২৯ মার্চ, ২০২৪ | ১৫ চৈত্র, ১৪৩০ | ১৮ রমজান, ১৪৪৫


শিরোনাম
  ●  উখিয়ায় পাহাড় চাপা পড়ে রোহিঙ্গা শ্রমিকের মৃত্যু   ●  স্বদেশ ফিরতে ক্যাম্পে রোহিঙ্গাদের সমাবেশ   ●  মহাসড়কে ফুটপাত দখলমুক্ত করার উদ্যোগ রামু ক্রসিং হাইওয়ে থানার   ●  কক্সবাজারে হাফেজ মুশফিকুর রহমানকে সংবর্ধনা দিল ছাত্রলীগ   ●  রামুতে এক ঘন্টার ব্যবধানে স্কুল ছাত্রসহ হতাহত চার   ●  সুগন্ধা পয়েন্টের লাল মিয়াসহ ৫ জনের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা   ●  সাংবাদিক রাশেদুল মজিদের উপর পুলিশের হামলা, এক সদস্যের তদন্ত কমিটি   ●  কক্সবাজারে ট্রাফিক পুলিশের ‘আসকারায়’ যত্রতত্র পার্কিং, কোটি টাকার বাণিজ্য   ●  কক্সবাজারে ট্রাফিক পুলিশের অনিয়ম-দূর্নীতি ও প্রকাশ্যে চাঁদাবাজি   ●  ড্রাইভিং পেশায় মহিলাদের সুযোগ দিলেন সেভ দ্য চিলড্রেন ও সিএনআরএস

সালাহউদ্দিনের সুস্থতার জন্য তাকিয়ে আছেন পুরো জেলাবাসি উন্নত চিকিৎসা ও মিথ্যা মামলা প্রত্যাহার দাবি

Chatra Dall PICTURE 13

ভারতের মেঘালয় রাজ্যের শিলংয়ে চিকিৎসাধীন বিএনপির যুগ্ম মহাসচিব ও কক্সবাজারবাসির আদরের প্রিয় নেতা সালাহউদ্দিন আহমদের উন্নত চিকিৎসা ও সব মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে কক্সবাজার জেলা ছাত্রদল তাদের আন্দোলন কর্মসূচি অব্যাহত রেখেছে। শনিবারও চকরিয়ার মাতামুহুরী সাংগঠনিক উপজেলা ছাত্রদল বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।
এই কর্মসূচিতে প্রধান অতিথি হয়ে উপস্থিত ছিলেন জেলা ছাত্রদল সভাপতি রাশেদুল হক রাসেল। প্রধান বক্তা ছিলেন জেলা ছাত্রদল সাধারণ সম্পাদক মনির উদ্দিন।
প্রধান অতিথির বক্তব্যে রাশেদুল হক রাসেল বলেন, ‘আমাদের প্রিয় নেতা সালাহউদ্দিন আহমদ সরকারের রোষানলে পড়ে দীর্ঘ প্রায় দুইমাস গুম করে রেখে ভারতের শিলংয়ে ফেলে দেয়ার পর এখন তাঁর উন্নত চিকিৎসার প্রয়োজন। আর শুধুমাত্র সরকার বিরোধী আন্দোলন করেছেন বলেই আমাদের প্রিয় নেতার ঘাড়ে তুলে দেয়া হয়েছে একের পর এক মিথ্যা মামলা।’
তিনি বলেন, ‘সালাহউদ্দিন শুধু বিএনপির যুগ্ম মহাসচিবই নন, তিনি কক্সবাজারের ২২ লাখ মানুষের প্রতিনিধি। তাঁর সুচিকিৎসার প্রত্যাশা করছেন পুরো কক্সবাজারবাসি। এখন সরকারেরই উচিৎ সালাহউদ্দিন আহমদের উন্নত চিকিৎসার ব্যবস্থা নেয়া।
সমাবেশে প্রধান বক্তা সাধারণ সম্পাদক মনির উদ্দিন বলেন, ‘সালাহউদ্দিন আহমদ শুধু বিএনপির নেতা নন, তিনি কক্সবাজারবাসির নেতা। কক্সবাজারকে উচ্চ মহলে কেউ যদি সত্যিকার ভাবে উপস্থাপন করার ক্ষমতা রাখেন তিনি একমাত্র সালাহউদ্দিন আহমদ। আর সেই সালাহউদ্দিন আহমদের উন্নত চিকিৎসার মাধ্যমে আমরা তাঁকে সুস্থ অবস্থায় ফিরে পেতে চাই।’
ছাত্রদল মাতামুহুরী সাংগঠনিক উপজেলা সভাপতি সিকদার আতিক উল্লাহ ছিদ্দিকীর সভাপতিত্বে মাতামুহুরী উপজেলা বিএনপি কার্যালয়ে এই সমাবেশ অনুষ্টিত হয়। ইতিপূর্বে একটি বিক্ষোভ মিছিল দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে বদরখালী বাজার প্রদক্ষিণ করে বদরখালী-মহেশখালী ঘাটে এসে শেষ হয়।
পরে মাতামুহুরী ছাত্রদলের সাধারণ সম্পাদক নজরুল ইসলামের পরিচালনায় সমাবেশে উপস্থিত থেকে আরও বক্তব্য রাখেন মাতামুহুরী উপজেলা ছাত্রদল সহ-সভাপতি আজিজ উল্লাহ, মামুনুর রশিদ, ওমর ফারুক, সহ-সাধারন সম্পাদক আলাউদ্দিন লিটন, শাহেদ হোসেন, রিদুয়ান হাফিজ, মকসুদ হোসেন, সাইদু সিকদার, হারুনুর রশিদ, কক্সবাজার শহর ছাত্রদল যুগ্ম আহবায়ক আশরাফ ইমরান, সদস্য রিজভী খান, নুরুল মোস্তফা, মুরাদ সাগর, আবু নাঈম লিটন, আসিফ নেওয়াজ, মোর্শেদ হাসান, আরফাতুল ইসলাম, তোফায়েল জিয়া, জিয়াবুল হক, মনির উদ্দিন প্রমূখ। সমাবেশে কোরআন তেলাওয়াত করেন হাফেজ শহিদুল ইসলাম।
সমাবেশে সালাহউদ্দিন আহমদের উন্নত চিকিৎসার ব্যবস্থা ও সকল মিথ্যা মামলা থেকে অব্যাহতি দেয়ার দাবি জানান।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।