২০ এপ্রিল, ২০২৪ | ৭ বৈশাখ, ১৪৩১ | ১০ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  কক্সবাজার পৌরসভায় প্রধান নির্বাহী কর্মকর্তা তারিকুলের বরণ ও উপ-সহকারি প্রকৌশলী মনতোষের বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত   ●  জলকেলি উৎসবের বিভিন্ন প্যান্ডেল পরিদর্শনে মেয়র মাহাবুব   ●  উখিয়া সার্কেল অফিস পরিদর্শন করলেন ডিআইজি নুরেআলম মিনা   ●  ‘বনকর্মীদের শোকের মাঝেও স্বস্তি, হত্যার ‘পরিকল্পনাকারি কামালসহ গ্রেপ্তার আরও ২   ●  উখিয়া নাগরিক পরিষদ এর ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত   ●  আদালতে ফরেস্টার সাজ্জাদ হত্যার দায়স্বীকার সেই ডাম্পার চালক বাপ্পির   ●  ‘অভিযানে ক্ষুব্ধ, ফরেস্টার সাজ্জাদকে পূর্বপরিকল্পনায় হত্যা করা হয়’   ●  ফাঁসিয়াখালীতে পৃথক অভিযানে জবর দখল উচ্ছেদ, বালিবাহী ডাম্পার জব্দ   ●  অসহায়দের পাশে ‘রাবেয়া আলী ফাউন্ডেশন’   ●  ফরেস্টার সাজ্জাদ হত্যার মূল ঘাতক সেই বাপ্পী পুলিশের জালে

জেলা নেজামে ইসলাম পার্টির নতুন কমিটির পরিচিতি সভায় হাফেজ ছালামতুল্লাহ

সংগঠনকে সুসংহত করতে ইখলাসপূর্ণ তৎপরতা চালিয়ে যেতে হবে

প্রেস বিজ্ঞপ্তি;
বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির কেন্দ্রীয় নায়েবে আমীর ও কক্সবাজার জেলার প্রধান উপদেষ্টা মাওলানা হাফেজ ছালামতুল্লাহ বলেছেন, নেজামে ইসলাম পার্টি এ দেশের তাওহিদী জনতার হৃদয় মানসে লালিত একটি দ্বীনি রাজনৈতিক প্রতিষ্ঠান। আকাবিরীনের হাতে গড়া
উপমহাদেশের ঐতিহ্যবাহী এ ইসলামী রাজনৈতিক দলের ওপর দিয়ে অনেক ঘুর্ণি বয়ে গেছে; কিন্তু প্রজ্জ্বলিত এ আলোকবাতি নিভানো যায়নি। নেতা-কর্মীদের ইখলাস ও বিজ্ঞতাপূর্ণ সাংগঠনিক কর্মতৎপরতায় সংগঠন অধিকতর সুসংহত হবে এবং পবিত্র এ কাফেলার হারানো ঐতিহ্য পূনরুদ্ধার হবে ইনশাআল্লাহ।
তিনি বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির নবগঠিত কক্সবাজার জেলা কর্মপরিষদের পরিচিতি সভা ও শপথ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
অনুষ্ঠানে তিনি নবনির্বাচিত জেলা দায়িত্বশীল ও সদস্যদের শপথ বাক্য পাঠ করান।
নবনির্বাচিত জেলা আমীর মাওলানা আব্দুল খালেক নিজামীর সভাপতিত্বে ২৯ আগষ্ট (বৃহস্পতিবার) বিকাল ৩ টায় অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা নেজামে ইসলাম পার্টির উপদেষ্টা, প্রবীণ আলেমেদ্বীন মাওলানা নুর মুহাম্মদ।
জেলা প্রচার সম্পাদক হাফেজ মুহাম্মদ আবুল মঞ্জুরের সঞ্চালনায় এ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, নবনির্বাচিত জেলা সাধারণ সম্পাদক মাওলানা আব্দুর রহমান জিহাদী। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, নবনির্বাচিত জেলা নায়েবে আমীর মাওলানা আ.হ.ম নুরুল কবির হিলালী, মাওলানা মুহাম্মদ ইয়াছিন হাবিব,  মাওলানা হোসাইন আহমদ,  যুগ্ম সাধারণ সম্পাদক হাফেজ আমানুল হক আমান, মাওলানা ফরিদুল হক, সহ- সাধারণ সম্পাদক মাওলানা ডা. মঈন উদ্দিন গাজী, সাংগঠনিক সম্পাদক মাওলানা মাহবুব উল্লাহ নোমানী, সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা শহীদুল্লাহ, অর্থ সম্পাদক মাওলানা নুরুল হক চকোরী, দাওয়াহ সম্পাদক মাওলানা এজাজুল করিম শফি, সহ-দাওয়াহ সম্পাদক মাওলানা কারী রুহুল কাদের,  শিক্ষা ও প্রশিক্ষণ সম্পাদক মাওলানা খালেদ সাইফী, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক এম. আলী আকবর, শ্রম বিষয়ক সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম সাইফী, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মাওলানা হাফেজ আবু বকর ছিদ্দিক,  ছাত্র বিষয়ক সম্পাদক হাফেজ শওকত আলী, ইসলামী ছাত্রসমাজের জেলা সাধারণ সম্পাদক মুহাম্মদ দিদারুল আলম, রামু উপজেলা সাধারণ সম্পাদক মুহাম্মদ অলি উল্লাহ আরজু প্রমুখ।
প্রাণবন্ত এ অনুষ্ঠানে আকাবিরে দেওবন্দের রেখে যাওয়া আমানত বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি কক্সবাজার জেলা আমীর হিসেবে দীর্ঘ সময় দক্ষতা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে কৃতিত্বপূর্ণ অবদান রাখায় সদ্য বিদায়ী জেলা আমীর ও বর্তমান জেলা কর্মপরিষদের প্রধান উপদেষ্টা মাওলানা হাফেজ ছালামতুল্লাহকে সম্মাননা স্মারকে ভূষিত করেন নেতৃবৃন্দ। একই অনুষ্ঠানে নবনির্বাচিত জেলা কর্মপরিষদকেও ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
উল্লখ্য, গত ২৫ আগষ্ট  অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে ২০২২-২৫ সেশনের জন্য সংগঠনের কক্সবাজার জেলা কর্মপরিষদ পূনর্গঠন গঠন করা হয়।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।