৩ মে, ২০২৪ | ২০ বৈশাখ, ১৪৩১ | ২৩ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের   ●  আদালতে তিন মামলারই জবানবন্দি দিলেন অস্ত্র সহ গ্রেফতার সিরাজ   ●  টেকনাফে অপহরণ চক্রের সদস্য অস্ত্রসহ গ্রেফতার   ●  উপজেলা চেয়ারম্যান শফিউল্লাহর প্রার্থীতা বাতিলে হাইকোর্টে রিট   ●  প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ-এর ৩০ বছরের পথচলা ও সাফল্য উদযাপন   ●  কক্সবাজার পৌরসভায় ৩ টি প্রকল্প বাস্তবায়নের পরিকল্পনা   ●  কুতুবদিয়ায় সুপারডাইকে বেড়িবাঁধ নির্মাণ ও পারাপারে ফেরী সার্ভিস চালুর দাবী   ●  ‘সবাইকে ভালোর দিকে ছুটতে  হবে, খারাপের দিকে নয়’   ●  বিজয়ী হয়ে অভিভাবকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নজির আহাম্মদ   ●  চকরিয়ায় সাবেক সাংসদের উপস্থিতিতে সাংবাদিকের উপর হামলা

সালাহউদ্দিনকে ফেরত দেয়ার দাবীতে জেলা মহিলা দলের মিছিলে পুলিশের বাধা

Cox Mohila dal 15.03.15-4.psd
বিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমদকে ফেরত দেয়ার দাবীতে কক্সবাজারে জেলা মহিলা দলের আয়োজিত মিছিলে বাধা দিয়েছে পুলিশ। আজ রবিবার দুপুর ২টায় জেলা মহিলা দলের সভানেত্রী ও সাবেক ভাইস চেয়ারম্যান নাছিমা আকতার বকুলের নেতৃত্বে প্রায় অর্ধশত মহিলার অংশগ্রহণে আয়োজিত বিক্ষোভ মিছিলটি জেলা বিএনপি কার্যালয় থেকে বের হয়ে থানা রাস্তার মোড়ে গেলে পুলিশের বাধার মুখে পড়ে। এসময় পুলিশের সাথে বাক বিতন্ডায় লিপ্ত হয় মহিলা দলের কর্মীরা। এক পর্যায়ে তারা রাস্তায় বসে পড়ে। পরে মিছিলটি দলীয় কার্যালয়ে ফিরে এসে এক সমাবেশে মিলিত হয়।
জেলা মহিলা দলের সভানেত্রী ও সাবেক ভাইস চেয়ারম্যান নাছিমা আকতার বকুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও কুতুবদিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এটিএম নুরুল বশর চৌধুরী বলেন, দক্ষিণ চট্টলার সিংহ পুরুষ বিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমদকে তুলে নিয়ে এই অবৈধ সরকার কক্সবাজারবাসীর হৃদয়ে আগুণ জ্বালিয়ে দিয়েছে। এই আগুণে পুড়ে বর্তমান অবৈধ সরকার খুব শীঘ্রই জ্বলে-পুড়ে ছারখার হয়ে যাবে।
তিনি সালাহউদ্দিন আহমদকে অক্ষত অবস্থায় ফিরিয়ে দেয়ার দাবী জানিয়ে বলেন, অন্যথায় সরকার বিরোধী আন্দোলন সারাদেশে দাবানলের মত ছড়িয়ে দেয়া হবে।
তিনি সালাহউদ্দিন আহমদকে একজন সফল জাতীয় নেতা আখ্যায়িত করে বলেন, সরকার এখন আগুণ নিয়ে খেলছে। সেই আগুণে তারাই ছারখার হয়ে যাবে।
শহর যুবদলের সহ-সভাপতি দোলন ধরের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম সম্পাদক এডভোকেট আবু ছিদ্দিক ওসমানী, জেলা যুবদলের সাবেক দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম মুকুল, জেলা মহিলা দলের সিনিয়র সহ-সভাপতি ও চকরিয়া পৌরসভার কাউন্সিলর রাশেদা বেগম, যুগ্ম সম্পাদক সাবিনা ইয়াসমিন ঝিনু, সাংগঠনিক সম্পাদক ও রামু উপজেলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, চকরিয়া পৌরসভা মহিলা দলের সাধারণ সম্পাদক খালেছা বেগম, জেলা মহিলা দল নেত্রী সোমা আকতার, হাসনা খান, নাজমা সোলতানা রুমা, খুরশিদা বেগম, রোকেয়া বেগম, ফাতেমা বেগম ও রুববান বেগম প্রমূখ।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।