২৯ এপ্রিল, ২০২৪ | ১৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  মুক্তিযোদ্ধা এম. আবদুল হাই’র ১০তম মৃত্যুবার্ষিকী ২৯ এপ্রিল   ●  হোয়াইক্ষ্যং হাইওয়ে পুলিশের অভিযানে গুলিসহ দু’জন গ্রেফতার   ●  তীব্র তাপদাহে মানুষের পাশে মেয়র মাহাবুব   ●  টেকনাফে অপহরণ চক্রের দুই সদস্য গ্রেফতার   ●  মেয়র মাহাবুবের অর্থায়নে প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ   ●  টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার, আদালতে জবানবন্দি    ●  বাংলাদেশে আশ্রয় নেয়া সেনা ও বিজিপির ২৮৮ সদস্য ফিরল মিয়ানমারে   ●  কক্সবাজার পৌরবাসির কাছে মেয়রের শেষবারের মতো ৫ অনুরোধ   ●  কক্সবাজারে সড়ক দুর্ঘটনা রোধ, শৃংখলা জোরদারের  লক্ষ্যে মোবাইল কোর্ট, জরিমানা   ●  রামুতে নিরাপদ পানি ও উন্নত স্যানিটেশন  সুবিধা পেয়েছে ৫০ হাজার মানুষ  

এবার অসুস্থ দলীয় তিন নেতার পাশে এমপি জাফর আলম, দিলেন আর্থিক সহায়তা

বার্তা পরিবেশক:

বরাবরের মতোই দলীয় অসুস্থ নেতাকর্মীদের পাশে দাঁড়িয়েছেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ। এবার দলীয় তিনজন অসুস্থ নেতার চিকিৎসায় ব্যক্তিগত তহবিল থেকে প্রদান করেছেন লাখো টাকা।
এমপির ব্যক্তিগত সহকারি আমিন চৌধুরী জানিয়েছেন- সম্প্রতি টিউমার অপারেশন করা হয় চকরিয়ার কাকারা ইউনিয়ন আওয়ামী লীগের এক নম্বর সহ-সভাপতি মো. মাসুদ রেজা চৌধুরী। তিনি বেশকিছুদিন ধরে চট্টগ্রামের একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন এবং তাঁর পেটের ভেতর থেকে অপারেশনের মাধ্যমে টিউমার অপসারণ করা হয়। খবর পেয়ে তাত্ক্ষণিক আওয়ামী লীগ নেতা মাসুদ রেজা চৌধুরীর পাশে দাঁড়ান এমপি জাফর আলম।

ব্যক্তিগত সহকারি আরও জানান- একইভাবে এমপি জাফর আলম অর্থ সহায়তা নিয়ে পাশে দাঁড়ান ডেঙ্গু আক্রান্ত চকরিয়া পৌর স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক জয়নাল আবেদীন হাজারীর পাশে। এছাড়াও চকরিয়া পৌর স্বেচ্ছাসেবকলীগ নেতা রুবেলকে দেখতে যান চট্টগ্রামের পলি কিনিক হাসপাতালে। সেখানে রুবেলের গলব্লাডারের অপারেশন হয়। স্বেচ্ছাসেবকলীগের এই দুই নেতাকে এমপি জাফর আলম দেখতে যান সোমবার (০৯ অক্টোবর) দুপুরে।

এ সময় এমপি জাফর আলমের সাথে ছিলেন কাকারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও কাকারা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. শওকত ওসমান, এমপির ব্যক্তিগত সহকারি আমিন চৌধুরী, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, দুবাই প্রবাসী এহেছান প্রমূখ।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।