১৬ মে, ২০২৪ | ২ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৭ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ   ●  জোয়ারিয়ানালায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত রামু কলেজের অফিস সহায়ক   ●  রামুর বিভিন্ন পয়েন্ট দিয়ে পুলিশের সহযোগিতায়  আসছে চোরাই গরু   ●  রামুতে ওসির আশকারায় এসআই আল আমিনের নেতৃত্বে ‘সিভিল টিম’   ●  ড. সজীবের সমর্থনে বারবাকিয়ায় পথসভা   ●  কক্সবাজারে শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট রোবায়েত    ●  উখিয়ায় রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা   ●  বাহারছরা পুলিশের অভিযানে হত্যা চেষ্টা মামলার তিন আসামি গ্রেফতার   ●  নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে কচ্ছপিয়ার নোমান চেয়ারম্যানের হুমকি

বন্যা কবলিত ক্ষুদার্ত মানুষের ঘরে ঘরে খাবার পৌঁছে দিচ্ছেন এমপি কমল

mp kamol tran

কক্সবাজার সদর ও রামু উপজেলার ঘরে ঘরে ক্ষুদার্ত মানুষের মাঝে খাবার পৌঁছে দিচ্ছেন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল। তিনি রোববার (২৮ জুন) ভোর থেকে শুরু করে গভীর রাত পর্যন্ত কক্সবাজার সদর ও রামু উপজেলার বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে নিজ উদ্যোগেই রান্না করা খাবার বিতরণ করেন। পাশাপাশি শুকনো খাবার বিতরণও অব্যাহত রেখেছেন।
রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের গাছুয়া পাড়া, বৈলতলা, মধ্যম পাড়া, ডেপারকুল, পূর্ব পাড়া, চরপাড়া, ভিলেজার পাড়া, মইশকুম, ফতেখাঁরকুল ইউনিয়নের সাতঘরিয়া পাড়া, উত্তর ফতেখাঁরকুল বণিক পাড়া, তেচ্ছিপুল, চাকমারকুল ইউনিয়নের জারাইলতলী, পূর্ব মোহাম্মদপুরাসহ বিভিন্ন গ্রামে বন্য দূর্গত অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করেছেন।
এ সময় মুক্তিযোদ্ধা মাষ্টার ফরিদ আহমদ, ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) ফরিদুল আলম, রামু উপজেলা বঙ্গবন্ধু সৈনিকলীগ সভাপতি ইউনুছ খান, আওয়ামীলীগ নেতা নুরুল হক, মনির আহমদ সওদাগর, চৌমুহনী ব্যবসায়ি সমিতির সদস্য আজিজুল হক আজিজ, কাউয়ারখোপ স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নুরুল ইসলাম নাহিদ, সাধারণ সম্পাদক মনজুর আলম সোহেল, উপজেলা ছাত্রলীগ নেতা রাশেদ আলী, সাদ্দাম হোসেন, মাশেকুর রহমান, উপজেলা বাস্তুহারালীগ সভাপতি নুরুল আলম জিকু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক আরিফ খান জয়, স্বেচ্ছাসেবকলীগ নেতা আলম আমিন ও মো. ইউনুছ প্রমূখ।
ত্রাণ বিতরণকালে সাংসদ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল বলেন, সম্প্রতি কক্সবাজারের ইতিহাসে সর্বোচ্চ বৃষ্টিপাতের রেকর্ড হয়েছে। এতে পানিবন্দি ছিল কক্সবাজার সদরসহ রামু উপজেলার লাখ লাখ মানুষ। বন্যা দূর্গত মানুষের কাছে টানা চার দিন ধরে চিকিৎসা সেবাসহ চিড়া, মুড়ি, গুড়, চাউল ও রান্না করা খাবার পৌঁছে দেওয়া হচ্ছে। এলাকার অসহায় মানুষগুলো স্বাভাবিক জীবন যাত্রায় না ফেরা পর্যন্ত এ ত্রাণ তৎপরতা অব্যাহত থাকবে জানিয়েছেন সাংসদ কমল।
অন্যদিকে, উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের মন্ডল পাড়া গ্রামের ৫শ পরিবারের মাঝে এমপি কমল ও উপজেলা চেয়ারম্যানের পক্ষ থেকে চিড়া, মুড়ি, গুড়, খিচুড়িসহ বিভিন্ন শুকনো খাবার বিতরণ করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন, কক্সবাজার জেলা মৎসজীবিলীগের সহ-সভাপতি আনছারুল হক ভুট্টো, মুক্তিযোদ্ধা সন্তান পরিষদের যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন বাবলা, স্থানীয় মুরব্বি মৌলভী বক্কর আহমদ, আলী আহমেদ সওদাগর, রমজান আলী সর্দার, হাজী ইসমাইল সর্দার, শহীদুল্লাহ সর্দার, মোহাম্মদ মির কাশেম সওদাগর প্রমূখ।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।