১৮ মে, ২০২৪ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৯ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নিয়ে আটক ৩২ রোহিঙ্গা   ●  চেয়ারম্যান প্রার্থী সামসুল আলমের অভিযোগ;  ‘আমার কর্মীদের হুমকি-ধমকি দেয়া হচ্ছে’   ●  নির্বাচন সুষ্ঠু করতে সবকিছু কঠোর থাকবে, অনিয়ম হলেই ৯৯৯ অভিযোগ করা যাবে   ●  উখিয়া -টেকনাফে শাসরুদ্ধকর অভিযানঃ  জি থ্রি রাইফেল, শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ৫   ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ   ●  জোয়ারিয়ানালায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত রামু কলেজের অফিস সহায়ক   ●  রামুর বিভিন্ন পয়েন্ট দিয়ে পুলিশের সহযোগিতায়  আসছে চোরাই গরু   ●  রামুতে ওসির আশকারায় এসআই আল আমিনের নেতৃত্বে ‘সিভিল টিম’   ●  ড. সজীবের সমর্থনে বারবাকিয়ায় পথসভা

টেকনাফে প্রেমিক স্বামীর দা’কোপে স্ত্রী নিহত ঃ জনতার সহায়তা স্বামী আটক

received_1816659825258917
টেকনাফে দাম্পত্য কলহের জেরধরে দিনাজপুরের প্রেমিক স্বামীর এলোপাতাড়ি দারকোপে স্ত্রী নিহত হয়েছে। নিহত মহিলাকে ময়না তদন্তের জন্য মর্গে এবং স্থানীয়দের হাতে আটক স্বামীকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়েছে।
জানা যায়-২৯ অক্টোবর সকাল ১১টারদিকে উপজেলার টেকনাফ সদর ইউনিয়নের রাজারছড়ার বদিউল আলমের মেয়ে রোকেয়া আক্তার ও দিনাজপুরের বিরল উপজেলার কোশালডেঙ্গি গ্রামের আব্দুল গফুরের পুত্র মোঃ রুবেলের সংসারে পারিবারিক কলহের জেরধরে স্বামী-স্ত্রী দুজনের মধ্যে ঝগড়ার সুত্রপাত হয়। এতে স্বামী রুবেল এক পর্যায়ে ক্ষুদ্ধ হয়ে স্ত্রী রোকেয়াকে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত করে। রোকেয়া মৃত্যু যন্ত্রনায় ছটফট করতে থাকে। রোকেয়ার মা পাশ্ববর্তী বাড়ি থেকে এসে মেয়ে ও জামাইর এই কান্ড দেখে চিৎকার করলে টেকনাফ সদর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি ইয়াকুবের সহায়তায় পাশ্ববর্তী লোকজন এসে ঘাতক স্বামীকে আটক করে। রোকেয়াকে ডাক্তারের নিকট নেওয়ার পূর্বেই মৃত্যুরকোলে ঢলে পড়ে। এই নৃশংস ঘটনার সংবাদ পেয়ে টেকনাফ মডেল থানার ওসি (তদন্ত) শেখ আশরাফুজ্জামান,সেকেন্ড অফিসার কাঞ্চন কান্তি দাশ সর্ঙ্গীয় পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করে জনতার সহায়তায় আটক স্বামীকে উদ্ধার করে এবং লাশের সুরতহাল রিপোর্ট তৈরীর পর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। এদিকে উদ্ধারকৃত স্বামী রুবেলকে পুলিশী হেফাজতে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এই ব্যাপারে টেকনাফ মডেল থানার সেকেন্ড অফিসার কাঞ্চন কান্তি দাশ বলেন-ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করে সুরতহাল রিপোর্ট তৈরীর পর লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করি এবং জনতার হাতে আটক স্বামীকে উদ্ধার করে পুলিশী জিম্মায় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এই ব্যাপারে একটি মামলা দায়েরের প্রক্রিয়াধীন রয়েছে।
উল্লেখ্য টেকনাফের রোকেয়া ও দিনাজপুরের রুবেলের মধ্যে মোবাইল ফোনের সুত্রধরে দীর্ঘদিনের প্রেম-ভালবাসার ফল স্বরূপ ২০১৪সালের ১২জানুয়ারী এফিডেভিটমূলে বিয়ে হয়। তাদের সংসারে প্রথম সন্তানের আগমনের পর তারা দিনাজপুর অবস্থান করছিল। আবারো ডেলিভারীর সময় হওয়ায় দুজনই টেকনাফ মেয়ের বাপের বাড়িতে আসে। তাদের সংসারে বিগত ১৬দিন আগে প্রসব হওয়া আরো একটি মেয়ে শিশু রয়েছে বলে জানা গেছে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।