১৫ মে, ২০২৪ | ১ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ   ●  জোয়ারিয়ানালায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত রামু কলেজের অফিস সহায়ক   ●  রামুর বিভিন্ন পয়েন্ট দিয়ে পুলিশের সহযোগিতায়  আসছে চোরাই গরু   ●  রামুতে ওসির আশকারায় এসআই আল আমিনের নেতৃত্বে ‘সিভিল টিম’   ●  ড. সজীবের সমর্থনে বারবাকিয়ায় পথসভা   ●  কক্সবাজারে শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট রোবায়েত    ●  উখিয়ায় রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা   ●  বাহারছরা পুলিশের অভিযানে হত্যা চেষ্টা মামলার তিন আসামি গ্রেফতার   ●  নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে কচ্ছপিয়ার নোমান চেয়ারম্যানের হুমকি

সরকারের আন্তরিকতায় টেকনাফ পৌরবাসীর নিরাপদ পানি সরবরাহ কার্যক্রম শুরু

Teknaf Pic-08-03-15
টেকনাফ পৌর এলাকায় নিরাপদ পানি সরবরাহ প্রকল্পের উদ্বোধনকালে এমপি আব্দুর রহমান বদি বলেছেন সরকারের সদিচ্ছা ও আন্তরিকতার কারণে টেকনাফ পৌরবাসীর দীর্ঘদিনের প্রাণের দাবী পূরণ হতে চলছে। এই জন্য প্রকল্প বাস্তবায়নকারী কর্তৃপক্ষকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। বর্তমান সরকারের উন্নয়নে বিশ্বাসী তাই উন্নয়ন করে যাচ্ছে আর বিএনপি নেত্রী ধ্বংসের বিধায় অপরাজনীতির মাধ্যমে বোমা হামলা,জ্বালাও-পোড়াও এবং খুনের রাজনীতির মাধ্যমে জন-জীবন বিষিয়ে তুলছে। এই ব্যাপারে সর্বস্তরের জনসাধারণকে সজাগ থাকতে হবে।
জানা যায়, ৮ মার্চ বিকাল ৩টায় পৌর এলাকার নাইট্যং পাড়ায় বাংলাদেশের জলবায়ু ক্ষতিগ্রস্থ জনগোষ্ঠীর জীবনযাত্রার মনোন্নয়নে টেকনাফে পৌর মেয়র হাজী মোঃ ইসলাম ও বন্ধন আরডিওপি কনসোর্টিয়ামের সহযোগিতায় এবং বগুড়া পল্লী উন্নয়ন একাডেমী অর্থায়নে কারিগরী সহযোগীতায় নিরাপদ পানি সরবরাহ প্রকল্পের শুভ উদ্বোধন  অনুষ্ঠান বন্ধন আরডিওপি কনসোর্টিয়াম প্রকল্পের চেয়ারম্যান মোঃ জাহাংগীর হাসানের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আলম বাহাদুরের পরিচালনায় অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন উখিয়া টেকনাফের সাংসদ আব্দুর রহমান বদি। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জাফর আহমদ, উপজেলা নির্বাহী অফিসার শাহ মোজাহিদ উদ্দিন। এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মানবাধিকার কমিশনের উখিয়া-টেকনাফের আঞ্চলিক সভাপতি মনোয়ারা বেগম মুন্নি, বন্ধন আরডিওপি কনসোর্টিয়াম প্রজেক্ট ম্যানেজার জসিম উদ্দিনসহ স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ। প্রধান অতিথির বক্তব্যে সাংসদ আব্দুর রাহমান বদি উপস্থিত জনসাধারণের উদ্দেশ্যে উপরোক্ত কথা বলেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।