২০ মে, ২০২৪ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১১ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  এভারকেয়ার হসপিটালের শিশু হৃদরোগ বিশেষজ্ঞ ডা. তাহেরা নাজরীন এখন কক্সবাজারে   ●  কালেক্টরেট চতুর্থ শ্রেণী কর্মচারী সমিতির সভাপতি আব্দুল হক, সম্পাদক নাজমুল   ●  ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নিয়ে আটক ৩২ রোহিঙ্গা   ●  চেয়ারম্যান প্রার্থী সামসুল আলমের অভিযোগ;  ‘আমার কর্মীদের হুমকি-ধমকি দেয়া হচ্ছে’   ●  নির্বাচন সুষ্ঠু করতে সবকিছু কঠোর থাকবে, অনিয়ম হলেই ৯৯৯ অভিযোগ করা যাবে   ●  উখিয়া -টেকনাফে শাসরুদ্ধকর অভিযানঃ  জি থ্রি রাইফেল, শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ৫   ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ   ●  জোয়ারিয়ানালায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত রামু কলেজের অফিস সহায়ক   ●  রামুর বিভিন্ন পয়েন্ট দিয়ে পুলিশের সহযোগিতায়  আসছে চোরাই গরু

প্রকৌশলী আবদুল করিমের জানাযা সম্পন্ন: বিভিন্ন মহলের শোক


কক্সবাজার সরকারী পলিটেকনিক ইন্সটিটিউট এর শিক্ষক ও প্রকৌশলী আবদুল করিম ( ২৭) এর নামাজে জানাযা সম্পন্ন হয়েছে। গতকাল ( ০৫ এপ্রিল) দুপুর দেড় টায় রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের সাত ঘরিয়া পাড়া মজাহারুল উলুম মাদ্রাসা মাঠে নামাজেশোকার্ত জনাযায় শিক্ষক, ছাত্র-ছাত্রীসহ নানা পেশাজীবি মানুষের ঢল নামে। মরহুম আবদুল করিম রামু উপজেলা ফতেখাঁরকুল ইউনিয়নের সাত ঘরিয়া পাড়া গ্রামের বাসিন্দা ডা. মোহাম্মদ হাশেমের পুত্র। ছয় ভাই ১ বোনের মধ্যে সে সকলের ছোট।
জানা যায়, মঙ্গলবার ( ৪এপ্রিল) রাত ১০টার দিকে হঠাৎ অসুস্থ হলে তাকে প্রথমে ফুয়াদ আল খতি ব হাসপাতাল ও পরবর্তীতে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার হৃদক্রিয়া বন্ধ হয়ে রাত ১২টার দিকে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। সে রামু খিজারী আদর্শ উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০০৬ সালের ছাত্র ছিল এবং এসএসসি ব শিকড়’০৬ সংগঠনের উপদেষ্টার দায়িত্ব পালন করেছেন। তরুণ এই মেধাবী শিক্ষক ও প্রকৌশলী আবদুল করিমের অকাল মৃত্যুতে গভীর ভাবে শোকাহত রামুর ছাত্র ও সুশীল সমাজ। জানাযা পূর্বে সংক্ষিপ্ত স্মৃতিচারণে বলেন তার এই অকাশ মৃত্যুতে রামু উপজেলার শিক্ষাঙ্গণে অপূরণীয় ক্ষতি হয়েছে। যাহা পূরণ হওয়ার নয়। জানাযায় ইমামতি করেন রামু মজাহারুল উলুম মাদ্রাসার খতিব মাওলনা মো. হারুণ। তার অকাল মৃত্যুতে শোক জানিয়েছেন রামু খিজারী আদর্শ উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মুফিদুল ইসলামসহ শিক্ষক-শিক্ষিকাবৃন্দ। শোক জানিয়েছেন সরকারী পলিটেকনিক ইন্সটিটিউট এর শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

খিজারীয়ান শিকড়’০৬ এর শোকঃ কক্সবাজার সরকারী পলিটেকনিক ইন্সটিটিউট এর শিক্ষক ও প্রকৌশলী আবদুল করিম এর অকাল মৃত্যুতে শোক জানিয়েছেন রামু খিজারী আদর্শ উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ শিকড়’০৬ সংগঠনের উপদেষ্টা নজরুল ইসলাম, আবুল কাশেম সাগর, আতিক উল্লাহ জামান, অনিক বড়–য়া ইমন বড়–য়া, শহিদ উল্লাহ, সদস্য ইমন বড়–য়া বাপ্পা, অভিষেক বড়–য়া, আদনান হাসান রিফাত, ইফতোখারুল ইসলাম, রহমত উল্লাহ, অনীক বড়–য়া, মো. জসিম উদ্দিন, জয়নাল আবেদীন, ছৈয়দ নুর মেম্বার, রিয়াজ হাসান, আবু হেনা মোস্তাফা কামাল মামুন, আরিফুল ইসলাম বিষ্ণুপদ শর্মা, সাইফুল ইসলাম, মো. তারেক, রমজান আলী, আব্বাস উদ্দিন, জিয়া উদ্দিন বাবলু, প্রকৌশলী, মিজবাহ উদ্দিন, মো. শাহিন, মাইমুন আরাফাত, আমান উল্লাহসহ প্রমূখ। বিবৃতিতে মরহুমের আতœার মাগফেরাত কামনা ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
রামু কলেজ পরিবারের শোকঃ
কক্সবাজার সরকারী পলিটেকনিক ইন্সটিটিউট এর শিক্ষক ও প্রকৌশলী আবদুল করিম এর মৃত্যুতে শোক জানিয়েছেন রামু উপজেলার একমাত্র উচ্চ শিক্ষা প্রতিষ্ঠান রামু বিশ্ববিদ্যালয় কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোহাম্মদ আবদুল হক, সহকারী অধ্যাপক নিজামুল হক, ইসরাত জাহান দুলালী, অধ্যাপক ইজত উল্লাহ, অধ্যাপক মনির আহমদ, অধ্যাপক অহিদুল কবির, প্রভাষক মিজানুর রহমান, দিবস বৈদ্য, মোবারক হোসেন, নুরুল ইসলাম সুজনসহ করেজের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ। এদিকে তার অকাল মৃত্যুতে বিভিন্ন সামাজিক, রাজনৈতিক, সাংস্কৃতিক, সাংবাদিক নেতৃবৃন্দগণ শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।