৬ মে, ২০২৪ | ২৩ বৈশাখ, ১৪৩১ | ২৬ শাওয়াল, ১৪৪৫


শিরোনাম
  ●  কক্সবাজারে শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট রোবায়েত    ●  উখিয়ায় রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা   ●  বাহারছরা পুলিশের অভিযানে হত্যা চেষ্টা মামলার তিন আসামি গ্রেফতার   ●  নাইক্ষ্যংছড়ি উপজেলা চেয়ারম্যান প্রার্থীকে কচ্ছপিয়ার নোমান চেয়ারম্যানের হুমকি   ●  কক্সবাজার জেলা বিএনপির সাবেক সদস্য সিরাজুল হক ডালিম’র ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী আজ   ●  নিরাপদ নুরুল আবছারকেই পছন্দ ভোটারদের   ●  আদালতে তিন মামলারই জবানবন্দি দিলেন অস্ত্র সহ গ্রেফতার সিরাজ   ●  টেকনাফে অপহরণ চক্রের সদস্য অস্ত্রসহ গ্রেফতার   ●  উপজেলা চেয়ারম্যান শফিউল্লাহর প্রার্থীতা বাতিলে হাইকোর্টে রিট   ●  প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ-এর ৩০ বছরের পথচলা ও সাফল্য উদযাপন

হলদিয়াপালং ইউনিয়ন আ.লীগের উদ্যোগে শোক দিবস উপলক্ষ্যে আয়োজিত স্মরণসভায়

‘শেখ হাসিনার নৌকা যার, হলদিয়া পালং ইউনিয়ন আ’লীগ তার” – ইমরুল কায়েস চৌধুরী

 

নিজস্ব প্রতিবেদক:

উখিয়ার হলদিয়া পালং ইউনিয়ন আ.লীগের উদ্যোগে ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে এক স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল ১১টায় মরিচ্যা সেভেনটি ওয়ান ক্লাবে হাজারো নেতাকর্মীর উপস্থিতিতে এই শোক ও স্মরণ অনুষ্ঠিত হয়।

উক্ত স্মরণ সভায় বক্তব্য রাখেন উখিয়া উপজেলা আওয়ামিলীগের সহ সভাপতি মাবাবুব আলম মাবু ও উখিয়া উপজেলা আওয়ামিলীগের যুগ্ন সাধারণ সম্পাদক সুলতান মাহাবুব চৌধুরী, হলদিয়া পালং ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি আশরাফ জাহান কাজল, হলদিয়া পালং ইউনিয়নের চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরী, হলদিয়া পালং ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ ইলিয়াস ও শ্রমিকলীগ নেতা তানিম রহমান কেনাম।

মাহাবুব আলম চৌধুরী বলেন, বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে বাংলাদেশের গতিরোধ করার চেষ্টা করেছিল ঘাতকরা। কিন্তু জননেত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মড়েলে গতিশীল রাষ্ট্রে পরিণত হয়েছে। আগামীতে উখিয়া টেকনাফে শেখ হাসিনা যাকে নৌকা দিবেন আমরা তার জন্য কাজ করে আবারো প্রধানমন্ত্রী বানাবো ইনশাআল্লাহ।
সভাপতিত্বের বক্তব্যে আশরাফ জাহান চৌধুরী কাজল বলেন, একটি পক্ষ হলদিয়া পালং ইউনিয়ন আ.লীগকে বিভক্ত করার চেষ্টা চালাচ্ছে, যার পরিণাম সুখকর হবে না বলে হুশিয়ারি দিয়েছেন। আগামীতে নৌকা যার হলদিয়া পালং ইউনিয়ন তার হয়ে কাজ করবে বলে জানান।

এসময় হলদিয়া পালং ইউনিয়নের চেয়ারম্যান ইমরুল কায়েস চৌধুরী বলেন, মনোনয়ন যাকে দেওয়া হয় আমরা হলদিয়া পালং ইউনিয়ন পরিষদ ও হলদিয়া পালং ইউনিয়ন আওয়ামিলীগ তার জন্য কাজ করে নৌকার বিজয় সূনিশ্চিত করব।পরে তিনি ১৫আগষ্ট নিহত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের নিহত সকল শহীদদের আত্মার শান্তি কামনা করেন।

স্মরণসভা শেষে নেতাকর্মী ও সাধারণ মানুষের জন্য গণভোজের আয়োজন করেন এবং বৌদ্ধ সম্প্রদায়ের মানুষদের জন্য আলাদা খাবারের ব্যাবস্থা করেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।