১৭ মে, ২০২৪ | ৩ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৮ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  নির্বাচন সুষ্ঠু করতে সবকিছু কঠোর থাকবে, অনিয়ম হলেই ৯৯৯ অভিযোগ করা যাবে   ●  উখিয়া -টেকনাফে শাসরুদ্ধকর অভিযানঃ  জি থ্রি রাইফেল, শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ৫   ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ   ●  জোয়ারিয়ানালায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত রামু কলেজের অফিস সহায়ক   ●  রামুর বিভিন্ন পয়েন্ট দিয়ে পুলিশের সহযোগিতায়  আসছে চোরাই গরু   ●  রামুতে ওসির আশকারায় এসআই আল আমিনের নেতৃত্বে ‘সিভিল টিম’   ●  ড. সজীবের সমর্থনে বারবাকিয়ায় পথসভা   ●  কক্সবাজারে শ্রেষ্ঠ ট্রাফিক সার্জেন্ট রোবায়েত    ●  উখিয়ায় রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা

শাহজাহান চৌধুরী ও লুৎফুর রহমান কাজলের নেতৃত্বে বিক্ষোভ মিছিলোত্তর সমাবেশে স্বতস্ফূর্ত হরতাল পালনের আহবান

Cox dist BNP 14.03.15-1
বিএনপির মুখপাত্র ও যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমদকে ‘আটকের’ প্রতিবাদে কক্সবাজার জেলাব্যাপী সকাল সন্ধ্যা হরতাল রবিবার।  হরতালের সমর্থনে শনিবার বিকাল ৩টায় কক্সবাজার জেলা সদরসহ উপজেলাসমূহে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বিএনপি ও অঙ্গ সংগঠন। সমাবেশ থেকে কক্সবাজারের সন্তান সালাহউদ্দিনকে অক্ষত অবস্থায় ফিরিয়ে দেয়ার দাবীতে ডাকা আজকের হরতাল স্বতস্ফূর্ত ও শান্তিপূর্ণভাবে পালনের জন্য জেলাবাসীর প্রতি আহবান জানানো হয়েছে।
সমাবেশে জেলার শ্রমিক, ব্যবসায়ী, পরিবহণ মালিক, কৃষক, ছাত্র-শিক্ষকসহ আবাল বৃদ্ধবনিতার প্রতি কঠোরভাবে হরতাল পালনের আহবান জানিয়ে বলা হয়েছে, বিএনপির মূখপাত্র ও যুগ্ম মহাসচিব সালাহউদ্দিন আহমদ কক্সবাজারের অবিসংবাদিত নেতা। তার নামের সাথে কক্সবাজারের মানুষের আবেগ, অনুভূতি ও ভালবাসা জড়িত। স্বাধীনতানোত্তর কক্সবাজারের প্রথম ও একমাত্র এই মন্ত্রী তার দায়িত্বকালে কক্সবাজার জেলায় প্রায় ১ হাজার ৬শ কোটি টাকার রাস্তাঘাট নির্মাণসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করেছেন। তাই তাকে আটক করে বর্তমান অবৈধ সরকার কক্সবাজার জেলাবাসীর হৃদয়ে তীব্র আঘাত দিয়েছে। সেই আঘাতে জেলাবাসীর মনে রক্তক্ষরণ হচ্ছে। দানা বাঁধছে তীব্র ক্ষোভের। সেই ক্ষোভের বহি: প্রকাশ ঘটলে জনক্ষোভের ¯্রােতে ভেসে যাবে এই অবৈধ সরকার। সমাবেশে সালাহউদ্দিনকে অবিলম্বে ফিরিয়ে দেওয়ার দাবী জানানো হয়। অন্যথায় উদ্ভূত পরিস্থিতির দায় সরকারকে বহন করতে হবে বলে সমাবেশে হুঁশিয়ারি দেয়া হয়।
বিক্ষোভ মিছিলটি বিকালে জেলা বিএনপি কার্যালয় থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে ঈদগাহ ময়দানে গিয়ে এক সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।
