১৭ মে, ২০২৪ | ৩ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৮ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  নির্বাচন সুষ্ঠু করতে সবকিছু কঠোর থাকবে, অনিয়ম হলেই ৯৯৯ অভিযোগ করা যাবে   ●  উখিয়া -টেকনাফে শাসরুদ্ধকর অভিযানঃ  জি থ্রি রাইফেল, শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ৫   ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ   ●  জোয়ারিয়ানালায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত রামু কলেজের অফিস সহায়ক   ●  রামুর বিভিন্ন পয়েন্ট দিয়ে পুলিশের সহযোগিতায়  আসছে চোরাই গরু   ●  রামুতে ওসির আশকারায় এসআই আল আমিনের নেতৃত্বে ‘সিভিল টিম’   ●  ড. সজীবের সমর্থনে বারবাকিয়ায় পথসভা   ●  কক্সবাজারে শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট রোবায়েত    ●  উখিয়ায় রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা

আগামী দেড় বছরের মধ্যে উখিয়া-টেকনাফে অসমাপ্ত উন্নয়ন কাজ শেষ করা হবে-এমপি বদি

 


উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদি বলেছেন, সরকারের বাকী সময়ে উখিয়া-টেকনাফের অসমাপ্ত উন্নয়ন শেষ করা হবে। আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। সব বিভেদ ভুলে গিয়ে উন্নয়নের স্বার্থে সবাইকে কাজ করতে হবে।
তিনি আরো বলেন, গত ৮ বছরে উখিয়া-টেকনাফে যে উন্নয়ন হয়েছে তা স্বাধীনতার ৪০ বছরেও হয়নি। তাই তিনি উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় সবাইকে আরো আন্তরিকতার সাথে কাজ করার আহবান জানান।
তিনি আজ উখিয়া-টেকনাফের বিভিন্ন এলাকা পরিদর্শনকালে এসব কথা বলেন।
তিনি এসময় উখিয়ার থাইংখালী জামে মসজিদের উন্নয়নে ১ লক্ষ টাকা, উলুবনিয়া জামে মসজিদের জন্য ১ লক্ষ টাকা ও কাঞ্জরপাড়া স্টেশনের জন্য সোলার লাইট স্থাপনের ঘোষনা দেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।