২৯ এপ্রিল, ২০২৪ | ১৬ বৈশাখ, ১৪৩১ | ১৯ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  ঈদগাঁওতে সোহেল, ইসলামাবাদে রাজ্জাক, ইসলামপুরে দেলোয়ার, জালালাবাদে জনি ও পোকখালীতে রফিক বিজ়য়   ●  মুক্তিযোদ্ধা এম. আবদুল হাই’র ১০তম মৃত্যুবার্ষিকী ২৯ এপ্রিল   ●  হোয়াইক্ষ্যং হাইওয়ে পুলিশের অভিযানে গুলিসহ দু’জন গ্রেফতার   ●  তীব্র তাপদাহে মানুষের পাশে মেয়র মাহাবুব   ●  টেকনাফে অপহরণ চক্রের দুই সদস্য গ্রেফতার   ●  মেয়র মাহাবুবের অর্থায়নে প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ   ●  টেকনাফে ১০ কৃষক অপহরণ মামলার আসামি গ্রেপ্তার, আদালতে জবানবন্দি    ●  বাংলাদেশে আশ্রয় নেয়া সেনা ও বিজিপির ২৮৮ সদস্য ফিরল মিয়ানমারে   ●  কক্সবাজার পৌরবাসির কাছে মেয়রের শেষবারের মতো ৫ অনুরোধ   ●  কক্সবাজারে সড়ক দুর্ঘটনা রোধ, শৃংখলা জোরদারের  লক্ষ্যে মোবাইল কোর্ট, জরিমানা

সালাহউদ্দিন আহমদ কে ফেরত দেওয়ার দাবীতে উখিয়ার ৮টি পয়েন্টে মানববন্ধন

Pic, ukhiya (BNP)- 0-04-2015
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও ২০ দলীয় জোটের মুখপাত্র সাবেক প্রতিমন্ত্রী সালাহউদ্দিন আহমদ কে অক্ষত অবস্থায় ফিরিয়ে দেওয়ার দাবীতে উখিয়ার ৮টি পয়েন্টে মানবন্ধন পালিত হয়েছে। গতকাল সোমবার সকাল ১১ টা থেকে ১২ টা পর্যন্ত বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলসহ বিভিন্ন স্তরের শত শত নেতাকর্মী ও সাধারণ জনগণ এ মানববন্ধন কর্মসূচীতে অংশগ্রহণ করেন।
উখিয়া উপজেলা বিএনপি আয়োজিত মানববন্ধন উখিয়া সদর স্টেশন, কোটবাজার, মরিচ্যা বাজার, বালুখালী, থাইংখালী, পালংখালী, চেপটখালী ও মনখালী স্টেশনে স্বত্বস্ফূর্তভাবে মানববন্ধন পালিত হয়। উখিয়া সদর স্টেশনে মানববন্ধন চলাকালে উখিয়া বিএনপির সভাপতি কাজী রফিক উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সংক্ষিপ্ত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উখিয়া বিএনপির সাধারণ সম্পাদক সরওয়ার জাহান চৌধুরী বলেন, কক্সবজার জেলার কৃতিপুরুষ ও জাতীয় নেতা সালাহউদ্দিন কে গুম করে অবৈধ আওয়ামীলীগ সরকার রাজনীতিকে দেউলিয়ত্বের পরিচয় দিয়েছে। ক্ষমতায় ঠিকে থাকার জন্য কেন্দ্রীয় বিএনপি নেতা ও সাবেক প্রতিমন্ত্রী সালাহউদ্দিন আহমদ কে আইন শৃঙ্খলা বাহিনী দিয়ে ধরে নিয়ে গুম করে রেখে চলমান আন্দোলন বন্ধ করতে চায়। তিনি হুঁশিয়ারী উচ্চারণ করে বলেন, অবিলম্বে সালাহউদ্দিন আহমদ কে অক্ষত অবস্থায় ফেরত দেওয়া না হলে আওয়ামীলীগ সরকারের পতন করতে চূড়ান্ত আন্দোলন শুরু হবে। এ গণআন্দোলনে আওয়ামীলীগের শেষ রক্ষা হবে না। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উখিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও বিএনপির সাংগঠনিক সম্পাদক সুলতান মাহমুদ চৌধুরী।
উক্ত মানববন্ধনে উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড শাখার বিএনপি, যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।