১৯ মে, ২০২৪ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১০ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  কালেক্টরেট চতুর্থ শ্রেণী কর্মচারী সমিতির সভাপতি আব্দুল হক, সম্পাদক নাজমুল   ●  ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নিয়ে আটক ৩২ রোহিঙ্গা   ●  চেয়ারম্যান প্রার্থী সামসুল আলমের অভিযোগ;  ‘আমার কর্মীদের হুমকি-ধমকি দেয়া হচ্ছে’   ●  নির্বাচন সুষ্ঠু করতে সবকিছু কঠোর থাকবে, অনিয়ম হলেই ৯৯৯ অভিযোগ করা যাবে   ●  উখিয়া -টেকনাফে শাসরুদ্ধকর অভিযানঃ  জি থ্রি রাইফেল, শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ৫   ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ   ●  জোয়ারিয়ানালায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত রামু কলেজের অফিস সহায়ক   ●  রামুর বিভিন্ন পয়েন্ট দিয়ে পুলিশের সহযোগিতায়  আসছে চোরাই গরু   ●  রামুতে ওসির আশকারায় এসআই আল আমিনের নেতৃত্বে ‘সিভিল টিম’

উখিয়া-টেকনাফ সম্প্রীতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন

file-1
হাজার হাজার দর্শকের সমাগম ও টান টান উত্তেজনা আক্রমন পাল্টা আক্রমণের মধ্য দিয়ে উখিয়া-টেকনাফ সম্প্রীতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। ফাইনাল খেলায় একমাত্র গোলে টেকনাফ উপজেলার পরাশক্তি টেকনাফ উপজেলা বাছাই একাদশকে হারিয়ে উখিয়া উপজেলার আর এক পরাশক্তি দল ঐতিহ্যবাহী ক্রীড়া সংগঠন হিজলিয়া শতদল ক্রীড়া পরিষদ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
গতকাল ২৬ অক্টোবর বিকাল ৩টায় উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের প্রাচীনতম খেলার মাঠ যুবরাজ সংস্থার মাঠে পালংখালী খেলোয়াড় সমিতি আয়োজিত উখিয়া-টেকনাফ সম্প্রীতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। উক্ত ফাইনাল খেলা বিকাল ৪টায় ৮ মিনিটে শুরু হয়ে ১২ মিনিটের সময় উখিয়া হিজলিয়া শতদল ক্রীড়া পরিষদের আক্রমণ ভাগের ১০ নাম্বার জার্সিধারী খেলোয়াড় দেলোয়ার হোছাইন সাঈদীর একমাত্র শটে গোলের সুচনা হয়। শেষ পর্যন্ত উভয় দলের মধ্যে অক্রমন ও পাল্টা আক্রমন হলেও টেকনাফ উপজেলা বাছাই একাদশ কোন গোলের দেখা পায়নি। ফলে প্রথম বারের মত অনুষ্ঠিত উখিয়া-টেকনাফ সম্প্রীতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলায় হিজলিয়া শতদল ক্রীড়া পরিষদ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন।
received_1814906998767533
উক্ত ফাইনাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কা বিতরণ করেন, উখিয়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাঈন উদ্দিন। এসময় তিনি তার বক্তব্যে বলেন, “জঙ্গিবাদ ও সন্ত্রাসের বিরুদ্ধে ক্রীড়া” স্লোগানকে সামনে রেখে জাতি তার হারানো গৌরব ও গ্রামীণ ক্রীড়া ফিরিয়ে পাবে বলে উল্লেখ করেন। তিনি আরও বলেন, যুবসমাজকে মাদক মুক্ত রাখতে হলে নিয়মিত ক্রীড়া চর্চা চালিয়ে যাওয়ার আহব্বান জানান। এছাড়াও তিনি পালংখালীর ঐতিহ্যবাহী প্রাচীনতম যুবরাজ সংস্থার খেলার মাঠে চতুর পার্শ্বে ভূমিদস্যুদের দখলে চলে যাওয়া মাঠকে দখলমুক্ত করার জন্য অল্প কয়েকদিনের মধ্যে অভিযান পরিচালনা করবেন বলে হাজার হাজার জনতার সম্মুখে আশ্বস্ত করেন। পালংখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ক্রীড়া পরিচালনা কমিটির সভাপতি এম এ মনজুরের সভাপতিত্বে অনুষ্ঠিত খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উখিয়া উপজেলা ক্রীড়া পরিষদের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন শাহিন, টেকনাফ উপজেলা ক্রীড়া পরিষদের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুব মোর্শেদ, বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব ফরহাদ জামাল, যুবরাজ সংস্থার খেলার মাঠের প্রতিষ্ঠাতা সভাপতি ও আওয়ামীলীগ নেতা সিরাজুল বশর সিরাজ, উখিয়া উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি আহসান উল্লাহ মনি, উখিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি ছৈয়দ মোহাম্মদ নোমান, বিশিষ্ট ব্যবসায়ী ও পালংখালী বাজার কমিটির সভাপতি কামাল উদ্দিন সওদাগর প্রমূখ। খেলা পরিচালনা করেন, বিশিষ্ট ক্রীড়া ব্যক্তিত্ব ও বাফুফের দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা রুস্তম আলী সৈকত, সহকারী রেফারীর দায়িত্বে সিরাজুল ইসলাম সিরাজ ও আনোয়ার ইবনে কামাল এবং চতুর্থ রেফারী ছিলেন মোঃ ইসমাঈল। উল্লেখ্য যে গত ২৬ আগস্ট মাসব্যাপী উখিয়া-টেকনাফ সম্প্রীতি গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন হয়েছিল।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।