১৯ মে, ২০২৪ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১০ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  কালেক্টরেট চতুর্থ শ্রেণী কর্মচারী সমিতির সভাপতি আব্দুল হক, সম্পাদক নাজমুল   ●  ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নিয়ে আটক ৩২ রোহিঙ্গা   ●  চেয়ারম্যান প্রার্থী সামসুল আলমের অভিযোগ;  ‘আমার কর্মীদের হুমকি-ধমকি দেয়া হচ্ছে’   ●  নির্বাচন সুষ্ঠু করতে সবকিছু কঠোর থাকবে, অনিয়ম হলেই ৯৯৯ অভিযোগ করা যাবে   ●  উখিয়া -টেকনাফে শাসরুদ্ধকর অভিযানঃ  জি থ্রি রাইফেল, শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ৫   ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ   ●  জোয়ারিয়ানালায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত রামু কলেজের অফিস সহায়ক   ●  রামুর বিভিন্ন পয়েন্ট দিয়ে পুলিশের সহযোগিতায়  আসছে চোরাই গরু   ●  রামুতে ওসির আশকারায় এসআই আল আমিনের নেতৃত্বে ‘সিভিল টিম’

‘ছাত্র আন্দোলনের মাধ্যমে সালাহউদ্দিনকে ছেড়ে দিতে সরকারকে বাধ্য করা হবে’

Cox dist JCD 05.04.15-1
বিএনপির যুগ্ম মহাসচিব ও মুখপাত্র সালাহউদ্দিন আহমদকে অক্ষত অবস্থায় ফেরত পাবার দাবীতে কক্সবাজার জেলা ছাত্রদল ঘোষিত আন্দোলন কর্মসূচীর অংশ হিসাবে আগামী ৭ এপ্রিল কক্সবাজারে ছাত্র গণজমায়েত ও বিক্ষোভ মিছিল। এ কর্মসূচীকে সফল করার লক্ষ্যে গতকাল রবিবার বিকালে জেলা বিএনপি কার্যালয়ে প্রস্তুতি সভা করেছে জেলা ছাত্রদল। এছাড়া দাবীর সমর্থনে শহরে লিফলেট বিতরণ করা হয়েছে।
প্রস্তুতি সভায় সালাহউদ্দিন আহমদকে অবিলম্বে ফেরত দেয়ার দাবী জানিয়ে বলা হয়েছে, অন্যথায় ছাত্র আন্দোলনের মাধ্যমে তাকে ছেড়ে দিতে সরকারকে বাধ্য করা হবে।
বক্তারা সরকারকে হুঁশিয়ার করে দিয়ে বলেন, সালাহউদ্দিন আহমদকে আটকের পর প্রায় ১ মাস সময় অতিবাহিত হতে চললেও সরকার আটকের কথা স্বীকার করছে না। কিন্তু এ জন্য ছাত্রদল নেতাকর্মীরা ঘরে বসে থাকবে না। যতদিন সালাহউদ্দিন আহমদকে ফেরত পাওয়া যাবে না ততদিন আন্দোলন কঠিন থেকে কঠিনতর করা হবে।
বক্তারা আগামী ৭ এপ্রিলের ছাত্র গণজমায়েত সফল করার জন্য জেলার সকল ইউনিটের ছাত্রদল নেতাকর্মীদের প্রতি আহবান জানান।
জেলা ছাত্রদল সভাপতি রাশেদুল হক রাসেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনিরউদ্দিন মনিরের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সভায় আরো বক্তব্য রাখেন, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক শাহীনুল ইসলাম শাহীন, সহ-সভাপতি আবদুর রউফ, যুগ্ম সম্পাদক আলাউদ্দিন রবিন, জাহেদুল ইসলাম রিটন, শহর ছাত্রদলের আহবায়ক মোহাম্মদ ইলিয়াছ, সিটি কলেজ ছাত্রদলের আহবায়ক সাইফুর রহমান নয়ন, আইন কলেজ সভাপতি আলমগীর সোহেল, কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ছাত্রদলের আহবায়ক এইচএম রায়হানউদ্দিন, ঈদগাঁও সাংগঠনিক উপজেলার আহবায়ক জসিমউদ্দিন, ঈদগাঁও কলেজ সভাপতি নওশাদুল ইসলাম শয়ন, রামু উপজেলা সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম, উখিয়া উপজেলা সাধারণ সম্পাদক আরাফাত হোসেন চৌধুরী, রামু কলেজ সাধারণ সম্পাদক মোমেনউদ্দিন, মহেশখালী উপজেলা সাধারণ সম্পাদক মোর্শেদ আলম, সদর উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ও কক্সবাজার সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মাসুদ পারভেজ প্রমূখ। এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন-  শহর ছাত্রদলের যুগ্ম আহবায়ক শাহাদৎ হোসেন রিপন, ফাহিমুর রহমান ফাহিম, আনসারউল্লাহ, আলমগীর কবীর, আশরাফ ইমরান, আল আমিন, সিটি কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক শামসুল আলম, ইয়াসির আরাফাত খোকন ও জাহেদুর রহমান, কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ছাত্রদলের যুগ্ম আহবায়ক ওয়াহিদুজ্জামান রাজিব ও নাছিরউদ্দিন, কক্সবাজার সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের সহ-সভাপতি মোহাম্মদ আলম, ঈদগাঁও সাংগঠনিক উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক বেলালউদ্দিন, মহেশখালী উপজেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রিয়াদ মোহাম্মদ আরাফাত হোসেন, সহ-সভাপতি মোহাম্মদ কাশেম, সাংগঠনিক সম্পাদক সালাহউদ্দিন, যুগ্ম সম্পাদক মোহাম্মদ ইমরান খান, রামু উপজেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি আহমদ ছৈয়দ ফরমান, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, আইন কলেজ সিনিয়র সহ-সভাপতি সিরাজউদদৌলা, উখিয়া উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি খায়রুল আমিন ও সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইমরান প্রমূখ।
প্রস্তুতি সভা শেষে জেলা ছাত্রদলের চলমান আন্দোলন কর্মসূচীর অংশ হিসাবে গতকাল বিকালে জেলা ছাত্রদল সভাপতি রাশেদুল হক রাসেল ও সাধারণ সম্পাদক মনিরউদ্দিন মনিরের নেতৃত্বে শহরের প্রধান প্রধান সড়কে জনগণের মাঝে লিফলেট বিতরণ করা হয়েছে। এসময় কক্সবাজার শহর, সদর, সরকারী কলেজ, সিটি কলেজ, আইন কলেজ, কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি, রামু উপজেলা ও কলেজ, ঈদগাঁও উপজেলা ও কলেজ, মহেশখালী উপজেলা, উখিয়া উপজেলা শাখা ছাত্রদলের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।