১৯ মে, ২০২৪ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১০ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  কালেক্টরেট চতুর্থ শ্রেণী কর্মচারী সমিতির সভাপতি আব্দুল হক, সম্পাদক নাজমুল   ●  ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নিয়ে আটক ৩২ রোহিঙ্গা   ●  চেয়ারম্যান প্রার্থী সামসুল আলমের অভিযোগ;  ‘আমার কর্মীদের হুমকি-ধমকি দেয়া হচ্ছে’   ●  নির্বাচন সুষ্ঠু করতে সবকিছু কঠোর থাকবে, অনিয়ম হলেই ৯৯৯ অভিযোগ করা যাবে   ●  উখিয়া -টেকনাফে শাসরুদ্ধকর অভিযানঃ  জি থ্রি রাইফেল, শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ৫   ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ   ●  জোয়ারিয়ানালায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত রামু কলেজের অফিস সহায়ক   ●  রামুর বিভিন্ন পয়েন্ট দিয়ে পুলিশের সহযোগিতায়  আসছে চোরাই গরু   ●  রামুতে ওসির আশকারায় এসআই আল আমিনের নেতৃত্বে ‘সিভিল টিম’

এমপি বদির অর্থায়নে উখিয়া-টেকনাফ সড়কে ব্রীজের সৌন্দর্য বর্ধন


উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদির অর্থায়নে উখিয়া-টেকনাফ সড়কের এই সরকারের আমলে নির্মিত দৃৃষ্টি নন্দন ব্রীজের সৌন্দর্য বর্ধনের কাজ শুরু হয়েছে। সোমবার সকালে উখিয়া উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ইমাম হোসেনের তত্ত্বাবধানে এই কাজ শুরু হয়।
উখিয়া উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ইমাম হোসেন জানান, উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আবদুর রহমান বদির অর্থায়নে প্রাথমিক ভাবে মরিচ্যা লাল ব্রীজ থেকে ফলিয়াপাড়া পর্যন্ত সব ব্রীজে নতুন ভাবে রং করে সৌন্দর্য বর্ধন করা হবে।
হলদিয়া পালং ইউনিয়ন আওয়ামীলীগ নেতা জয়নাল উদ্দিন বাবুল জানান, বর্তমান সরকারের আমলে নির্মিত দৃষ্টিনন্দন ব্রীজ গুলো অনেকটাই অবহেলায় সৌন্দর্য নষ্ট হয়েছে। কিন্তু এমপি বদির এই উদ্যোগ ব্রীজ গুলো আরো দৃষ্টিনন্দন হবে।
উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আবদুর রহমান বদি জানান, ২০০৮ সালে নির্বাচনী প্রতিশ্রুতির অংশ হিসেবে সেতু ও সড়ক পরিবহন মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরের প্রচেষ্টায় বর্তমান সরকারের আমলে উখিয়া-টেকনাফ মহাসড়কের নতুন ভাবে ব্রীজ নির্মিত হয়েছে। সাধারন মানুষের কাছে এই ব্রীজজ গুলো কে আরো দৃষ্টিনন্দন করার জন্য তার এই উদ্যোগ।
তিনি আরো জানান, বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাস করে। তাই উন্নয়নের মাধ্যমেই উখিয়া-টেকনাফকে মডেল উপজেলা হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।