২৯ এপ্রিল, ২০২৪ | ১৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  মুক্তিযোদ্ধা এম. আবদুল হাই’র ১০তম মৃত্যুবার্ষিকী ২৯ এপ্রিল   ●  হোয়াইক্ষ্যং হাইওয়ে পুলিশের অভিযানে গুলিসহ দু’জন গ্রেফতার   ●  তীব্র তাপদাহে মানুষের পাশে মেয়র মাহাবুব   ●  টেকনাফে অপহরণ চক্রের দুই সদস্য গ্রেফতার   ●  মেয়র মাহাবুবের অর্থায়নে প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ   ●  টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার, আদালতে জবানবন্দি    ●  বাংলাদেশে আশ্রয় নেয়া সেনা ও বিজিপির ২৮৮ সদস্য ফিরল মিয়ানমারে   ●  কক্সবাজার পৌরবাসির কাছে মেয়রের শেষবারের মতো ৫ অনুরোধ   ●  কক্সবাজারে সড়ক দুর্ঘটনা রোধ, শৃংখলা জোরদারের  লক্ষ্যে মোবাইল কোর্ট, জরিমানা   ●  রামুতে নিরাপদ পানি ও উন্নত স্যানিটেশন  সুবিধা পেয়েছে ৫০ হাজার মানুষ  

জাতীয় শোক দিবসে রামু স্বেচ্ছাসেবকলীগের ৫০০ পরিবারকে খাদ্য সামগ্রী বিতরন

প্রেস বিজ্ঞপ্তিঃ

স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বিশাল র‍্যালী ও অসহায় গরীব দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ রামু উপজেলা।

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় মাসব্যাপী কর্মসুচির অংশ হিসাবে মঙ্গলবার (১৫ আগষ্ট) রামু উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ রামু উপজেলা পরিষদ চত্বরে ৫০০ জন অসহায় গরীব দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন। এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা সম্মেলন প্রস্তুতি কমিটির সাবেক আহবায়ক এডভোকেট একরামুল হুদা।

পরে রামু উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আবু বক্কর ছিদ্দিকের সঞ্চালনায় আয়োজিত আলোচনা সভা, দোয়া মাহফিল ও খাদ্য সামগ্রী বিতরন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি তপন মল্লিক।

আয়োজিত আলোচনা সভায় বক্তারা বলেন,১৫ আগস্ট জাতির ইতিহাসে সবচেয়ে কলঙ্কিত ও বেদনার দিন, জাতীয় শোক দিবস। ১৯৭৫ সালের এই দিন জাতি হারিয়েছে তার গর্ব, আবহমান বাংলা ও বাঙালির আরাধ্য পুরুষ, স্বাধীন বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। এ দিনে বাঙালি জাতির ইতিহাসে কলঙ্ক লেপন করেছিল সেনাবাহিনীর কিছু বিপথগামী কর্মকর্তা আর ক্ষমতালিপ্সু কতিপয় রাজনীতিক। রাজনীতির সঙ্গে সামান্যতম সম্পৃক্ততা না থাকা সত্ত্বেও বঙ্গবন্ধু পরিবারের নারী-শিশুরাও সেদিন রেহাই পায়নি ঘৃণ্য কাপুরুষ এ ঘাতক চক্রের হাত থেকে। জাতীয় শোক দিবস পালন তখনই অর্থবহ হবে,যখন আমরা বঙ্গবন্ধুর জীবনসংগ্রামকে উপলব্ধি করব, তাঁর স্বপ্নের সোনার বাংলা গড়ে তোলার কাজে আন্তরিকভাবে তত্পর হব। পাশাপাশি এখনো যারা স্বাধীনতার চেতনার বিরুদ্ধে নানাভাবে ষড়যন্ত্র করছে, তাদের ব্যাপারে সজাগ থাকতে হবে ও সমুচিত জবাব দিতে হবে।

১৫ই আগষ্ট জাতীয় শোক দিবসের সারাদিনব্যাপী কর্মসুচি পালনে যে সকল নেতাকর্মী স্বতঃপুর্ত অংশগ্রহন করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ রামু উপজেলা শাখার সভাপতি তপন মল্লিক ও সাধারন সম্পাদক আবু বক্কর ছিদ্দিক।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।