১ মে, ২০২৪ | ১৮ বৈশাখ, ১৪৩১ | ২১ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ-এর ৩০ বছরের পথচলা ও সাফল্য উদযাপন   ●  কক্সবাজার পৌরসভায় ৩ টি প্রকল্প বাস্তবায়নের পরিকল্পনা   ●  কুতুবদিয়ায় সুপারডাইকে বেড়িবাঁধ নির্মাণ ও পারাপারে ফেরী সার্ভিস চালুর দাবী   ●  ‘সবাইকে ভালোর দিকে ছুটতে  হবে, খারাপের দিকে নয়’   ●  বিজয়ী হয়ে অভিভাবকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নজির আহাম্মদ   ●  চকরিয়ায় সাবেক সাংসদের উপস্থিতিতে সাংবাদিকের উপর হামলা   ●  উখিয়ায় কৃষি বিভাগের উঠান বৈঠক অনুষ্ঠিত   ●  দুর্নীতির মডেল উখিয়া পল্লীবিদ্যুৎ! ডিজিএম বললেন- ‘ভেতরের খবর’ আপনাকে দিবো কেন?   ●  মরিচ্যা পালং উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচনে মনজুর মেম্বার প্যানেলের চমক   ●  সাংবাদিক মাহিকে কেন ১০ কোটি টাকা ক্ষতিপূরণ দেওয়া হবে না, জানতে চেয়ে হাইকোর্টের রুল 

চট্টগ্রাম থেকে অপহৃত দুই বছরের শিশু চকরিয়ায় উদ্ধার, গ্রেপ্তার ৩

chakaria-pic-3-08-12-16
কক্সবাজারের চকরিয়ায় অপহৃত দুই বছরের এক শিশুকে উদ্ধার করা হয়েছে। এ সময় গ্রেপ্তার করা হয় শিশু অপহরণ ঘটনায় জড়িত তিনজনকেও। গতকাল বৃহস্পতিবার বিকেল চারটার দিকে ওই শিশুকে অপহরণকারীর বাড়ি থেকে উদ্ধার করে পুলিশ। এর আগে বুধবার সকাল আটটার দিকে চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ থানা এলাকা থেকে অপহরণ করা হয় শিশুটিকে। এর পর মুক্তিপণ হিসেবে মুঠোফোনে মোটা অংকের চাঁদা দাবি করে অপহরণ চক্রের সদস্যরা। মুক্তিপণ চাওয়ার সময় ব্যবহৃত মুঠোফোনের স্থান শনাক্ত হওয়ার পর ওই শিশুটিকে উদ্ধার অভিযানে নামে চকরিয়া থানা ও বায়েজিদ থানার পুলিশ।
উদ্ধারকৃত শিশুর নাম জন্নাতুল ফেরদৌস মাহি (২)। সে শ্রীমঙ্গল জেলার কমলগঞ্জ উপজেলার বেড়াচড়া গ্রামের মো. আশিকের কন্যা। তারা স্ব-পরিবারে চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ থানা এলাকা বসবাস করেন দীর্ঘদিন ধরে।
গ্রেপ্তারকৃতরা হলেন অপহরণ চক্রের হোতা চকরিয়া পৌরসভার করাইয়া ঘোনা গ্রামের বশির আহমদের ছেলে মোহাম্মদ রাশেদ (২২), চিরিঙ্গা ইউনিয়নের বুড়িপুকুর গ্রামের মৃত জহির আহমদের ছেলে মো. জাহাঙ্গীর আলম (২৫) ও বিকাশ এজেন্ট চিরিঙ্গা ইউনিয়নের বুড়িপুকুর গ্রামের নুর মোহাম্মদের ছেলে মোহাম্মদ সোহেল (২৫)।
অভিযানে নেতৃত্ব দেওয়া চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কামরুল আজম বলেন, ‘মুক্তিপণ চাওয়া মোবাইল ফোন ও বিকাশ নাম্বারের স্থান শনাক্ত করার পর আজ (গতকাল) দুপুর বারোটার দিকে অভিযান শুরু করি। প্রথমে বিকাশ এজেন্ট সাহেলকে আটক করার পর তার দেওয়া তথ্যমতে অপহরণ চক্রের সদস্য জাহাঙ্গীর এবং রাশেদকে গ্রেপ্তার করি। একইসঙ্গে রাশেদের বাড়ি থেকে উদ্ধার করা হয় অপহৃত ভিকটিম জন্নাতুল ফেরদৌস মাহিকে।’ তিনি আরো জানান, শিশুটিকে উদ্ধারের পর বায়েজিদ থানার মামলার তদন্তকারী কর্মকর্তাসহ শিশুর মা-বাবার কাছে হস্তান্তর করা হয়েছে। একইসঙ্গে আসামীদেরও সোপর্দ করা হয়।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।