২৫ এপ্রিল, ২০২৪ | ১২ বৈশাখ, ১৪৩১ | ১৫ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  কক্সবাজারে সড়ক দুর্ঘটনা রোধ, শৃংখলা জোরদারের  লক্ষ্যে মোবাইল কোর্ট, জরিমানা   ●  রামুতে নিরাপদ পানি ও উন্নত স্যানিটেশন  সুবিধা পেয়েছে ৫০ হাজার মানুষ     ●  কক্সবাজারে ছাত্রলীগের ৫ লক্ষ গাছ লাগনোর উদ্যোগ   ●  মহেশখালীতে সাংসদের বিরুদ্ধে নির্বাচনী পরিবেশ বিনষ্টের অভিযোগ    ●  জেএস‌আরের বিরুদ্ধে উঠা সকল অভিযোগ কে অপপ্রচার বলে দাবি সভাপতি জসিমের   ●  ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক  সিএনজি জিডিমূলে জব্দ   ●  বাংলাদেশ ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা   ●  কক্সবাজার পৌরসভায় প্রধান নির্বাহী কর্মকর্তা তারিকুলের বরণ ও উপ-সহকারি প্রকৌশলী মনতোষের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত   ●  জলকেলি উৎসবের বিভিন্ন প্যান্ডেল পরিদর্শনে মেয়র মাহাবুব   ●  উখিয়া সার্কেল অফিস পরিদর্শন করলেন ডিআইজি নুরেআলম মিনা

তিনদিন ব্যাপী ফ্রি সাংবাদিক প্রশিক্ষণের রেজিষ্ট্রেশন শুরু

বিশেষ বিজ্ঞপ্তি:

ঢাকা ২৭ জুলাই ২০২১: বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) এর নবম প্রতিষ্ঠা বার্ষিকী ও মুজিব বর্ষ উপলক্ষে নতুনদের অগ্রাধিকার দিয়ে সাংবাদিকদের বুনিয়াদী ও তথ্য অধিকার আইন ২০০৯ এর ওপর অনলাইন ভিত্তিক প্রশিক্ষণের আয়োজন করেছে। ৩ দিন করে প্রশিক্ষণটি আগামী ৩০ জুলাই রাত ৯:০০ ঘটিকা থেকে শুরু করে ধারাবাহিক ভাবে চলমান থাকবে।

জুম এ্যাপসের মাধ্যমে ফ্রি অনলাইন প্রশিক্ষণে অংশ নিতে বাংলাদেশের যে কোন আগ্রহী সাংবাদিকবৃন্দ ২৯ জুলাই ২০২১ তারিখের মধ্যে রেজিষ্ট্রেশনের জন্য নিচে দেওয়া লিংকে ক্লিক করে ফরমটি পুরন করে পাঠিয়ে দিন। প্রথম ধাপে সর্ব্বোচ্চ ১০০ জনকে প্রশিক্ষণ দেওয়া হবে।

https://docs.google.com/forms/d/e/1FAIpQLScpJ8uNeB3Sw0jAAJ8Xm23GE-qjwW0qCUtevFxbjXaHjEssnQ/viewform?usp=sf_link

৩ দিনের প্রশিক্ষণ শেষে বিএমএসএফ কর্তৃক সনদ পত্র প্রদান করা হবে। বিস্তারিত জানতে প্রশিক্ষণ বিভাগের ০১৭২০৪৬২৮৫৬ নাম্বারে কল করতে পারবেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।