জেলা বিএনপির সভাপতি ও সাবেক হুইপ শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক এমপি লুৎফুর রহমান কাজল। আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এটিএম নুরুল বশর চৌধুরী, সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আরা স্বúœা, সহ-সভাপতি ও পৌর বিএনপির সভাপতি আলহাজ্ব রফিকুল হুদা চৌধুরী, যুগ্ম সম্পাদক এডভোকেট আবু ছিদ্দিক ওসমানী, দপ্তর সম্পাদক ইউসুফ বদরী, প্রচার সম্পাদক অধ্যাপক আকতার চৌধুরী, সহ-সাংগঠনিক সম্পাদক ও জেলা শ্রমিক দলের সভাপতি পৌর প্যানেল মেয়র রফিকুল ইসলাম, সদর উপজেলা বিএনপির আহবায়ক সাবেক চেয়ারম্যান আবদুল মাবুদ, পৌর বিএনপির সাধারণ সম্পাদক রাশেদ মোহাম্মদ আলী, সহ-সভাপতি এস্তাফিজুর রহমান, আবুল কাশেম ও জয়নাল আবেদীন, জেলা মৎস্যজীবী দলের সভাপতি হামিদউদ্দিন ইউসুফ গুন্নু, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি অধ্যাপক আজিজুর রহমান, জেলা যুবদলের সভাপতি ছৈয়দ আহমদ উজ্জ্বল, সাধারণ সম্পাদক ও পৌর প্যানেল মেয়র মোহাম্মদ জিসানউদ্দিন জিসান, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক এডভোকেট মোহাম্মদ ইউনুছ, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আমির আলী, যুগ্ম সম্পাদক সানাউল্লাহ আবু, জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক নেজামউদ্দিন, জেলা ছাত্রদলের সভাপতি রাশেদুল হক রাসেল, সাধারণ সম্পাদক মোহাম্মদ মনিরউদ্দিন মনির, সদর যুবদলের আহবায়ক ফরিদুল আলম, পৌর যুবদলের সভাপতি মসউদুর রহমান মাসুদ, জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক শাহীনুল ইসলাম শাহীন, যুগ্ম সম্পাদক জাহেদুল ইসলাম রিটন, সদর উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মোহাম্মদ আবদুল্লাহ, রামু উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক আবুল বশর বাবু, শহর ছাত্রদলের আহবায়ক মোহাম্মদ ইলিয়াছ, সদর উপজেলা ছাত্রদলের সভাপতি আনোয়ার হোসেন টিপু, পৌর ছাত্রদলের যুগ্ম আহবায়ক ফাহিমুর রহমান ফাহিম, সিটি কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক শামসুল আলম, কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ছাত্রদলের আহবায়ক এইচএম রায়হানউদ্দিন, যুগ্ম আহবায়ক ওয়াহিদুজ্জামান রাজিব, পৌর শ্রমিক দল সভাপতি এস্তাক আহমদ, পৌর স্বেচ্ছাসেবক দলের সভাপতি হাজী আবদুর রহিম, সাধারণ সম্পাদক ওবায়দুল হক মুন্না, পর্যটন অঞ্চল শ্রমিক দল সভাপতি খায়রুল আমিন ও কক্সবাজার সরকারী বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন প্রমূখ। সমাবেশে আরো উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি এডভোকেট ছলিমউল্লাহ, সাংগঠনিক সম্পাদক তৌহিদুল আনোয়ার, সদর উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সাবেক চেয়ারম্যান আমিনুল হকসহ বিএনপি, যুবদল, ছাত্রদল, শ্রমিক দল, স্বেচ্ছাসেবক দল, মৎস্যজীবী দল, কৃষক দল, বাস্তুহারা দলের জেলা, পৌর ও উপজেলা নেতৃবৃন্দ।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।