২৯ মার্চ, ২০২৪ | ১৫ চৈত্র, ১৪৩০ | ১৮ রমজান, ১৪৪৫


শিরোনাম
  ●  নির্যাতিত ও কারাবরণকারি ৫ শতাধিক নেতা কর্মীকে সংবর্ধিত করল জেলা বিএনপি   ●  উখিয়ায় পাহাড় চাপা পড়ে রোহিঙ্গা শ্রমিকের মৃত্যু   ●  স্বদেশ ফিরতে ক্যাম্পে রোহিঙ্গাদের সমাবেশ   ●  মহাসড়কে ফুটপাত দখলমুক্ত করার উদ্যোগ রামু ক্রসিং হাইওয়ে থানার   ●  কক্সবাজারে হাফেজ মুশফিকুর রহমানকে সংবর্ধনা দিল ছাত্রলীগ   ●  রামুতে এক ঘন্টার ব্যবধানে স্কুল ছাত্রসহ হতাহত চার   ●  সুগন্ধা পয়েন্টের লাল মিয়াসহ ৫ জনের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা   ●  সাংবাদিক রাশেদুল মজিদের উপর পুলিশের হামলা, এক সদস্যের তদন্ত কমিটি   ●  কক্সবাজারে ট্রাফিক পুলিশের ‘আসকারায়’ যত্রতত্র পার্কিং, কোটি টাকার বাণিজ্য   ●  কক্সবাজারে ট্রাফিক পুলিশের অনিয়ম-দূর্নীতি ও প্রকাশ্যে চাঁদাবাজি

বান্দরবানে যুব পরিষদের আহ্বায়ক কমিটির অনুমোদন

মো.আবুল বাশার নয়ন, বান্দরবান

বান্দরবানে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের অঙ্গ সংগঠন বাংলাদেশ যুব অধিকার পরিষদের জেলা শাখার আহ্বায়ক কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি।

২২ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটিতে আহ্বায়ক করা হয়েছে ইঞ্জিনিয়ার থোয়াইচিং মং চাক এবং সদস্য সচিব করা হয়েছে মো: রিদুয়ানকে।

৩১জুলাই কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক মুহাম্মদ আতাউল্লাহ ও ভারপ্রাপ্ত সদস্য সচিব মনজুর মোরশেদ মামুনের স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে কমিটি গঠনের বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

নব গঠিত এই কমিটিকে আগামী ছয় মাসের মধ্যে যুব অধিকার পরিষদ জেলা শাখার পূর্ণাঙ্গ কমিটি গঠন এবং সকল কার্যক্রম পরিচালনা করার জন্য নির্দেশনা দেয়া হয়েছে।

কমিটির যুগ্ম আহবায়ক করা হয়েছে মোস্তফা হোসেন আরমান, খয়লু থোয়াই মারমা, লিবং তংচঙ্গ্যা, মো: এমরান খান, এম রাশেদুল ইসলাম।

যুগ্ম সদস্য সচিব মো: কফিল উদ্দিন জয়, উক্যমং মারমা, মো: নুর মোস্তফা কামাল।

কার্যকরী সদস্যরা হলো, আথুই চাক, মো: হামিদুল হক, মো: রুহুল আমিন, ইসমাইল মাহামুদ, মো: মানিক, মো: আব্দুল হান্নান, মো: শহিদুল ইনলাম কাজল, মো: জুবায়ের, মংক্য মারমা, মো: বিপন, মো: ছাদেকুল ইসলাম খোকা ও মো: শহিদুল্লাহ কায়ছার।

এদিকে বান্দরবান যুব অধিকার পরিষদের নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছেন সাবেক ডাকসু ভিপি নুর।

তিনি প্রত্যাশা করেন আগামীর বৈষম্যহীন, গণতান্ত্রিক ও মানবিক রাষ্ট্র গঠণে বান্দরবান কমিটি সক্রিয় অংশগ্রহন ও ত্যাগ মুক্তিযুদ্ধের বাংলাদেশ বিনির্মানে ইতিবাচক ভূমিকা রাখবে বান্দরবান জেলা কমিটি।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।