১৩ মে, ২০২৪ | ৩০ বৈশাখ, ১৪৩১ | ৪ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  জোয়ারিয়ানালায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত রামু কলেজের অফিস সহায়ক   ●  রামুর বিভিন্ন পয়েন্ট দিয়ে পুলিশের সহযোগিতায়  আসছে চোরাই গরু   ●  রামুতে ওসির আশকারায় এসআই আল আমিনের নেতৃত্বে ‘সিভিল টিম’   ●  ড. সজীবের সমর্থনে বারবাকিয়ায় পথসভা   ●  কক্সবাজারে শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট রোবায়েত    ●  উখিয়ায় রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা   ●  বাহারছরা পুলিশের অভিযানে হত্যা চেষ্টা মামলার তিন আসামি গ্রেফতার   ●  নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে কচ্ছপিয়ার নোমান চেয়ারম্যানের হুমকি   ●  কক্সবাজার জেলা বিএনপির সাবেক সদস্য সিরাজুল হক ডালিম’র ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ   ●  নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের

মরিচ্যা বাজারে উচ্ছেদ অভিযান, ব্যানার ফেস্টুন দখলমুক্ত ফুটপাত

কামরান পাশাঃ


মরিচ্যা বাজারটা আবার পরিচ্ছন্ন হয়ে গেল।ব্যানার পোস্টারকে বিদায় দিয়ে গাড়ি নিয়ে উঠিয়ে নিয়ে যাওয়া হল। টঙ্গি দোকান গুটিয়ে দিয়ে মুক্ত করা হল ফুটপাত কে ।জানিনা কত দিন রবে ।তারপরেও ছোট্ট একটা ধন্যবাদ দিয়ে শোকরনা শেষ করতে চাইনা ।আমরা চাই নবাগত সহকারী কমিশনার ভূমি ফখরুল ইসলাম হয়ে উঠুক উখিয়ার সম্ভাবনাময় উন্নয়ন ও সংস্কারের অগ্রদূত।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়,সদ্য যোগদানকৃত উখিয়া উপজেলার সহকারী কমিশনার ভূমি ফখরুল ইসলাম যোগদানের পরপরই উখিয়া উপজেলা সংস্কারের কাজে মনোনিবেশ করেন । তারই ধারাবাহিকতায় সমস্ত উপজেলায় ব্যানার, ফেস্টুন ,রাজনৈতিক বিলবোর্ডে সরিয়ে ফুটপাত দখলমুক্ত করে পথচারীদের চলাফেরার সুযোগ করে দেন।উখিয়া উপজেলার অন্তর্গত মরিচ্যা বাজারে অদ্যবিকাল বেলা চার ঘটিকার সময় অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি)  ফখরুল ইসলাম। এসময় মরিচ্যা বাজারে বিভিন্ন পয়েন্টে লাগানো সমস্ত রাজনৈতিক ব্যানার পোস্টার সরিয়ে ফেলেন। রাস্তার দুপাশে গজানো টঙ্গি দোকান গুলো ভেঙ্গে ফুটপাত মুক্ত করেন ।এসময় তিনি বলেন, ভবিষ্যৎ তে যে বা যাহারা ফুটপাত দখল করে টঙ্গি দোকান বসাবে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে । শুধুমাত্র ভেঙ্গে দিয়ে আর দায়মুক্তি নিলে দখলবাজরা কান্ত হবেনা ।তাদেরকে আইনের আওতায় এনে শাস্তি প্রদান করা দরকার ।

উপস্থিত জনতা এইরকম উন্নয়ন মূলক কাজের জন্য উখিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফখরুল ইসলামের ভূয়সী প্রশংসা করেন এবং উখিয়ার ধারাবাহিক উন্নয়নের ও সংস্কারের অপার সম্ভাবনাময় অগ্রদূত হবে বলে আশাব্যক্ত করেন ।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।