২৩ এপ্রিল, ২০২৪ | ১০ বৈশাখ, ১৪৩১ | ১৩ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  মহেশখালীতে সাংসদের বিরুদ্ধে নির্বাচনী পরিবেশ বিনষ্টের অভিযোগ    ●  জেএস‌আরের বিরুদ্ধে উঠা সকল অভিযোগ কে অপপ্রচার বলে দাবি সভাপতি জসিমের   ●  ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক  সিএনজি জিডিমূলে জব্দ   ●  বাংলাদেশ ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা   ●  কক্সবাজার পৌরসভায় প্রধান নির্বাহী কর্মকর্তা তারিকুলের বরণ ও উপ-সহকারি প্রকৌশলী মনতোষের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত   ●  জলকেলি উৎসবের বিভিন্ন প্যান্ডেল পরিদর্শনে মেয়র মাহাবুব   ●  উখিয়া সার্কেল অফিস পরিদর্শন করলেন ডিআইজি নুরেআলম মিনা   ●  ‘বনকর্মীদের শোকের মাঝেও স্বস্তি, হত্যার ‘পরিকল্পনাকারি কামালসহ গ্রেপ্তার আরও ২   ●  উখিয়া নাগরিক পরিষদ এর ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত   ●  আদালতে ফরেস্টার সাজ্জাদ হত্যার দায়স্বীকার সেই ডাম্পার চালক বাপ্পির

টেকনাফে পাত্রী দেখানোর কথা বলে অপহরণের পর ৩ জনকে হত্যা; ছাত্রলীগনেতা আসাদের খোলাচিঠি

 

খোলা চিঠি -:
২৫-০৫-২০২৩
বরাবর,
মাননীয় প্রধানমন্ত্রী, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার।

বিষয়: প্রশাসনিক তৎপরতা বৃদ্ধি ও খুন-ঘুম অপহরন থেকে রক্ষা পেতে আপনার সহযোগিতা চেয়ে আবেদন।

আস্সালামুয়ালাইকুম। শুভেচ্ছা জানবেন।
আমি কক্সবাজার জেলার অধীনস্ত উখিয়া উপজেলার বাসিন্দা হই। তথা একজন বাংলাদেশেরই সচেতন নাগরিক। মাননীয় প্রধানমন্ত্রী আমি একজন ছাত্র। বাংলাদেশের সর্ব দক্ষিণে অবস্থিত বিশ্বের সুনামধন্য পর্যটন নগরী ও সমুদ্র নগরী কক্সবাজার জেলার আলোচিত দুটি উপজেলা হলো টেকনাফ ও উখিয়া।এই উপজেলা গুলোতে আপনি এসেছেন বহুবার। কক্সবাজার এর জন্য আপনি অনেক বড় বড় দৃষ্টিনন্দন মেগা প্রকল্প ইতিমধ্যেই হাতে নিয়েছেন এবং অনেক কিছু দৃশ্যমান তার মধ্যে অনেক কাজ নির্মানাধীন যা আমাদের জন্য অনন্য পাওয়া। মাননীয় প্রধানমন্ত্রী এই জনপদের মানুষ আপনাকে ভালোবাসে। মাননীয় প্রধানমন্ত্রী, ভারাক্রান্ত মন নিয়ে আজ একটা বিষয় আপনাকে অবগত করতে চাই, আমার পার্শ্ববর্তী উপজেলা টেকনাফের মানুষ ভালো নেই, তারা সবসময়ই আতংকে থাকেন, কখন কে অপহরনের শিকার হচ্ছেন, খুন হচ্ছেন?
শান্তিতে নেই আমার উখিয়ার মানুষও। এই রোহিঙ্গা শরনার্থীদের আমার দেশে জায়গা দিয়ে আপনি বিশ্বমঞ্চে তথা বাংলাদেশ সুনাম অর্জন করেছে, আপনি যার জন্য মাদার অব হিউম্যানিটি উপাধি পেয়েছেন। কিন্তুু এই রোহিঙ্গাদের অবাধ ছুটে চলা,দিন দুপুরেই রোহিঙ্গা ক্যাম্পে গুলির আওয়াজ কানে বাজে প্রতিদিন, প্রতিনিয়ত শুনছি খুন- অপহরণ। স্বজন হারানোর যন্ত্রণা। বিশেষ করে ওই টেকনাফ এর বিভিন্ন পাহাড়ে মানুষকে খুন-গুম, অপহরন করছে। ক দিন আগে ছেলে হারানো এক মায়ের আর্তনাদ শুনছিলাম, সে এক থানা থেকে অন্য থানায় ঘুরতে ঘুরতে ৬ দিন কেটে যায়, প্রশাসন ছিলো নীরব। মাননীয় প্রধানমন্ত্রী এইসব অনাকাঙ্ক্ষিত ঘটনাগুলো থেকে মুক্তি চাই এই জনপদের মানুষ। আমি আমরাও এই জনপদে অপহরণকারীদের কবল থেকে রেহাই পাবো কিনা জানি না খুব আতংকে আছি প্রিয় প্রধানমন্ত্রী। আমরা আপনাতেই আস্তা রাখছি, আপনি সব জায়গার খবরাখবর রাখেন যা বারংবার প্রমান হয়েছে। আপনি এই জনপদে সুদৃষ্টি দিবেন আশা করছি আমরা। প্রিয় মানবতার মা আপনিই আমাদের উপর একটু নজরে রাখবেন।

নিবেদক-
আসাদ চৌধুরী।
কর্মী – বাংলাদেশ ছাত্রলীগ, উখিয়া উপজেলা শাখা।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।