১৪ মে, ২০২৪ | ৩১ বৈশাখ, ১৪৩১ | ৫ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ   ●  জোয়ারিয়ানালায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত রামু কলেজের অফিস সহায়ক   ●  রামুর বিভিন্ন পয়েন্ট দিয়ে পুলিশের সহযোগিতায়  আসছে চোরাই গরু   ●  রামুতে ওসির আশকারায় এসআই আল আমিনের নেতৃত্বে ‘সিভিল টিম’   ●  ড. সজীবের সমর্থনে বারবাকিয়ায় পথসভা   ●  কক্সবাজারে শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট রোবায়েত    ●  উখিয়ায় রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা   ●  বাহারছরা পুলিশের অভিযানে হত্যা চেষ্টা মামলার তিন আসামি গ্রেফতার   ●  নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে কচ্ছপিয়ার নোমান চেয়ারম্যানের হুমকি

সাতকানিয়ায় প্রতিপক্ষের হামলায় ব্যবসায়ী গুরুত্বর আহত

সাতকানিয়া প্রতিনিধিঃ

চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার বাজালিয়া ইউনিয়নের পশ্চিম বাজালিয়া এজাহার মিয়া চৌধুরীর বাড়ী এলাকায় জায়গা-জমির বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ১ ব্যবসায়ীকে কুপিয়ে গুরুত্বর আহত হয়েছে বলে সংবাদ পাওয়া গেছে।আহতের নাম ওই এলাকার আহমদ হোসেন চৌধুরীর পুত্র আলমগীর চৌধুরী(৩৮)।গত ৩ মে দুপুর ২টায় এ ঘটনাটি ঘটেছে।
এ ঘটনায় আহত আলমগীর চৌধুরী বাদী হয়ে ওই এলাকার শাহাদত আলীর পুত্র সাদ্দাম হোসেন নয়ন(৩০) ও মৃত নুর হোসেন পুত্র শাহাদত আলীকে বিবাদী করে সাতকানিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সুত্রে জানা গেছে, বিগত কিছুদিন ধরে জায়গা জমি নিয়ে উভয়পক্ষের মধ্য বিরোধ চলছিল। গতকাল দুপুরে অতর্কিতভাবে প্রতিপক্ষ সাদ্দাম হোসেন নয়নের নেতৃত্ব দলবল মিলে আলমগীর চৌধুরীকে লোহার রড নিয়ে এলোপাতাড়ী মারধর করে এবং কিরিচ দিয়ে মাথায় আঘাত করলে তার পেটের বাম পার্শ্বে এবং মাথায় মারাত্মকভাবে রক্তাক্ত জখম হয়। তাকে উদ্ধার করতে এগিয়ে আসলে তার ছোট ভাই তৌহিদুল ইসলামকেও মারধর করেছে বলেও অভিযোগে প্রকাশ।

আহত আলমগীর চৌধুরী বলেন,বিবাদীগণের সাথে তাদের জায়গা-জমি নিয়ে বিরোধ চলছিল। অতর্কিতভাবে নয়ন ও তার বাবাসহ দলবল মিলে তার উপর হামলা চালায়। তিনি সংশ্লিষ্ট প্রশাসনের কাছে সুষ্ট বিচারের জোর দাবী জানান।

অভিযোগের তদন্তকারী কর্মকর্তা সাতকানিয়া থানার এসআই নজরুল ইসলাম জানান, এ ঘটনায় উভয়পক্ষের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেয়েছি। অভিযোগ হাতে পাওয়ার পর আজ বিকেলে সরেজমিনে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত সাপেক্ষে উভয়পক্ষের বিষয়টি বিবেচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও তিনি জানান।

অন্যদিকে, অভিযুক্ত সাদ্দাম হোসেন নয়ন মুঠোফোনে উক্ত প্রতিবেদককে জানান, তার মা ও তাকে প্রতিপক্ষরা মারধর করে।উক্ত ঘটনায় তারাও সাতকানিয়া থানায় প্রতিপক্ষের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।