২৮ এপ্রিল, ২০২৪ | ১৫ বৈশাখ, ১৪৩১ | ১৮ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  হোয়াইক্ষ্যং হাইওয়ে পুলিশের অভিযানে গুলিসহ দু’জন গ্রেফতার   ●  তীব্র তাপদাহে মানুষের পাশে মেয়র মাহাবুব   ●  টেকনাফে অপহরণ চক্রের দুই সদস্য গ্রেফতার   ●  মেয়র মাহাবুবের অর্থায়নে প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ   ●  টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার, আদালতে জবানবন্দি    ●  বাংলাদেশে আশ্রয় নেয়া সেনা ও বিজিপির ২৮৮ সদস্য ফিরল মিয়ানমারে   ●  কক্সবাজার পৌরবাসির কাছে মেয়রের শেষবারের মতো ৫ অনুরোধ   ●  কক্সবাজারে সড়ক দুর্ঘটনা রোধ, শৃংখলা জোরদারের  লক্ষ্যে মোবাইল কোর্ট, জরিমানা   ●  রামুতে নিরাপদ পানি ও উন্নত স্যানিটেশন  সুবিধা পেয়েছে ৫০ হাজার মানুষ     ●  কক্সবাজারে ছাত্রলীগের ৫ লক্ষ গাছ লাগনোর উদ্যোগ

র‍্যাবের অভিযান মা-মেয়েকে চাপা দেয়া ট্রাক চালক গ্রেফতার

নিজ্স্ব প্রতিবেদক:

কক্সবাজারের চকরিয়ায় লরিসিএনজি অটোরিকশার সংঘর্ষে মামেয়েসহ অনাগত সন্তান নিহত হওয়ার ঘটনায় লরি চালকমাসুদুর রহমান বাদশাকে (৩৯) গ্রেফতার করেছে র‍্যাব।

বুধবার (৩০ আগস্ট) সকাল ১১টায় কক্সবাজার র‍্যাব১৫ এর কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেনর‍্যাব১৫ এর অধিনায়ক (ভারপ্রাপ্ত) মেজর সৈয়দ সাদিকুল হক। গ্রেফতার মাসুদুর রহমান বাদশা নোয়াখালী সুধারামপুরেররফিক উল্লাহর ছেলে।

নিহতরা হলেনপেকুয়া উপজেলার মগনামা ঘাট এলাকার বাসিন্দা আব্দুস সালামের স্ত্রী রোকেয়া বেগম (৪৫) তার মেয়েজেসমিন আক্তার। নিহত জেসমিন আক্তার অন্তঃসত্ত্বা ছিলেন এবং অনাগত সন্তানও মৃত্যুবরণ করেন।

মেজর সৈয়দ সাদিকুল হক জানান, গত ২৪ আগস্ট বিকেলে কক্সবাজারের চকরিয়া বরইতলী ইউনিয়নের বানিয়ারছড়া আমতলীএলাকার চট্রগ্রামকক্সবাজার মহাসড়কে চট্টগ্রামমুখী একটি ট্যাংক লরি ট্রাক সিএনজি চালিত  অটোরিকশার মুখোমুখিসংঘর্ষ হলে অটোরিকশাটি খাদে পড়ে দুমড়েমুচড়ে যায়। এতে অটোরিকশায় থাকা যাত্রী গুরুতর আহত হন। আহতদেরউদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক দুই নারীকে মৃত ঘোষণা করেন। লরির চালক ঘটনাস্থলথেকে দ্রুত পালিয়ে যায়।

তিনি আরও জানান, ঘটনার পরপর নিহত রোকেয়া বেগমের স্বামী আব্দুস সালাম বাদী হয়ে লরিটির অজ্ঞাতনামা চালককেআসামী করে চকরিয়া থানায় সড়ক পরিবহন আইনে একটি মামলা দায়ের করেন। পরে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে র‌্যাবজানতে পারে লরির চালক মাসুদুর রহমান বাদশা চট্টগ্রামের সীতাকুণ্ডে অবস্থান করছে। সেখান থেকে চট্টগ্রাম র‍্যাব কে সঙ্গেনিয়ে মঙ্গলবার রাতে  সীতাকুন্ডের ছোট কুমিরা এলাকা থেকে অভিযুক্ত মাসুদুর রহমান বাদশাকে গ্রেফতার করা হয়। প্রাথমিকজিজ্ঞেসাবাদে সে লরিটি দ্রুত বেপরোয়া গতিতে চালানোর ফলে দুর্ঘটনা হয়েছে বলে স্বীকার করে। তার বিরুদ্ধে আইনানুগব্যবস্থা প্রক্রিয়াধীন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।