১৯ এপ্রিল, ২০২৪ | ৬ বৈশাখ, ১৪৩১ | ৯ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  কক্সবাজার পৌরসভায় প্রধান নির্বাহী কর্মকর্তা তারিকুলের বরণ ও উপ-সহকারি প্রকৌশলী মনতোষের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত   ●  জলকেলি উৎসবের বিভিন্ন প্যান্ডেল পরিদর্শনে মেয়র মাহাবুব   ●  উখিয়া সার্কেল অফিস পরিদর্শন করলেন ডিআইজি নুরেআলম মিনা   ●  ‘বনকর্মীদের শোকের মাঝেও স্বস্তি, হত্যার ‘পরিকল্পনাকারি কামালসহ গ্রেপ্তার আরও ২   ●  উখিয়া নাগরিক পরিষদ এর ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত   ●  আদালতে ফরেস্টার সাজ্জাদ হত্যার দায়স্বীকার সেই ডাম্পার চালক বাপ্পির   ●  ‘অভিযানে ক্ষুব্ধ, ফরেস্টার সাজ্জাদকে পূর্বপরিকল্পনায় হত্যা করা হয়’   ●  ফাঁসিয়াখালীতে পৃথক অভিযানে জবর দখল উচ্ছেদ, বালিবাহী ডাম্পার জব্দ   ●  অসহায়দের পাশে ‘রাবেয়া আলী ফাউন্ডেশন’   ●  ফরেস্টার সাজ্জাদ হত্যার মূল ঘাতক সেই বাপ্পী পুলিশের জালে

হাসিঘর ফাউন্ডেশন এর পক্ষ থেকে টুম্পার জন্য ব্রেইন টিউমারে আক্রান্ত টুম্পার জন্য সহায়তা প্রদান

আজ ২৬-০৯-২০২১ তারিখ হাসিঘর ফাউন্ডেশন (একটি সেচ্ছাসেবী সংগঠন) এর পক্ষ থেকে ও ব্রেইন টিউমারে আক্রান্ত টুম্পার চাচাকে সাথে নিয়ে কোটবাজার স্টেশনের বিভিন্ন দোকান মালিক এর কাছ থেকে টাকা তুলার পর ব্রেইন টিউমারে আক্রান্ত টুম্পার চাচার হাতে টাকা তুলে দেওয়া হয়।

সামিয়া আলম টুম্পা। কক্সবাজারের উখিয়া উপজেলার হলদিয়াপালং ইউনিয়নের সাবেক রুমখাঁ এলাকার কাঠমিস্ত্রী আব্দুল আলমের মেয়ে। বাড়ির নিকটস্থ সাবেক রুমখাঁ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীতে পড়ুয়া টুম্পা ব্রেইন টিউমারে আক্রান্ত হয়ে বর্তমানে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। কক্সবাজারে চিকিৎসার পর বর্তমানে ঢাকা নিউরোসায়েন্স হাসপাতালে রেফার করা হয়েছে।
৮বছর বয়সী টুম্পার অপারেশনের জন্য ৩লাখ টাকা প্রয়োজন বলে জানিয়েছেন তার বাবা আব্দুল আলম। যা পরিবারের পক্ষে সম্ভব না। গুরুতর অসুস্থ টুম্পাকে বাঁচাতে সমাজের সকল শ্রেণীপেশার মানুষকে এগিয়ে আসার আহ্বান জানান তার পরিবার।
স্বেচ্ছাসেবী সংগঠন হাসিঘর ফাউন্ডেশনের সহ-প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোহাম্মদ ইয়াসিন সিকদার বলেন আমরা হাসিঘর ফাউন্ডেশন অসহায় মানুষের পাশে চিলাম আছি এবং গুরুতর অসুস্থ তৃতীয় শ্রেণীর ছাত্রী টুম্পার পাশের থাকার চেষ্টা করতেছি।
আজ আমারা হাসিঘর ফাউন্ডেশনের সকল ভলান্টিয়ারদের প্রচেষ্টায় যা পেরিছি তা তার চাচার হাতে তুলে দিয়েছি। এবং আরো দেয়ার চেষ্টা চালিয়ে যাচ্চি। আপনারও নিজ নিজ অবস্থান হতে মেধাবী ছাত্রী ছোট্ট টুম্পাকে বাঁচাতে এগিয়ে আসুন।
রোগীর পিতা জানান,দীর্ঘদিন কক্সবাজার চিকিৎসার পর অবস্থার অবনতি হওয়ায় অপারেশনের জন্য ঢাকা নিউরোসায়েন্স হাসপাতালে রেফার করা হয়েছে। যার আর্থিক খরচ বহন পরিবারের একার পক্ষে সম্ভব না। তাই সবাইকে শিশু টুম্পার পাশে থাকার আকুল আবেদন জানান তিনি।

সাবেক রুমখাঁ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছৈয়দ আলম জানান,টুম্পা এই স্কুলের তৃতীয় শ্রেণীর মেধাবী ছাত্রী ছিলেন। গুরুতর অসুস্থ হয়ে পড়ায় দীর্ঘদিন স্কুলে আসেনি। টুম্পা যেনো সুস্থ হয়ে আবারো স্কুলে ফিরে আসে সেজন্য সবাইকে স্ব স্ব অবস্থান থেকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

সমাজের অসহায় হতদরিদ্র পরিবারের পাশে থেকে সবাইকে সহায়তার অনুরোধ জানান সাধারণ ব্যক্তিবর্গরা।
যারা সাহায্যে এগিয়ে আসবেন তাদের জন্য:
01880695549(বিকাশ পার্সোনাল)
রোগীর পিতা।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।