২ মে, ২০২৪ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২২ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  আদালতে তিন মামলারই জবানবন্দি দিলেন অস্ত্র সহ গ্রেফতার সিরাজ   ●  টেকনাফে অপহরণ চক্রের সদস্য অস্ত্রসহ গ্রেফতার   ●  উপজেলা চেয়ারম্যান শফিউল্লাহর প্রার্থীতা বাতিলে হাইকোর্টে রিট   ●  প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ-এর ৩০ বছরের পথচলা ও সাফল্য উদযাপন   ●  কক্সবাজার পৌরসভায় ৩ টি প্রকল্প বাস্তবায়নের পরিকল্পনা   ●  কুতুবদিয়ায় সুপারডাইকে বেড়িবাঁধ নির্মাণ ও পারাপারে ফেরী সার্ভিস চালুর দাবী   ●  ‘সবাইকে ভালোর দিকে ছুটতে  হবে, খারাপের দিকে নয়’   ●  বিজয়ী হয়ে অভিভাবকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নজির আহাম্মদ   ●  চকরিয়ায় সাবেক সাংসদের উপস্থিতিতে সাংবাদিকের উপর হামলা   ●  উখিয়ায় কৃষি বিভাগের উঠান বৈঠক অনুষ্ঠিত

তাঁতীলীগের কেন্দ্রীয় কমিটির কার্যকরি সভাপতি নির্বাচিত হলেন উখিয়ার সাধনা দাশ গুপ্ত


বাংলাদেশ তাঁতীলীগ যিনি তার সর্ব্বোচ্চ মেধা ও শ্রম দিয়ে আজকে বাংলাদেশের আওয়ামীলীগের অন্যতম সহযোগি সংগঠনের পরিনত করেছেন সেই অগ্নি কন্যা উখিয়ার অহংকার শ্রীমতি সাধনা দাশ গুপ্তাকে বাংলাদেশ তাঁতীলীগের কেন্দ্রীয় কমিটির কার্যকরি সভাপতি নির্বাচিত করেছেন, বাংলার প্রাণ প্রিয় নেত্রী, প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের প্রধান সভানেত্রী, জননেত্রী শেখ হাসিনা।
গতকাল রোববার রাজধানী ঢাকার কৃষিবিদ ইনস্টিটিউটশন মিলনায়তনে বাংলাদেশ তাঁতীলীগের জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা এমপি।
সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরামর্শে বাংলাদেশ আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবাহান গোলাপের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বাংলাদেশ তাঁতী লীগের কেন্দ্রীয় কমিটির কার্যকরি সভাপতি হিসেবে শ্রীমতি সাধনা দাশ গুপ্তাকে মনোনীত করা হয়।
নবনির্বাচিত বাংলাদেশ তাঁতীলীগের কেন্দ্রীয় কমিটির কার্যকরি সভাপতি শ্রীমতি সাধনা দাশ গুপ্তাসহ সারা বাংলার তাঁতীলীগের সকল পর্যায়ের নেতাকর্মীদের পক্ষ থেকে প্রধাানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে কৃতজ্ঞাতা ও শুভেচ্ছা জানিয়েছেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।