১৬ মে, ২০২৪ | ২ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৭ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  নির্বাচন সুষ্ঠু করতে সবকিছু কঠোর থাকবে, অনিয়ম হলেই ৯৯৯ অভিযোগ করা যাবে   ●  উখিয়া -টেকনাফে শাসরুদ্ধকর অভিযানঃ  জি থ্রি রাইফেল, শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ৫   ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ   ●  জোয়ারিয়ানালায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত রামু কলেজের অফিস সহায়ক   ●  রামুর বিভিন্ন পয়েন্ট দিয়ে পুলিশের সহযোগিতায়  আসছে চোরাই গরু   ●  রামুতে ওসির আশকারায় এসআই আল আমিনের নেতৃত্বে ‘সিভিল টিম’   ●  ড. সজীবের সমর্থনে বারবাকিয়ায় পথসভা   ●  কক্সবাজারে শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট রোবায়েত    ●  উখিয়ায় রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা

হ্নীলায় আদম ব্যাপারীর প্রতারনা : ভুক্ত-ভোগীদের মাথায় হাত

images
হজ্ব ও ওমরা ভিসায় সৌদী আরবে পাঠার নাম করে বিভিন্ন লোক থেকে বিপুল অংকের টাকা হাতিয়ে নিয়ে পালিয়ে গেছে হ্নীলার এক প্রতারক। এতে ভুক্ত ভোগীরা মাথায় হাত দিয়েছে।
জানা যায় , টেকনাফ উপজেলাধীন হ্নীলা পানখালীর জনৈক আবছার নিজেকে আদম ব্যাবসায়ী হিসেবে পরিচয় দিয়ে সৌদী আরব পাঠানোর নাম করে বিভিন্নজন থেকে মোটা অংকের টাকা ও পাসপোর্ট গ্রহন করে।এরপর বিভিন্ন তালবাহানায় সময় ক্ষেপন করে এক পর্যায়ে আত্মগোপন করে। উখিয়া উপজেলার নিদানিয়া এলাকার মোহাম্মদ নাভিল জানান, ওমরা ভিসায় সৌদী আরব পাঠানোর নাম করে উক্ত আবছার পাসপোর্ট ও টাকা নেয়। কিন্তু ৪/৫ মাস গত হলেও এখনো সৌদী আরব পাঠানো অথবা টাকা ও পাসপোর্ট ফেরত দেয়নি সে । সোনার পাড়ার মাহবুব ও জুহেব জানান, উক্ত আবছার আরও অনেকের সাথে এরকম প্রতারনা করেছে। ভুক্তভোগী রফিক বলেন , বিভিন্ন জনের থেকে টাকা হাতিয়ে নিয়ে আবছার এখন স্বপরিবারে ঢাকায় আত্মগোপন করেছে। উপরোক্ত ব্যাপারে অভিযুক্ত আবছার নিজেকে ট্রাভেল এজেন্টার মালিক দাবী করে বলেন, সব পাসপোর্ট ভিসা প্রসেসিং এ আছে ও পর্যায়ক্রমে সবাইকে ফ্লাইট দেয়া হবে।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।