২ মে, ২০২৪ | ১৯ বৈশাখ, ১৪৩১ | ২২ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  টেকনাফে অপহরণ চক্রের সদস্য অস্ত্রসহ গ্রেফতার   ●  উপজেলা চেয়ারম্যান শফিউল্লাহর প্রার্থীতা বাতিলে হাইকোর্টে রিট   ●  প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ-এর ৩০ বছরের পথচলা ও সাফল্য উদযাপন   ●  কক্সবাজার পৌরসভায় ৩ টি প্রকল্প বাস্তবায়নের পরিকল্পনা   ●  কুতুবদিয়ায় সুপারডাইকে বেড়িবাঁধ নির্মাণ ও পারাপারে ফেরী সার্ভিস চালুর দাবী   ●  ‘সবাইকে ভালোর দিকে ছুটতে  হবে, খারাপের দিকে নয়’   ●  বিজয়ী হয়ে অভিভাবকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নজির আহাম্মদ   ●  চকরিয়ায় সাবেক সাংসদের উপস্থিতিতে সাংবাদিকের উপর হামলা   ●  উখিয়ায় কৃষি বিভাগের উঠান বৈঠক অনুষ্ঠিত   ●  দুর্নীতির মডেল উখিয়া পল্লীবিদ্যুৎ! ডিজিএম বললেন- ‘ভেতরের খবর’ আপনাকে দিবো কেন?

গর্জনীয়ায় মেধা যাচাই ও বৃত্তি পরীক্ষার প্রস্তুতি সম্পন্ন

download-1
রামু উপজেলার গর্জনীয়া ইউনিয়নের বৃহত্তর থিমছড়ি সামাজিক উন্নয়ন ফোরামের মেধা যাচাই ও বৃত্তি পরীক্ষার প্রস্তুতি ৪ ডিসেম্বর থিমছড়ি মাদ্রাসার হলরুমে সম্পন্ন হয়েছে। প্রস্তুতি সভায় মেধা ও বৃত্তি পরীক্ষার তারিখ ধার্য্য করা হয় আগামী ৯ ডিসেম্বর। পরীক্ষায় অংশগ্রহনকারী শিক্ষার্থীদের মধ্যে সর্বোচ্চ নাম্বারধারীকে ইউনিয়নের শ্রেষ্ঠ মেধাবী ছাত্র/ছাত্রী আখ্যায়িত করে সংগঠনের পক্ষ থেকে সম্মাননা পূরস্কার দেওয়া হবে বলে জানিয়েছেন ফোরাম কর্তৃপক্ষ।
অনুষ্ঠিত প্রস্ততি সভায় সভাপতিত্ব করেন হাজ্বী রশিদ আহমদ। এতে আরো উপস্থিত ছিলেন- মৌলানা মোঃ হাবিব উল্লাহ, সাবেক ইউপি সদস্য কবির আহমদ, ইউপি সদস্য মোঃ জুবাইর, মোঃ আব্দুল জব্বার, সামাজিক উন্নয়ন ফোরামের সাধারন সম্পাদক মুহিব উল্লাহ মুহিব সহ এলাকার শিক্ষিত যুবক, জনপ্রতিনিধি, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন।
আগামী ৯ ডিসেম্বর (শুক্রবার) বেলা ২ টায় থিমছড়ি পরীক্ষা কেন্দ্রে অনুষ্ঠিতব্য মেধা যাচাই ও বৃত্তি পরীক্ষায় গর্জনীয়া ইউনিয়নে সম্প্রতি সমাপনী পরীক্ষায় অংশগ্রহনকারী সরকারী প্রাথমিক বিদ্যালয়, কেজি স্কুল, ম্দারাসা, শিখন ও ব্রাক স্কুল সহ বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহন করার কথা রয়েছে এবং প্রধান পরীক্ষা নিয়ন্ত্রকের দায়িত্বে থাকবেন নাইক্ষ্যংছড়ি মদিনাতুল উলুম মডেল ইনষ্টিটিউট আলিম মাদ্রাসার শিক্ষক ও বান্দরবান জেলার শিক্ষা সপ্তাহ’১৬ এ স্বীকৃতপ্রাপ্ত শ্রেষ্ট শিক্ষক মাওলানা হাবিব উল্লাহ। এতে সকলের অংশগ্রহন কামনা করেছেন সংশ্লিষ্টরা।
প্রসঙ্গত’’ অবহেলিত জনপদের মানুষের কাছে শিক্ষার আলো ছড়িয়ে দেওয়ার কথা চিন্তা করেই ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ছাত্র মোঃ আনোয়ারুল হাকিমের অক্লান্ত প্রচেষ্টায় সমাজের শিক্ষিত যুবকদের নিয়ে গঠিত হয় বৃহত্তর থিমছড়ি সামাজিক উন্নয়ন ফোরাম।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।