২৬ এপ্রিল, ২০২৪ | ১৩ বৈশাখ, ১৪৩১ | ১৬ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  মেয়র মাহাবুবের অর্থায়নে প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ   ●  টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার, আদালতে জবানবন্দি    ●  বাংলাদেশে আশ্রয় নেয়া সেনা ও বিজিপির ২৮৮ সদস্য ফিরল মিয়ানমারে   ●  কক্সবাজার পৌরবাসির কাছে মেয়রের শেষবারের মতো ৫ অনুরোধ   ●  কক্সবাজারে সড়ক দুর্ঘটনা রোধ, শৃংখলা জোরদারের  লক্ষ্যে মোবাইল কোর্ট, জরিমানা   ●  রামুতে নিরাপদ পানি ও উন্নত স্যানিটেশন  সুবিধা পেয়েছে ৫০ হাজার মানুষ     ●  কক্সবাজারে ছাত্রলীগের ৫ লক্ষ গাছ লাগনোর উদ্যোগ   ●  মহেশখালীতে সাংসদের বিরুদ্ধে নির্বাচনী পরিবেশ বিনষ্টের অভিযোগ    ●  জেএস‌আরের বিরুদ্ধে উঠা সকল অভিযোগ কে অপপ্রচার বলে দাবি সভাপতি জসিমের   ●  ‘দশ হাজার ইয়াবা গায়েব, আটক  সিএনজি জিডিমূলে জব্দ

স্থানীয় সরকার মন্ত্রী মো. তাজুল ইসলামের সঙ্গে একান্তে সাক্ষাত এমপি জাফর আলমের

বার্তা পরিবেশক:

বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপির সঙ্গে একান্তে সৌজন্য সাক্ষাতে মিলিত হয়েছেন কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমএ।

শনিবার দুপুরে বান্দরবানের লামা উপজেলা পরিষদের রেস্ট হাউজে এমপি জাফর আলম এই সৌজন্য সাক্ষাত করেন মন্ত্রী মো. তাজুল ইসলামের সঙ্গে।

এমপির জাফর আলমের ব্যক্তিগত সহকারি আমিন চৌধুরী জানান- বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি শনিবার বান্দরবানের লামায় আসেন লামা উপজেলা পরিষদ কমপ্লেক্সের নবনির্মিত ভবন শুভ উদ্বোধন করতে। এই উপলক্ষে আমাদের এমপি জাফর আলম মহোদয়কেও আমন্ত্রণ জানানো হয়। এরই পরিপ্রেক্ষিতে মন্ত্রীর আগমণ উপলক্ষে এমপি জাফর আলম লামায় যান।

ব্যক্তিগত সহকারি আমিন চৌধুরী আরো জানান- এ সময় মন্ত্রী তাজুল ইসলামের সঙ্গে একান্তে সৌজন্য সাক্ষাতে মিলিত হন এমপি জাফর আলম। সাক্ষাতের সময় বেশ কিছুক্ষণ সময় আলাপ হয় কক্সবাজার-১ আসনের অতীত এবং বর্তমানের সার্বিক চিত্র নিয়ে। বিশেষ করে চকরিয়া ও পেকুয়ায় সরকারের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের সবিস্তারে তুলে ধরা হয় মন্ত্রী মহোদয়ের কাছে। এ সময় এমপি জাফর আলম মন্ত্রীকে অবহিত করেন, স্বাধীনতার পর এই আসনে আওয়ামী লীগ থেকে কোন সংসদ সদস্য না থাকায় উন্নয়নের ক্ষেত্রে অবহেলিত ছিল চকরিয়া-পেকুয়া। তাই বর্তমান সরকারের দুই মেয়াদে এখানে উল্লেখযোগ্য উন্নয়ন থেকে বঞ্চিত হয়েছে চকরিয়া-পেকুয়াবাসী।
এ সময় এমপি জাফর আলম মন্ত্রী মো. তাজুল ইসলামকে চকরিয়া ও পেকুয়ার উন্নয়নে সার্বিক সুদৃষ্টি দেওয়াসহ চকরিয়ায় মন্ত্রীকে আমন্ত্রণ জানান।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।