১৬ মে, ২০২৪ | ২ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৭ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ   ●  জোয়ারিয়ানালায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত রামু কলেজের অফিস সহায়ক   ●  রামুর বিভিন্ন পয়েন্ট দিয়ে পুলিশের সহযোগিতায়  আসছে চোরাই গরু   ●  রামুতে ওসির আশকারায় এসআই আল আমিনের নেতৃত্বে ‘সিভিল টিম’   ●  ড. সজীবের সমর্থনে বারবাকিয়ায় পথসভা   ●  কক্সবাজারে শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট রোবায়েত    ●  উখিয়ায় রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা   ●  বাহারছরা পুলিশের অভিযানে হত্যা চেষ্টা মামলার তিন আসামি গ্রেফতার   ●  নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে কচ্ছপিয়ার নোমান চেয়ারম্যানের হুমকি

এসএসসি ২০০৫ ব্যাচের ইফতার ও মিলনমেলা অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তিকক্সবাজারের ২০০৫ এসএসসি ব্যাচের ইফতার ও মিলনমেলা ২০১৯ সম্পন্ন হয়েছে। সোমবার (৩রা জুন) বেস্ট ওয়েস্টার্ন প্লাস হেরিটেজে ৪র্থ বারের মতো ওই ইফতার ও মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। ২০০৫ ব্যাচের কাজী সেলিমের সঞ্চালনায় সংক্ষিপ্ত অনুভূতি প্রকাশ করে বক্তব্যে রাখেন নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল ইসলাম ও আশফাক আহমেদ। দোয়া ও মোনজাত পরিচালনা করেন আব্দুর রহিম।

ইফতার পরবর্তী অংশগ্রহণকারী সকলে নানা স্মৃতিচারণ করেন। ইফতার ও মিলনমেলায় দীর্ঘদিন পর সকল বন্ধু মিলিত হওয়ায় উৎসবের আমেজ সৃষ্টি হয়। আগামীতে এসএসসি ২০০৫ ব্যাচের মাধ্যমে বিভিন্ন সামাজিক কর্মকান্ড পরিচালনা করার সিদ্ধান্ত গৃহিত হয়। এছাড়া আগামী কর্মসূচির জন্য রওনক তুষার, শাকিল সায়েম আবছার ও আব্দুস সাত্তার জয়কে দায়িত্ব দেওয়া হয়। ইফতার ও মিলনমেলা আয়োজনের অন্যতম উদ্যোক্তা রাশেদুল হকের সমাপনী বক্তব্যের মাধ্যমে সমাপ্তি ঘোষণা করা হয়।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।