১৯ মে, ২০২৪ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১০ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  কালেক্টরেট চতুর্থ শ্রেণী কর্মচারী সমিতির সভাপতি আব্দুল হক, সম্পাদক নাজমুল   ●  ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নিয়ে আটক ৩২ রোহিঙ্গা   ●  চেয়ারম্যান প্রার্থী সামসুল আলমের অভিযোগ;  ‘আমার কর্মীদের হুমকি-ধমকি দেয়া হচ্ছে’   ●  নির্বাচন সুষ্ঠু করতে সবকিছু কঠোর থাকবে, অনিয়ম হলেই ৯৯৯ অভিযোগ করা যাবে   ●  উখিয়া -টেকনাফে শাসরুদ্ধকর অভিযানঃ  জি থ্রি রাইফেল, শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ৫   ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ   ●  জোয়ারিয়ানালায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত রামু কলেজের অফিস সহায়ক   ●  রামুর বিভিন্ন পয়েন্ট দিয়ে পুলিশের সহযোগিতায়  আসছে চোরাই গরু   ●  রামুতে ওসির আশকারায় এসআই আল আমিনের নেতৃত্বে ‘সিভিল টিম’

কক্সবাজার-টেকনাফ সড়ক ৩ ঘন্টা অবরোধ : আজ পূর্ণ দিবস হরতাল

received_1818911321700434
কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদিকে পুনরায় গ্রেপ্তারের প্রতিবাদে উখিয়া উপজেলা আ’লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে একবিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও উখিয়ার বিভিন্ন স্থানে আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল ও পথসভা করেছে বলে খবর পাওয়া গেছে। দুপুর ২ টার থেকে বিকাল ৪ টা পর্যন্ত কক্সবাজার-টেকনাফ সড়কের বিভিন্ন স্থানে ব্যরিকেট নিয়ে যান চলাচল বন্ধ করে দেন। পরে উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাঈন উদ্দিন, সহকারি পুলিশ সুপার উখিয়া সার্কেল আব্দুল মালেক মিয়া ও ওসি (তদন্ত) মোঃ কায় কিসলুর বিশেষ অনুরোধে যান চলাচল খুলে দেওয়া হয়। পালংখালী, বালুখালী, উখিয়া সদর, কোটবাজার, মরিচ্যা বাজারসহ বিভিন্ন স্থানে পৃথক বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে বক্তারা অবিলম্বে এমপি বদির মুক্তির দাবী জানিয়েছে।
received_1818908501700716
বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে উখিয়া উপজেলা আ’লীগের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল উখিয়া সদর প্রদক্ষিণ করে একরাম মার্কেট চত্বরে এক পথ সভা অনুষ্ঠিত হয়। পথসভায় বক্তারা বলেন, সম্পূর্ণ অন্যায় ও অযৌক্তিক ভাবে জনগণের প্রিয় নেতা এমপি বদিকে গ্রেপ্তার করে উখিয়া-টেকনাফের মানুষকে হেয়প্রতিপন্ন করা হয়েছে। বক্তারা এমপি বদির নি:শর্ত মুক্তির দাবী জানিয়ে বলেন, অবিলম্বে তাকে মুক্তি দেওয়া না হলে উখিয়া টেকনাফ অচল করে দেওয়া হবে।
পথ সভায় বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরী, উপজেলা যুবলীগের সভাপতি মুজিবুল হক আজাদ, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মকবুল হোছাইন মিথুন, কৃষকলীগের সাবেক সভাপতি কাজী আকতার উদ্দিন টুনু, শ্রমিকলীগের আহ্বায়ক সরওয়ার কামাল পাশা, রতœাপালং ইউনিয়ন আ’লীগের সভাপতি আছহাব উদ্দিন মেম্বার, যুবলীগ নেতা মকসুদ, রাজাপালং ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক নুরুল আলম নুরু প্রমুখ। উল্লেখ্য যে, সম্পদের হিসাব বিবরণীতে ভূল তথ্য প্রদান করায় দুর্নীতি দমন কমিশন কর্তৃক দায়েরকৃত মামলায় এমপি বদি গতকাল বুধবার নি¤œ আদালতে আত্মসমর্পন করতে গেলে বিজ্ঞ সহকারি জজ তাকে জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন। সড়কে ব্যারিকেট দেওয়ার সময় উপস্থিত ছিলেন, উখিয়া উপজেলা আ’লীগের শ্রম বিষয়ক সম্পাদক রিয়াজুল হক, অধ্যাপক হুমায়ুন কবির চৌধুরী, উপজেলা যুবলীগের সভাপতি মুজিবুল হক আজাদ, নুরুল আবছার, মোঃ ইছহাক, অহিদুল হক চৌধুরী, তহিদুল আলম তহিদ প্রমুখ।
পালংখালী ইউনিয়ন আ’লীগের সভাপতি এম এ মনজুর ও সাধারণ সম্পাদক ফজল কাদের ভুট্টো সাংবাদিকদের জানিয়েছেন, আজ বৃহস্পতিবার পালংখালী ইউনিয়নে পূর্ণ দিবস হরতাল পালন করা হবে। উখিয়া থানার ওসি (তদন্ত) মোঃ কায় কিসলু যেকোন উদ্ভুট পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার জন্য সম্ভাব্য প্রায় স্থানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।