১৯ মে, ২০২৪ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১০ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  এভারকেয়ার হসপিটালের শিশু হৃদরোগ বিশেষজ্ঞ ডা. তাহেরা নাজরীন এখন কক্সবাজারে   ●  কালেক্টরেট চতুর্থ শ্রেণী কর্মচারী সমিতির সভাপতি আব্দুল হক, সম্পাদক নাজমুল   ●  ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নিয়ে আটক ৩২ রোহিঙ্গা   ●  চেয়ারম্যান প্রার্থী সামসুল আলমের অভিযোগ;  ‘আমার কর্মীদের হুমকি-ধমকি দেয়া হচ্ছে’   ●  নির্বাচন সুষ্ঠু করতে সবকিছু কঠোর থাকবে, অনিয়ম হলেই ৯৯৯ অভিযোগ করা যাবে   ●  উখিয়া -টেকনাফে শাসরুদ্ধকর অভিযানঃ  জি থ্রি রাইফেল, শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ৫   ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ   ●  জোয়ারিয়ানালায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত রামু কলেজের অফিস সহায়ক   ●  রামুর বিভিন্ন পয়েন্ট দিয়ে পুলিশের সহযোগিতায়  আসছে চোরাই গরু

সালাহউদ্দিনকে ফিরিয়ে দিয়ে দেশবাসীর উৎকন্ঠার অবসান ঘটান

Coxsbazar Dist BNPবার্তা

বিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমদকে অক্ষত অবস্থায় ফিরিয়ে দেওয়ার দাবীতে গতকাল বৃহস্পতিবার বিকালে কক্সবাজার পৌর বিএনপি আয়োজিত সমাবেশে জেলা বিএনপির সভাপতি সাবেক হুইপ শাহজাহান চৌধুরী বলেছেন, বিএনপির প্রাণপুরুষ সালাহউদ্দিন আহমদ কক্সবাজারের ৩০ লাখ মানুষের প্রিয় নেতা। তাকে অবৈধভাবে আটকের ৩দিন আগে তার দুইজন গাড়ী চালক ও এক ব্যক্তিগত সহকারীকে পুলিশ আটক করেছিল। কিন্তু সরকার এখন সালাহউদ্দিন আহমদের আটকের কথা স্বীকারই করছে না। যা অসদ উদ্দেশ্যপ্রণোদিত ছাড়া কিছুই নয়।
তিনি অবিলম্বে সালাহউদ্দিন আহমদকে ফিরিয়ে দিয়ে দেশবাসীর উৎকন্ঠার অবসান ঘটাতে সরকারের প্রতি আহবান জানিয়ে আরো বলেন- সালাহউদ্দিনের জন্য কক্সবাজারের প্রতিটি জনপদের হাজার হাজার নারী-পুরুষ এখন চোখের পানি ফেলছে। তাদের চোখের পানিতে খুব শীঘ্রই এ সরকার বানের পানির মতো ভেসে যাবে।
তিনি গতকাল বৃহস্পতিবার বিকালে বিএনপির যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমদকে অক্ষত অবস্থায় ফিরিয়ে দেওয়ার দাবীতে কক্সবাজার পৌর বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
পৌর বিএনপির সভাপতি রফিকুল হুদা চৌধুরীর সভাপতিত্বে ও জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ সরওয়ার রোমনের সঞ্চালনায় জেলা বিএনপি কার্যালয় প্রাঙ্গণে আয়োজিত উক্ত বিক্ষোভ সমাবেশে আরো বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আরা স্বúœা, যুগ্ম সম্পাদক এডভোকেট আবু ছিদ্দিক ওসমানী, সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা শ্রমিক দলের সভাপতি পৌর প্যানেল মেয়র রফিকুল ইসলাম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক রাশেদ মোহাম্মদ আলী, সহ-সভাপতি আবুল কাশেম ও জয়নাল আবেদীন, জেলা মৎস্যজীবী দলের সভাপতি হামিদউদ্দিন ইউসুফ গুন্নু, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি অধ্যাপক আজিজুর রহমান, কেন্দ্রীয় যুবদলের সদস্য এম মোকতার আহমদ, জেলা যুবদলের সভাপতি ছৈয়দ আহমদ উজ্জ্বল, সাধারণ সম্পাদক ও পৌর প্যানেল মেয়র মোহাম্মদ জিসানউদ্দিন জিসান, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আমির আলী, জেলা মহিলা দলের সভাপতি নাছিমা আকতার বকুল, জেলা ছাত্রদলের সভাপতি রাশেদুল হক রাসেল, সাধারণ সম্পাদক মোহাম্মদ মনিরউদ্দিন মনির, সদর যুবদলের আহবায়ক ফরিদুল আলম, পৌর যুবদলের সভাপতি মসউদুর রহমান মাসুদ, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক শাহীনুল ইসলাম শাহীন, জেলা মহিলা দলের সাংগঠনিক সম্পাদক ও রামু উপজেলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, জেলা কৃষক দল নেতা আনোয়ার হোসেন, জেলা বিএনপি সদস্য আকতার হোসেন, শহর ছাত্রদলের আহবায়ক মোহাম্মদ ইলিয়াছ, ১১ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আবদুল গফুর, কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ছাত্রদলের আহবায়ক এইচএম রায়হানউদ্দিন, পৌর শ্রমিক দল সভাপতি এস্তাক আহমদ, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, পৌরসভা যুবদলের সহ-সভাপতি মোহাম্মদ নুরুদ্দিন কোম্পানী ও দোলন ধর প্রমূখ। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলা ওয়াত করেন সদর উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম মিয়াজী। সমাবেশে বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিক দল, স্বেচ্ছাসেবক দল, মৎস্যজীবী দল, কৃষক দল, বাস্তুহারা দলের জেলা, পৌর ও উপজেলা নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, সোমবার জেলা বিএনপি ঘোষিত ৬দিনের কর্মসূচীর মধ্যে গতকাল বৃহস্পতিবার কক্সবাজার পৌরসভা বিএনপির উদ্যোগে গণমিছিলের কর্মসূচী থাকলেও প্রশাসনিক বাধার কারণে মিছিলের পরিবর্তে বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয়। কর্মসূচীর মধ্যে আরো রয়েছে- আজ ২০ মার্চ শুক্রবার বাদ জুমা জেলা সদর, উপজেলা, পৌরসভা ও ইউনিয়নসমূহের মসজিদে মসজিদে বিশেষ দোয়া মাহফিল এবং মন্দির, গীর্জা ও ক্যাং-এ বিশেষ প্রার্থনা, কাল ২১ মার্চ শনিবার সকাল ১১টায় জেলা বিএনপি কার্যালয়ে জেলা, উপজেলা ও পৌরসভা শাখাসমূহের বিএনপি, অঙ্গ সংগঠন এবং পেশাজীবীদের সাথে মতবিনিময় এবং ২২ মার্চ রবিবার জেলার সকল উপজেলা ও পৌরসভায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ। এর আগে একই দাবীতে হরতালসহ ৩ দিনের কর্মসূচী পালন করেছে জেলা বিএনপি।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।