২০ এপ্রিল, ২০২৪ | ৭ বৈশাখ, ১৪৩১ | ১০ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  কক্সবাজার পৌরসভায় প্রধান নির্বাহী কর্মকর্তা তারিকুলের বরণ ও উপ-সহকারি প্রকৌশলী মনতোষের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত   ●  জলকেলি উৎসবের বিভিন্ন প্যান্ডেল পরিদর্শনে মেয়র মাহাবুব   ●  উখিয়া সার্কেল অফিস পরিদর্শন করলেন ডিআইজি নুরেআলম মিনা   ●  ‘বনকর্মীদের শোকের মাঝেও স্বস্তি, হত্যার ‘পরিকল্পনাকারি কামালসহ গ্রেপ্তার আরও ২   ●  উখিয়া নাগরিক পরিষদ এর ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত   ●  আদালতে ফরেস্টার সাজ্জাদ হত্যার দায়স্বীকার সেই ডাম্পার চালক বাপ্পির   ●  ‘অভিযানে ক্ষুব্ধ, ফরেস্টার সাজ্জাদকে পূর্বপরিকল্পনায় হত্যা করা হয়’   ●  ফাঁসিয়াখালীতে পৃথক অভিযানে জবর দখল উচ্ছেদ, বালিবাহী ডাম্পার জব্দ   ●  অসহায়দের পাশে ‘রাবেয়া আলী ফাউন্ডেশন’   ●  ফরেস্টার সাজ্জাদ হত্যার মূল ঘাতক সেই বাপ্পী পুলিশের জালে

সোনাদিয়া দ্বীপে রিপোর্টার্স ইউনিটি উখিয়ার আনন্দ ভ্রমণ সম্পন্ন

কনক বড়ুয়া, উখিয়া:

ব্যাপক উৎসাহ-উদ্দীপনায় উখিয়ার একঝাঁক তরুণ কলম সৈনিকদের প্রাণের সংগঠন রিপোর্টার্স ইউনিটি উখিয়ার বার্ষিক আনন্দ ভ্রমণ ২০২২ সম্পন্ন হয়েছে।

শুক্রবার ও শনিবার (১১ ও ১২ নভেম্বর) দু’দিন ব্যাপী নানা কর্মসূচী পালনের মাধমে লাল কাকড়ার দ্বীপ সোনাদিয়ায় এবারের আনন্দ ভ্রমণের আয়োজন সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানমালায় ছিল মন খুলে আড্ডা, রিপোর্টার্স ইউনিটি উখিয়া শাখার সকল সদস্যদের সম্মাননা প্রদান, বছরের শেষে তিনজন সেরা প্রতিবেদক সম্মাননা প্রদান ও মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠান।

এসময় উখিয়া রিপোর্টার্স ইউনিটির সদস্যদের সাংবাদিকতা পেশা নিয়ে বিভিন্ন দিক নির্দেশনা দেন রিপোর্টার্স ইউনিটি কক্সবাজারের সভাপতি এইচ এম নজরুল ইসলাম।

তিনি বলেন, সাংবাদিকদের দায়িত্বশীল ভূমিকা পালন করতে। হতে হবে ঐক্যবদ্ধ। বর্তমানে নানা চ্যালেঞ্জের মুখোমুখি হতে হচ্ছে সাংবাদিকদের। সব বাধা পেরিয়ে উন্নয়ন সাংবাদিকতা চর্চা করতে হবে। সাংবাদিকরাই পারে একটি সমাজের চিত্র পাল্টাতে। তাই দেশ প্রেমে উজ্জীবিত হয়ে জনকল্যাণে বিলিয়ে দিতে হবে নিজেকে। বিশেষ করে উখিয়ায় সচেতনতার সাথে এ পেশাকে ফুটিয়ে তুলতে হবে নিজ নিজ দিক থেকে।

রিপোর্টার্স ইউনিটি উখিয়ার সভাপতি শরীফ আজাদ ও সাধারণ সম্পাদক রফিক মাহমুদের নেতৃত্বে আনন্দ ভ্রমণে অংশগ্রহন করেন যুগ্ন সাধারণ সম্পাদক কনক বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ ইয়াকিন, অর্থ সম্পাদক মুনিবুল আলম রাহাত, প্রচার ও প্রকাশনা সম্পাদক এম হারুন রশীদ মুহিন, ক্রীড়া সম্পাদক মুসলিম উদ্দিন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আশিকুর রহমান, নির্বাহী সদস্য – জসিম আজাদ, নির্বাহী সদস্য হামিম ফরহাদ সায়েম,নির্বাহী সদস্য মোহাম্মদ শহিদ।

রিপোর্টার্স ইউনিটি উখিয়ার সৌজন্যে প্রথম বারের মত এ বছর সদস্যদের মধ্যে যে তিনজনকে সেরা প্রতিবেদক সম্মাননা প্রদান করা হয় তারা হলেন কক্সবাজার বার্তার উখিয়া সংবাদদাতা শরীফ আজাদ, কনক বড়ুয়া ও দৈনিক হিমছড়ির উখিয়া প্রতিনিধি আলাউদ্দিন সিকদার।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।