১৬ মে, ২০২৪ | ২ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৭ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ   ●  জোয়ারিয়ানালায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত রামু কলেজের অফিস সহায়ক   ●  রামুর বিভিন্ন পয়েন্ট দিয়ে পুলিশের সহযোগিতায়  আসছে চোরাই গরু   ●  রামুতে ওসির আশকারায় এসআই আল আমিনের নেতৃত্বে ‘সিভিল টিম’   ●  ড. সজীবের সমর্থনে বারবাকিয়ায় পথসভা   ●  কক্সবাজারে শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট রোবায়েত    ●  উখিয়ায় রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা   ●  বাহারছরা পুলিশের অভিযানে হত্যা চেষ্টা মামলার তিন আসামি গ্রেফতার   ●  নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে কচ্ছপিয়ার নোমান চেয়ারম্যানের হুমকি

টেকনাফে আওয়ামীলীগ নেতা শফিক আহমদকে গুলি করে হত্যার চেষ্টা!

Teknaf Pic-25-04

টেকনাফের হ্নীলায় ইউপি মেম্বার ও ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতিকে গুলি করে হত্যার চেষ্টা চালিয়েছে প্রতিপক্ষ গ্রুপের মুখোশধারী স্বশস্ত্র সন্ত্রাসীরা।
অভিযোগে জানা যায়,২৫ এপ্রিল রাত পৌনে ৯টারদিকে টেকনাফের হ্নীলা ইউনিয়নের রঙ্গিখালী ষ্টেশনে জনৈক নুর আলমের চা দোকানে বসে চা পান করার সময় আকস্মিকভাবে প্রতিপক্ষ চিহ্নিত ডাকাত ও অস্ত্রবাজ সিন্ডিকেট আব্দুল মজিদ প্রকাশ ভূলাইয়া বৈদ্যের পুত্র আবুল আলম, শাহ আলম, মৃত গুরা মিয়ার পুত্র আব্দু শুক্কুর প্রকাশ শিয়াইল্যা, পুইন্যার পুত্র ওদিল্যা এবং ইসমাঈল মাস্টারের পুত্র মোঃ দেওয়ানসহ ২৫/৩০জনের স্বশস্ত্র স্ত্রাসীরা স্থানীয় ৭নং ওয়ার্ড মেম্বার ও আওয়ামী লীগ সভাপতি শফিক আহমদ মেম্বারকে বুক, মুখ ও মাথায় উপর্যুপরি গুলিবর্ষণ করে বলে স্বজনেরা জানায়। এ সময় ঘটনাস্থলে তার দাঁতের পাটি ঝরে গেছে বলে জানা গেছে। লোকজন জড়ো হওয়ার চেষ্টা করলে অস্ত্রধারীরা ১৫/২০ রাউন্ড এলোপাতাড়ী গুলিবর্ষণ করে আতংক সৃষ্টি করে চলে যায়। এ সময় লোকজন রক্তাক্ত অবস্থায় পুলিশের সহায়তায় শফিক মেম্বারকে উদ্ধার করে চিকিৎসার কক্সবাজার হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত সর্বশেষ পরিস্থিতি জানা যায়নি।
এঘটনায় এলাকায় পুনরায় হামলা-পাল্টা হামলার আশংকায় সাধারণ লোকজন চরম আতংকে রয়েছে। ঘটনার সংবাদ পেয়ে টেকনাফ মডেল থানার ওসি আতাউর রহমান খোন্দকার, উপজেলা আওয়ামী লীগ নেতা ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান এইচএম ইউনুছ বাঙ্গালী, হ্নীলা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি এইচকে আনোয়ার,কায়সার উদ্দিন আহমদ,মৌলানা শাকের আহমদ প্রমুখ ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ব্যাপারে টেকনাফ মডেল থানার অফির্সাস ইনচার্জ আতাউর রহমান খোন্দকার বলেন অভিযোগ না পাওয়ায় কে বা করা এই ঘটনা ঘটিয়েছে তা জানা যায়নি। ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখা হয়েছে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।