২৪ এপ্রিল, ২০২৪ | ১১ বৈশাখ, ১৪৩১ | ১৪ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  কক্সবাজারে সড়ক দুর্ঘটনা রোধ, শৃংখলা জোরদারের  লক্ষ্যে মোবাইল কোর্ট, জরিমানা   ●  রামুতে নিরাপদ পানি ও উন্নত স্যানিটেশন  সুবিধা পেয়েছে ৫০ হাজার মানুষ     ●  কক্সবাজারে ছাত্রলীগের ৫ লক্ষ গাছ লাগনোর উদ্যোগ   ●  মহেশখালীতে সাংসদের বিরুদ্ধে নির্বাচনী পরিবেশ বিনষ্টের অভিযোগ    ●  জেএস‌আরের বিরুদ্ধে উঠা সকল অভিযোগ কে অপপ্রচার বলে দাবি সভাপতি জসিমের   ●  ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক  সিএনজি জিডিমূলে জব্দ   ●  বাংলাদেশ ফরেস্ট রেঞ্জার’স ওয়েলফেয়ার এসোসিয়েশনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা   ●  কক্সবাজার পৌরসভায় প্রধান নির্বাহী কর্মকর্তা তারিকুলের বরণ ও উপ-সহকারি প্রকৌশলী মনতোষের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত   ●  জলকেলি উৎসবের বিভিন্ন প্যান্ডেল পরিদর্শনে মেয়র মাহাবুব   ●  উখিয়া সার্কেল অফিস পরিদর্শন করলেন ডিআইজি নুরেআলম মিনা

চকরিয়ার ১৫ হাজার মানুষ আগেরদিন কক্সবাজার অবস্থান করবে, ৮৪টি হোটেল বুকিং, খাবারের ব্যবস্থাও থাকবে -এমপি জাফর

বার্তা পরিবেশক :
কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ বলেছেন- আগামী ৭ ডিসেম্বর মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার কক্সবাজারের জনসভা জনসমুদ্রে রূপ নেবে। এই লক্ষ্যে চকরিয়া থেকে ২০ হাজার মানুষ জনসভায় যোগ দেবে। তবে আগেরদিন অর্থাৎ ৬ ডিসেম্বর ১৫ হাজার মানুষ আগেভাগেই কক্সবাজারেই চলে যাবেন।

এমপি জাফর আলম বলেন, ‘এসব মানুষের থাকার জন্য কক্সবাজার শহরের ৮৪টি হোটেল অগ্রীম বুকিং দিয়ে ভাড়াও পরিশোধ করে দেওয়া হয়েছে। এছাড়াও তাদের দুই বেলা খাবারেরও ব্যবস্থা থাকবে। এজন্য জনপ্রতি ৪০০ টাকা হারে পরিশোধ করে দেওয়া হয়েছে। বাকী ৫ হাজার মানুষ ৭ ডিসেম্বর সকালে চকরিয়া থেকে কক্সবাজারের উদ্দেশ্যে রওনা দেবেন গাড়িযোগে।’

প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে চকরিয়া উপজেলা ও পৌরসভা কৃষকলীগ আয়োজিত প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত তথ্য তুলে ধরেন এমপি জাফর আলম। রোববার (০৪ ডিসেম্বর) রাতে চকরিয়া পৌরশহরের থানা রাস্তার মাথাস্থ অভিজাত রেষ্টুরেন্ট এরিস্টো ডাইনের ব্যাংকুয়েট হলে কৃষকলীগ আয়োজিত এই প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন উপজেলা কৃষকলীগের সভাপতি আমির হোসেন আমু। সঞ্চালনায় ছিলেন উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম রাসেল।

প্রস্তুতি সভায় বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু মুছা, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু ও সাধারণ সম্পাদক লায়ন আলমগীর চৌধুরীসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ এবং কৃষকলীগের দায়িত্বশীল নেতৃবৃন্দ প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।