২১ মে, ২০২৪ | ৭ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১২ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  এভারকেয়ার হসপিটালের শিশু হৃদরোগ বিশেষজ্ঞ ডা. তাহেরা নাজরীন এখন কক্সবাজারে   ●  কালেক্টরেট চতুর্থ শ্রেণী কর্মচারী সমিতির সভাপতি আব্দুল হক, সম্পাদক নাজমুল   ●  ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নিয়ে আটক ৩২ রোহিঙ্গা   ●  চেয়ারম্যান প্রার্থী সামসুল আলমের অভিযোগ;  ‘আমার কর্মীদের হুমকি-ধমকি দেয়া হচ্ছে’   ●  নির্বাচন সুষ্ঠু করতে সবকিছু কঠোর থাকবে, অনিয়ম হলেই ৯৯৯ অভিযোগ করা যাবে   ●  উখিয়া -টেকনাফে শাসরুদ্ধকর অভিযানঃ  জি থ্রি রাইফেল, শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ৫   ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ   ●  জোয়ারিয়ানালায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত রামু কলেজের অফিস সহায়ক   ●  রামুর বিভিন্ন পয়েন্ট দিয়ে পুলিশের সহযোগিতায়  আসছে চোরাই গরু

উখিয়ায় কৃষি বিভাগের উঠান বৈঠক অনুষ্ঠিত

উখিয়া উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উদ্দোগে অনাবাদি পতিত জমি ও বসত বাড়ির আঙ্গিনায় পুষ্টি বাগান স্থাপন প্রকল্পের ৩ টি উঠান বৈঠক সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে।

উক্ত উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উখিয়া উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ নিজাম উদ্দিন।বক্তব্য রাখেন সংশ্লিষ্ট উপসহকারী কৃষি কর্মকর্তাবৃন্ধ।

প্রধান অতিথির বক্তব্য উপজেলা কৃষি কর্মকর্তা নিজাম উদ্দিন বলেন, বসত বাড়ির আঙ্গিনায় পুষ্টি বাগান স্থাপন ও পুষ্টি ওপর সচেতনতা তৈরি করে কৃষকের উন্নতি সাধন করতে হবে। প্রতিটি অনুষ্ঠানে ২০ জন করে মোট ৬০ কৃষক-কৃষানী উপস্থিত ছিলেন।

উপস্থিত কৃষক-কৃষানীদের মধ্যে উপকরণ হিসেবে পুষ্টি প্লেট, পুষ্টি কার্ড,চারা সবজির বীজ বিতরণ করা হয়।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।