২২ মে, ২০২৪ | ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৩ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  নবগঠিত ঈদগাঁও উপজেলার প্রথম নির্বাচনে সহিংসতায় যুবক খুন; বসতবাড়ি ভাংচুরের অভিযোগ    ●  এভারকেয়ার হসপিটালের শিশু হৃদরোগ বিশেষজ্ঞ ডা. তাহেরা নাজরীন এখন কক্সবাজারে   ●  কালেক্টরেট চতুর্থ শ্রেণী কর্মচারী সমিতির সভাপতি আব্দুল হক, সম্পাদক নাজমুল   ●  ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নিয়ে আটক ৩২ রোহিঙ্গা   ●  চেয়ারম্যান প্রার্থী সামসুল আলমের অভিযোগ;  ‘আমার কর্মীদের হুমকি-ধমকি দেয়া হচ্ছে’   ●  নির্বাচন সুষ্ঠু করতে সবকিছু কঠোর থাকবে, অনিয়ম হলেই ৯৯৯ অভিযোগ করা যাবে   ●  উখিয়া -টেকনাফে শাসরুদ্ধকর অভিযানঃ  জি থ্রি রাইফেল, শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ৫   ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ   ●  জোয়ারিয়ানালায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত রামু কলেজের অফিস সহায়ক

চকরিয়ায় অগ্নিকান্ডে গৃহহীন ১৭৭ পরিবারের মাঝে টিন ও নগদ টাকা বিতরণ

picsart_1480724482306
চকরিয়ায় অগ্নিকান্ডে গৃহহীন ১৭৭টি পরিবারের মাঝে ত্রাণের টিন ও নগদ টাকা বিতরণ করা হয়েছে। গতকাল শুক্রবার সকালে দূর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের সহায়তার আওতায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ এসব পরিবারের মাঝে টিন ও নগদ অর্থ বিতরণ করেন অনুষ্টানের প্রধান অতিথি চকরিয়া পেকুয়া আসনের সংসদ সদস্য হাজি মোহাম্মদ ইলিয়াছ এবং বিশেষ অতিথি চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম।
চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাহেদুল ইসলামের সভাপতিত্বে এদিন সকালে উপজেলা পরিষদ “মোহনা” মিলনায়তনে টিন ও নগদ টাকা বিতরণ করা হয়। এসময় উপজেলার আঠার ইউনিয়ন এবং একটি পৌরসভার এলাকার অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১৭৭টি পরিবার ও ৫ প্রতিষ্ঠানকে ১৭০ বান টিন ও নগদ ৫ লাখ ১০ হাজার টাকা বিতরণ করা হয়। বিতরণ অনুষ্টানে উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার এবং সরকারি দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
উপজেলা বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোহাম্মদ জোবায়ের হোসেন জানান, আবেদনের প্রেক্ষিতে দূর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে উপজেলার অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ১৭৭ পরিবারকে ২ বান করে টিন ও নগদ ৬ হাজার টাকা করে প্রদান করা হয়েছে। এছাড়া ৫টি সামাজিক প্রতিষ্ঠানকে নগদ অর্থ ও টিন দেয়া হয়।
চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাহেদুল ইসলাম বলেন, ইতোপুর্বে চকরিয়া উপজেলার আঠার ইউনিয়ন ও একটি পৌরসভা এলাকায় একাধিক অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্থ পরিবার গুলো স্থানীয় জনপ্রতিনিধিদের মাধ্যমে সরকারি সহায়তা পেতে আবেদন করেন। মুলত তাদের আবেদনের প্রেক্ষিতে দূর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে শুক্রবার উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে ক্ষতিগ্রস্থ পরিবার ও প্রতিষ্ঠান সমুহের মাঝে নগদ টাকা ও টিন বিতরণ করা হয়েছে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।