।

পথসভায় প্রধান অতিথি ছিলেন, কক্সবাজার জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও মেয়র মুজিবুর রহমান। বক্তব্য রাখেন, মেয়র প্রার্থী মো. মাহাবুবুর রহমান চৌধুরী, পেশকার পাড়া সমাজ কমিটির সভাপতি ফজল করিম, ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু আহমদ, সমাজ কমিটির উপদেষ্টা আলম বহদ্দার, বজল করিম, আবু ওমর, শহর ছাত্রলীগ সাধারণ সম্পাদক মনিরুল হক প্রমুখ। সেখানে পথসভা শেষে কার্যালয় উদ্বোধন করা হয়।

এর আগে সন্ধ্যায় গোলদীঘি পাড় এলাকায় নৌকা প্রতীকের নির্বাচনী কার্যালয় উদ্বোধন করা হয়। যেখানে প্রার্থী ছাড়াও বক্তব্য রাখেন, কক্সবাজার জেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, সাধারণ সম্পাদক ও মেয়র মুজিবুর রহমান, আওয়ামীলীগ নেতা রেজাউল করিম, জেলা আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা নুরুল আবছার, রাজা শাহ আলম, এডভোকেট রনজিত দাশ, নাজনীন সরওয়ার কাবেরী, ইউনুছ বাঙ্গালী, পৌর আওয়ামী লীগ সভাপতি মো. নজিবুল ইসলাম, সদর আওয়ামী লীগ সভাপতি মাহামুদুল করিম মাদু, সাধারন সম্পাদক এডভোকেট সৈয়দ রেজাউর রহমান, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক উজ্জ্বল কর, জেলা জাসদ সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, জেলা যুবলীগ সভাপতি সোহেল আহমদ বাহাদুর, যুবলীগ কেন্দ্রীয় কমিটি সদস্য ইশতিয়াক আহমেদ জয়, জেলা সেচ্ছাসেবকলীগ আহবায়ক রহিম উদ্দিন, চকরিয়া উপজেলা চেয়ারম্যান ফজলুল করিম সাঈদি, প্রেসক্লাব সাধারণ সম্পাদক মুজিবুল ইসলাম, জেলা তাঁতীলীগ সভাপতি  আরিফুল মওলা, যুবলীগ নেতা  মোহাম্মদ শহিদুল্লাহ, জাহাঙ্গীর জুনু, শোয়েব ইফতেখার, ডালিম বড়ুয়া, বেন্টু দাশ, স্বরূপম পাল পাঞ্জু, মাশেকুর রহমান বাবু, পৌর আওয়ামী লীগ সহ সভাপতি পরিমল বড়ুয়া, জেলা মহিলা আওয়ামী লীগ সহ সভাপতি  দীপ্তি শর্মা, আওয়ামী লীগ নেতা সাইফুদ্দিন।

এর আগে সকালে ৭ নম্বর ওয়ার্ডের ইউসুলের ঘোনায় ঘরে ঘরে গণসংযোগ করেন মাহাবুবুর রহমান। একই সঙ্গে দিনব্যাপী পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে নৌকার পক্ষে প্রচারণায় অংশ নেন আওয়ামীলীগ সহ অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।