২৯ মার্চ, ২০২৪ | ১৫ চৈত্র, ১৪৩০ | ১৮ রমজান, ১৪৪৫


শিরোনাম
  ●  উখিয়ায় পাহাড় চাপা পড়ে রোহিঙ্গা শ্রমিকের মৃত্যু   ●  স্বদেশ ফিরতে ক্যাম্পে রোহিঙ্গাদের সমাবেশ   ●  মহাসড়কে ফুটপাত দখলমুক্ত করার উদ্যোগ রামু ক্রসিং হাইওয়ে থানার   ●  কক্সবাজারে হাফেজ মুশফিকুর রহমানকে সংবর্ধনা দিল ছাত্রলীগ   ●  রামুতে এক ঘন্টার ব্যবধানে স্কুল ছাত্রসহ হতাহত চার   ●  সুগন্ধা পয়েন্টের লাল মিয়াসহ ৫ জনের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা   ●  সাংবাদিক রাশেদুল মজিদের উপর পুলিশের হামলা, এক সদস্যের তদন্ত কমিটি   ●  কক্সবাজারে ট্রাফিক পুলিশের ‘আসকারায়’ যত্রতত্র পার্কিং, কোটি টাকার বাণিজ্য   ●  কক্সবাজারে ট্রাফিক পুলিশের অনিয়ম-দূর্নীতি ও প্রকাশ্যে চাঁদাবাজি   ●  ড্রাইভিং পেশায় মহিলাদের সুযোগ দিলেন সেভ দ্য চিলড্রেন ও সিএনআরএস

পেকুয়ায় বিএনপি-ছাত্রদলের ৩১ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা, গ্রেফতার ৮

greptar

বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব সালাহ উদ্দিন আহমদকে গ্রেপ্তারের খবরে তাঁর এলাকা কক্সবাজারের পেকুয়া উপজেলায় বুধবার রাতে কয়েকটি গাড়ী ভাঙচুরের ঘটনায় বিএনপির-ছাত্রদলের ৩১ নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা করা করেছে পুলিশ যার নং(নং ০৭) । পেকুয়া থানার এসআই শাহাজাহান কামাল বাদী হয়ে আজ বৃহস্পতিবার এ মামলা দায়ের করেন।

মামলার আসামীরা হলেন, পেকুয়া উপজেলা বিএনপি-ছাত্রদলের ৩১জনকে আসামী করা হয়েছে। আর এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ বুধবার গভীর রাতে উপজেলার বিভিন্নস্থান থেকে ৮ বিএনপি কর্মীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃতরা হলেন, বিএনপি কর্মী মো. নাছির উদ্দিন (২২), কবির হোসেন (৪৫), মো. রমিজ উদ্দিন (২৮), আবদুল হামিদ (১৮), আবদুল খালেক (৩০), দেলোয়ার হোসেন (৩৫), মো. মোশারফ হোসেন (৩৫) ও আবদুল কাদের (৩৪)। গ্রেফতারকৃতদের আজ বৃহস্পতিবার বিকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পেকুয়া থানার ওসি মো. আবদুর রকিব জানান, গাড়ি ভাংচুরের ঘটনায় ৮জনকে গ্রেফতার করা হয়েছে। মামলার অন্যান্য আসামীদের গ্রেফতারে পুলিশ বিভিন্নস্থানে অভিযান অব্যাহত রেখেছে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।