১৭ মে, ২০২৪ | ৩ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৮ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  নির্বাচন সুষ্ঠু করতে সবকিছু কঠোর থাকবে, অনিয়ম হলেই ৯৯৯ অভিযোগ করা যাবে   ●  উখিয়া -টেকনাফে শাসরুদ্ধকর অভিযানঃ  জি থ্রি রাইফেল, শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ৫   ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ   ●  জোয়ারিয়ানালায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত রামু কলেজের অফিস সহায়ক   ●  রামুর বিভিন্ন পয়েন্ট দিয়ে পুলিশের সহযোগিতায়  আসছে চোরাই গরু   ●  রামুতে ওসির আশকারায় এসআই আল আমিনের নেতৃত্বে ‘সিভিল টিম’   ●  ড. সজীবের সমর্থনে বারবাকিয়ায় পথসভা   ●  কক্সবাজারে শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট রোবায়েত    ●  উখিয়ায় রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা

প্রান্তিক কৃষকদের কাছ থেকে ২৬ টাকা দরে ধান কিনলেন মহেশখালীর ইউএনও

মহেশখালী সংবাদদাতা: গুদামে গুদামে কৃষকের ধান,বাঁচবে কৃষক বাঁচবে প্রাণ -এই স্লোগানকে সামনে নিয়ে দেশের অন্যন্যা অঞ্চলের ন্যায় চলতি বোরো /১৯ মৌসুমের মহেশখালীর বিভিন্ন ইউনিয়নের প্রান্তিক কৃষকদের কাছ থেকে ধান ক্রয় করা শুরু করেছেন উপজেলার নির্বাহী অফিসার মো: জামিরুল ইসলাম।

২৩ মে দুপুর ১২টার সময় কৃষকদের কাছ থেকে কেজি প্রতি ২৬ টাকা দরে প্রায় দেড় মেট্টিকটন ক্রয় করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলার খাদ্য নিয়ন্ত্রক তপন কুমার বডুয়া,বিভিন্ন ইউনিয়নের কৃষকবৃন্দ, স্থানীয় মিডিয়া কর্মীবৃন্দ এবং সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

এপ্রসঙ্গে মহেশখালী উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ জামিরুল ইসলাম বলেন-কৃষক বাঁচলে দেশ বাঁচবে। কৃষক যেন তার কষ্টার্জিত ধানের ন্যায্যমূল্য পাই তাই কৃষকদের নিকট থেকে ন্যায্যমূল্যে বোরো ধান সংগ্রহ করা হচ্ছে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।