২৮ এপ্রিল, ২০২৪ | ১৫ বৈশাখ, ১৪৩১ | ১৮ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  হোয়াইক্ষ্যং হাইওয়ে পুলিশের অভিযানে গুলিসহ দু’জন গ্রেফতার   ●  তীব্র তাপদাহে মানুষের পাশে মেয়র মাহাবুব   ●  টেকনাফে অপহরণ চক্রের দুই সদস্য গ্রেফতার   ●  মেয়র মাহাবুবের অর্থায়নে প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ   ●  টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার, আদালতে জবানবন্দি    ●  বাংলাদেশে আশ্রয় নেয়া সেনা ও বিজিপির ২৮৮ সদস্য ফিরল মিয়ানমারে   ●  কক্সবাজার পৌরবাসির কাছে মেয়রের শেষবারের মতো ৫ অনুরোধ   ●  কক্সবাজারে সড়ক দুর্ঘটনা রোধ, শৃংখলা জোরদারের  লক্ষ্যে মোবাইল কোর্ট, জরিমানা   ●  রামুতে নিরাপদ পানি ও উন্নত স্যানিটেশন  সুবিধা পেয়েছে ৫০ হাজার মানুষ     ●  কক্সবাজারে ছাত্রলীগের ৫ লক্ষ গাছ লাগনোর উদ্যোগ

ঈদগাঁহতে আ’লীগের জনসভা: এমপি কমলের লাখ জনতার শোডাউন

নীতিশ বড়ুয়াঃ কক্সবাজার সদরের ঈদগাঁও হাইস্কুল মাঠে অনুষ্ঠিত জনসভা জনসমুদ্রে পরিনত হয়েছে। জনসমুদ্রে পরিনত করার মূল ভূমিকায় ছিলেন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সফল সাংসদ আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল। এমপি কমলের নেতৃত্বে লক্ষাধিক জনতা এ জনসভায় যোগদান করেছে। বিকাল থেকেই ঈদগাঁহ কলেজ প্রাঙ্গনে নেতাকর্মীসহ জনতা জড়ো হতে থাকে। সাড়ে ৪ টার দিকে আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি জীপ, বাস, ছাড়পোকা, মাইক্রোবাস, নোয়াহ্, মিনিট্রাকসহ হাজারের অধিক গাড়ির বিশাল বহর নিয়ে ঈদগাঁহ কলেজ প্রাঙ্গনে পৌঁছেন। এছাড়া আরো পাঁচ শতাধিক ইজি বাইক (টমটম), হাজারো মটর সাইকেল শোডাউন ছিলো চোখে পড়ার মতো।
২৩ সেপ্টেম্বর ঈদগাঁহ হাই স্কুল মাঠে সদর উপজেলা আওয়ামীলীগ এ জনসভার আয়োজন করেন। একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী প্রচারনার অংশ হিসেবে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপিসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ ঢাকা থেকে সড়ক পথে কক্সবাজার আসেন। সভায় কেন্দ্রীয়, জেলা, উপজেলাসহ তৃনমুল পর্যায়ের আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ বক্তৃতা করেন।
রাত ৮ টার দিকে মঞ্চে আসেন প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি। প্রধান অতিথির উপস্থিতিতেই বক্তব্য রাখেন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সফল সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল। মাত্র দশ মিনিটের বক্তব্যে ঈদগাঁহ এলাকায় তাঁর সময়ে শেখ হাসিনা সরকারের উন্নয়ন চিত্র তোলে ধরেন এবং আগামীতে ঈদগাঁহ’র প্রয়োজনীতার কথা উল্লেখ করেন। বক্তৃতা শুরুর দিকে ঈদগাঁহ এলাকার পীর, আউলিয়াসহ এলাকার মরহুম নেতৃবৃন্দকে একে একে শ্রদ্ধার সাথে স্মরণ করেন এমপি কমল। এসময় মুহুর্মুহু করতালি এমপি কমলের পক্ষে কেন্দ্রীয় নেতৃবৃন্দকে স্বাগত জানিয়ে শ্লোগানের পর শ্লোগান পুরো মাঠকে আন্দোলিত করে তোলে। তিনি ঈদগাঁও এলাকায় যেখানে যা উন্নয়ন হয়েছে হুবহু চিত্র তোলে ধরেন। অন্যদিকে পুরো জনসভাস্থল জুড়ে সাইমুম সরওয়ার কমল এমপির প্লেকার্ড, ফ্যাষ্টুন, বেনার ছিলো চোখে পড়ার মতো। সভার শুরু থেকে রাত ৮ টা পর্যন্ত এমপি কমলের পক্ষে হাজার হাজার নেতাকর্মী খন্ড খন্ড মিছিল নিয়ে সভায় যোগদান, জনসভাকে জনসমুদ্রে পরিনত করে রাখে।
সদর ও রামু উপজেলাবাসি আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি’র নেতৃত্বে যে ঐক্যবদ্ধ আছে তার প্রমান হচ্ছে ঈদগাঁও’র জনসভায় শতষ্ফুর্ত যোগদান। এমপি কমলের নেতৃত্বে হাজারো গাড়ির শোভাযাত্রা রামু-সদরের মানুষকে আবারো জাগিয়ে তোলেছে। মহাসড়কের দু’পাশে অবস্থান করা নারী-পুরুষের সাথে গাড়ি থেকে সালাম বিনিময় করে এমপি কমল জনসভায় যোগদান করেন।
ঈদগাঁও’র জনসভাকে সামনে রেখে কক্সবাজার সদর ও রামু উপজেলার সর্বস্তরের নেতাকর্মীরা কক্সবাজার থেকে ঈদগাঁহ পর্যন্ত মহাসড়কের দুইপাশে শেখ হাসিনার সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরেন এবং আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপিসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দকে স্বাগত জানিয়ে কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সফল সংসদ সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপির পক্ষ থেকে অসংখ্য বিলবোর্ড, ফেষ্টুন, ব্যানার ছিলো চোখে পড়ার মতো।
এ প্রসঙ্গে আলহাজ্ব সাইমুম সরওয়ার কমল এমপি ঈদগাঁও’র জনসভাকে জনসমুদ্রে পরিনত করায় কক্সবাজার জেলা, সদর ও রামু উপজেলার নেতাকর্মীসহ সর্বস্তরের জনতার প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।