২৮ মার্চ, ২০২৪ | ১৪ চৈত্র, ১৪৩০ | ১৭ রমজান, ১৪৪৫


শিরোনাম
  ●  উখিয়ায় পাহাড় চাপা পড়ে রোহিঙ্গা শ্রমিকের মৃত্যু   ●  স্বদেশ ফিরতে ক্যাম্পে রোহিঙ্গাদের সমাবেশ   ●  মহাসড়কে ফুটপাত দখলমুক্ত করার উদ্যোগ রামু ক্রসিং হাইওয়ে থানার   ●  কক্সবাজারে হাফেজ মুশফিকুর রহমানকে সংবর্ধনা দিল ছাত্রলীগ   ●  রামুতে এক ঘন্টার ব্যবধানে স্কুল ছাত্রসহ হতাহত চার   ●  সুগন্ধা পয়েন্টের লাল মিয়াসহ ৫ জনের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা   ●  সাংবাদিক রাশেদুল মজিদের উপর পুলিশের হামলা, এক সদস্যের তদন্ত কমিটি   ●  কক্সবাজারে ট্রাফিক পুলিশের ‘আসকারায়’ যত্রতত্র পার্কিং, কোটি টাকার বাণিজ্য   ●  কক্সবাজারে ট্রাফিক পুলিশের অনিয়ম-দূর্নীতি ও প্রকাশ্যে চাঁদাবাজি   ●  ড্রাইভিং পেশায় মহিলাদের সুযোগ দিলেন সেভ দ্য চিলড্রেন ও সিএনআরএস

কিশোর গ্যাং লিডার জাহেদ গ্রুপের সমিতিপাড়ায় হামলা : বসতবাড়ি ভাংছুর, মহিলাসহ আহত ৪


নিজস্ব প্রতিবেদক

কক্সবাজার পৌর ১নং ওয়ার্ডের সমিতিপাড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক অসহায় পরিবারের বসতঘর ভাংচুর করে ঘরে ঢুকে মহিলাদের শ্লীলতাহানী সহ বেশ কয়েকজনকে আহত করেছে এক কিশোর গ্যাং। গতকাল ৯ জুন রাত সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন এবং ঘটনাস্থ পরিদর্শন করে প্রত্যক্ষদর্শিদের সাথে কথা বলেন।
প্রত্যক্ষদর্শিদের সাথে কথা বলে জানা যায়, একই দিন সন্ধ্যা ৭টার দিকে সমিতিপাড়া এলাকার মনির আহমদের ছেলে স্কুল পড়ুয়া ছাত্র সালাহ উদ্দিন ও তার ৯বছর বয়সী মামাতবোনকে নিযে মুরগী কিনতে বাজারে যাচ্ছিল। প্রতিমধ্যে পৌর ১নং ওয়ার্ডের কুতুবদিয়া পাড়ার ছাবের আহমদের ছেলে কিশোর গ্যাং লিডার জাহেদ ওই শিশুকে টিটকারী দেয়। এতে সালাহ উদ্দিন প্রতিবাদ করলে জাহেদ, ফয়সাল ও সাঈদুল করিম তাকে বেদড়ক পেঠায়। ছাত্র সালাহ উদ্দিন নিরোপায় হয়ে তাদের গালমন্দ করতে করতে চলে আসে। ওই গালি দেওয়ার ক্ষোভে কিশোর গ্যাং লিডার জাহেদ, ও একই এলাকার মৌলভী জাফরের ছেলে জাহেদের সেকেন্ড ইন কমান্ড ফয়সাল ও মৃত শফির ছেলে সাঈদুল করিমের নেতেৃত্বে সাঈদ, পারভেজ, কাশেম, ডেকুরেশন শফির ছেলে ফারুখ, সমিতিপাড়ার রোকেয়ার ছেলে বাপ্পিসহ অন্তত ৪০/৫০ জন কিশোর ভোরী অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে ওই গ্যাং এর বেশ কিছু সদস্য মনিরের বাড়িতে এসে হামলা চালায়। হামলাকারীরা মনিরের বাড়ির দরজা ভেঙ্গে বাড়িতে অনুপ্রবেশ করে ব্যাপক ভাংচুর চালায়। বাড়ির ঘেরা-বেড়া তছনছ করে ব্যাপক ক্ষতি সাধন করে। বাড়িতে থাকা স্বর্ণলংকার নগদ টাকা ও দামী জিনিসপত্র নিয়ে যায় বলে বাড়ির মালিক মনির জানান। এতেও ওই কিশোর গ্যাং কান্ত না হয়ে রাস্তায় আবদুল গফুর নামের এক ব্যক্তিকে পিটিয়ে রক্তাক্ত জখম করে। পরে ঘটনাস্থলে পুলিশ আসার খবরে সন্ত্রাসী কিশোর গ্যাং পালিয়ে যায়। কক্সবাজার সদর থানার পুলিশ, স্থানীয় কাউন্সিলর এসআইএম আক্তার কামাল আযাদ ও পৌর ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আতিক উল্লাহ কোম্পানী ঘটনাস্থল পরিদর্শন করেন। এদিকে এলাকাবাসী জানান, কুতুবদিয়াপাড়ার ওই কিশোর গ্যাং প্রায় সময় সমিতিপাড়াবাসীর উপর নির্যাতন করে। তারা জানান, হামলাকারীরা ইয়াবা, ছিনতাই, ইবটিজিংসহ নানা অপরাধের সাথে জড়িত। এমন নজিরও আছে তাদের ইবটিজিং এর কারণে অনেক ছাত্রী পড়া-লেখা বন্ধ করে দিয়েছে। এ বিষয়ে কক্সবাজার সদর মডেল থানার ওসি অপারেশন সেলিম উদ্দিন জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।