২৩ এপ্রিল, ২০২৪ | ১০ বৈশাখ, ১৪৩১ | ১৩ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  কক্সবাজারে সড়ক দুর্ঘটনা রোধ, শৃংখলা জোরদারের  লক্ষ্যে মোবাইল কোর্ট, জরিমানা   ●  রামুতে নিরাপদ পানি ও উন্নত স্যানিটেশন  সুবিধা পেয়েছে ৫০ হাজার মানুষ     ●  কক্সবাজারে ছাত্রলীগের ৫ লক্ষ গাছ লাগনোর উদ্যোগ   ●  মহেশখালীতে সাংসদের বিরুদ্ধে নির্বাচনী পরিবেশ বিনষ্টের অভিযোগ    ●  জেএস‌আরের বিরুদ্ধে উঠা সকল অভিযোগ কে অপপ্রচার বলে দাবি সভাপতি জসিমের   ●  ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক  সিএনজি জিডিমূলে জব্দ   ●  বাংলাদেশ ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা   ●  কক্সবাজার পৌরসভায় প্রধান নির্বাহী কর্মকর্তা তারিকুলের বরণ ও উপ-সহকারি প্রকৌশলী মনতোষের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত   ●  জলকেলি উৎসবের বিভিন্ন প্যান্ডেল পরিদর্শনে মেয়র মাহাবুব   ●  উখিয়া সার্কেল অফিস পরিদর্শন করলেন ডিআইজি নুরেআলম মিনা

জ্যোতিসেন ভান্তের জন্মদিনে উদ্বোধন করলেন “মা-বাবা বৃদ্ধাশ্রম”

কনক বড়ুয়া, নিউজরুম এডিটরঃ ঐতিহাসিক রামু রাংকুট বনাশ্রম মহাতীর্থ মহাবিহারের পরিচালক ও বাংলাদেশ সংঘরাজ ভিক্ষু মহাসভার আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক, বাংলাদেশের দক্ষিনের এক আলোকিত ধর্মীয় গুরু ভদন্ত কে শ্রী জ্যোতিসেন থের’র ৩৮তম শুভ জন্ম দিবস আজ।

ভান্তের এই মহান শুভ দিনে কক্সবাজারের ঐতিহাসিক রাংকুট বনাশ্রম বৌদ্ধ বিহার সংলগ্নে “মা-বাবা বৃদ্ধাশ্রম” নামক একটি প্রতিষ্টান উদ্বোধন করেছেন। ২০ এপ্রিল সোমবার সকাল বেলায় এই প্রতিষ্টানের উদ্বোধন অনুষ্টান সম্পন্ন করেছেন।

এসময় কে শ্রী জ্যোতিসেন ভান্তে সহ জ্যোতি আর্য ভিক্ষু, প্রজ্ঞাসেন ভিক্ষু, তাপসেন ভিক্ষু সহ আরো অনেক ভিক্ষু শ্রমণ উপস্থিত ছিলেন।

“মা-বাবা বৃদ্ধাশ্রম” এর প্রতিষ্টাতা কে শ্রী জ্যােতিসেন থের মহোদয় অত্যন্ত আনন্দের সাথে জানান, বাংলাদেশ এখন করোনা নামক মহামারী তে ভয়াবহ অবস্থায় পরিনত হয়েছে। দেশের এই ক্রান্তিলগ্নে আমার ৩৮তম জন্মদিন উপলক্ষে “মা-বাবা বৃদ্ধাশ্রম” প্রতিষ্টিত করতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। আমার অনেকদিনের স্বপ্ন এবং অনেকগুলো কল্যানমুখী কর্মের মধ্যে ছিল এই বৃদ্ধাশ্রম করার পরিকল্পনা।

আরো জানান, অবশেষে আমার স্বপ্ন বাস্তবায়ন করতে পেরে আমি নিজেকে ধন্য মনে করতেছি। এবং দেশের গৃহবন্দী ও কর্মহীন মানুষদের সুখ কামনা করছি। “জগতের সকল প্রাণী সুখী হউক”।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।