১৭ মে, ২০২৪ | ৩ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৮ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  নির্বাচন সুষ্ঠু করতে সবকিছু কঠোর থাকবে, অনিয়ম হলেই ৯৯৯ অভিযোগ করা যাবে   ●  উখিয়া -টেকনাফে শাসরুদ্ধকর অভিযানঃ  জি থ্রি রাইফেল, শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ৫   ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ   ●  জোয়ারিয়ানালায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত রামু কলেজের অফিস সহায়ক   ●  রামুর বিভিন্ন পয়েন্ট দিয়ে পুলিশের সহযোগিতায়  আসছে চোরাই গরু   ●  রামুতে ওসির আশকারায় এসআই আল আমিনের নেতৃত্বে ‘সিভিল টিম’   ●  ড. সজীবের সমর্থনে বারবাকিয়ায় পথসভা   ●  কক্সবাজারে শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট রোবায়েত    ●  উখিয়ায় রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা

উচ্চ শিক্ষার প্রসারে কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অগ্রনী ভুমিকা পালন করবে

CIU Iftarকক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির মিলনায়তনে আয়োজিত ইফতার মাহাফিল ও আলোচনা সভায় প্রথান অতিথির বক্তব্যে কক্সবাজার জেলা পরিষদের প্রশাসক মোস্তাক আহমদ চৌধুরী বলেন, কক্সবাজার অঞ্চলের সর্বোচ্চ বিদ্যাপিঠ কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এই অঞ্চলে উচ্চ শিক্ষার প্রসারে অনন্য ভুমিকা রাখবে।মাননীয় প্রধান মন্ত্রীর কক্সবাজার নিয়ে মহা পরিকল্পনার একটি অংশ হচ্ছে এই শিক্ষা প্রতিষ্টান। শনিবার ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ও জেলা আইনজীবি সমিিতরসভাপতি এ. আহমদ হোসেন। তিনি বলেন, এই অঞ্চলের শিক্ষার উন্নয়নের কথা চিন্তা করে মাননীয় প্রধান মন্ত্রী আমাদেরকে এই বিশ্ববিদ্যালয় উপহার দিয়েছেন। শুরু থেকে অত্যন্ত সুনামের সাথে এই শিক্ষা প্রতিষ্ঠান যাদের অক্লান্ত পরিশ্রমের মাধ্যমে এগিয়ে যাচ্ছে সেই সব ব্যাক্তি বিশেষ করে বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান সালাহ উদ্দিন আহমদ সিআইপি ও সেক্্েরটারী লায়ন মো. মুজিবুর রহমানকে বিশেষ ধন্যবান জানান।
উক্ত অনুষ্টানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয় ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান সালাহ উদ্দিন আহমদ সিআইপি । সভাপতির বক্তব্যে তিনি বলেন, কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি শিক্ষার পাশাপাশি এই অঞ্চলের সামাজিক উন্নয়নে ও গুলুত্ব পূর্ণ ভুমিকা রাখবে। তিনি এই বিশ্ববিদ্যালয়ের অগ্রগতির জন্র সকলের সহযোগিতা কামনা করেন।
উক্ত অনুষ্টানে বিশেষ বক্তার বক্তব্যে কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উদ্যেগতা ও ট্রাস্টি বোর্ডের সেক্রেটারি লায়ন মো. মুজিবুর রহমান বলেন, আগামি দিনে কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি হবে বাংলাদেশের শিক্ষার ক্ষেত্রে রোল অব মডেল । আজকের ইফতার মাহাফিলে আসার জন্য তিনি সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
উক্ত অনুষ্টানে আরও উপস্থিত ছিলেন , কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভি,সি প্রফেসর. ড. মো. আবুল কাসেম, ডি,জি এফ, আই কক্সবাজার প্রধান কর্ণেল ফারুক, কক্সবাজার জেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক এড. সিরাজুল মোস্তফা, কক্সবাজার সরকারী কলেজের অধ্যক্ষ ফজলুল করিম চৌধুরী ,কন্দ্রেীয় কৃষক লীগরে যুগ্ন সাধারন সম্পাদক রেজাউল করিম, জেলা জাতীয় পার্টি ভারপ্রাপ্ত সভাপতি মেহেরুজ্জামান, সাধারন সম্পাদক এড. মো. তারেকসহ কক্সবাজার জেলার বিভিন্ন কলেজ ও মাদ্রসার অধ্যক্ষ এবং শিক্ষকবৃন্দ।
আলোচনা শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত করা হয়।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।