১৯ মে, ২০২৪ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১০ জিলকদ, ১৪৪৫


শিরোনাম
  ●  কালেক্টরেট চতুর্থ শ্রেণী কর্মচারী সমিতির সভাপতি আব্দুল হক, সম্পাদক নাজমুল   ●  ক্যাম্পের বাইরে সেমিনারে অংশ নিয়ে আটক ৩২ রোহিঙ্গা   ●  চেয়ারম্যান প্রার্থী সামসুল আলমের অভিযোগ;  ‘আমার কর্মীদের হুমকি-ধমকি দেয়া হচ্ছে’   ●  নির্বাচন সুষ্ঠু করতে সবকিছু কঠোর থাকবে, অনিয়ম হলেই ৯৯৯ অভিযোগ করা যাবে   ●  উখিয়া -টেকনাফে শাসরুদ্ধকর অভিযানঃ  জি থ্রি রাইফেল, শুটারগান ও গুলিসহ গ্রেপ্তার ৫   ●  রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে  তুলে নিয়ে   গুলি করে হত্যা   ●  যুগান্তর কক্সবাজার প্রতিনিধি জসিমের পিতৃবিয়োগ   ●  জোয়ারিয়ানালায় কিশোর গ্যাংয়ের হামলায় আহত রামু কলেজের অফিস সহায়ক   ●  রামুর বিভিন্ন পয়েন্ট দিয়ে পুলিশের সহযোগিতায়  আসছে চোরাই গরু   ●  রামুতে ওসির আশকারায় এসআই আল আমিনের নেতৃত্বে ‘সিভিল টিম’

শাপলাপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের উপ-নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী রশিদ এগিয়ে

received_1816672711924295
শাপলাপুর ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের উপ-নির্বাচনে আ’লীগের মেম্বার প্রার্থী ও সাবেক মেম্বার রশিদ আহমদ (টিউবওয়েল) প্রতীক নিয়ে নির্বাচনী প্রচারণায় ও জনসমর্থে এগিয়ে রয়েছেন। প্রতিদিনই সকাল থেকে মধ্যরাত পর্যন্ত ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সর্বস্থরের সাধারণ ভোটারদের কাছে ভোট প্রার্থনায় ছুটে বেড়াচ্ছেন তিনি। এতে ভোটারদের সারাও পাচ্ছেন ব্যাপক। জন-সমর্থে তিনি ৮০% ভোটে এগিয়ে থাকবে বলে জানান সাধারণ ভোটারেরা। ২৯ নভেম্বর দুপুরে তার নির্বাচনী গণ মিছিল জন সমুদ্রে পরিণত হয়। এ গণ মিছিলে সাধারণ জনতার পাশা পাশি এলাকার মান্য-গন্য ব্যাক্তিরা উপস্থিত ছিলেন। মিছিল শেষে মিছিলোত্তর জন-সমাবেশ অনুষ্ঠিত হয়। স্থানীয় সমাজ সেবক নাজির হোসেনের সভাপতিত্বে উক্ত মিছিলোত্তর জন-সমাবেশে বক্তব্য রাখেন আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী রশিদ আহামদ, সাংবাদিক এম. আমান উল্লাহ, বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী বশির আহাম্মদ আজাদ, মাষ্টার ছালামত উল্লাহ, সমর্থনকারী আমান উল্লাহ, রমিজ উদ্দিন, মোহাম্মদ হোছন, ও হাবিব উল্লাহসহ অন্য অন্যরা বক্তব্য রাখেন। এছাড়াও ৭নং ওয়ার্ডের অলিতে গলিতে সমর্থকদের আনন্দ মিছিলও ছিল বেশ লক্ষনীয়। এছাড়াও পাশাপাশি প্রতিটা মহল্লায় সমর্থীত ভোটারদের বাড়িতে বাড়িতে চালাচ্ছেন নির্বাচনী উঠোন বৈঠক। নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৩১ অক্টোবর। এ উপ-নির্বাচনে আওয়ামীলীগ ও বিএনপি’র দু’জন প্রতিদ্বন্দিতা করেছেন।
এলাকাবাসি জানান, নির্বাচনে ৮০ পার্রসেন ভোট পেয়ে নির্বাচিত হবেন আওয়ামীলীগের মনোনীত প্রার্থী রশিদ আহামদ মেম্বার। বিগত সময়ে তিনি এলাকায় ব্যাপক উন্নয়ন মূলক কাজ বরেছেন। তাই সমর্থকেরা আশা করছেন তাদের প্রার্থীকে বিপুল ভোটে নির্বচিত করবেন। তবে বিএনপির সর্মথন নিয়ে ফরিদুল আলম (বৈদ্যুতিক পাখা) প্রতিক নিয়ে ভরাডুবি অবস্থানে রয়েছে। শান্তি পূর্ণভাবে সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠিত হবে এবং অবাধ, সুষ্ট, নিরপেক্ষ নির্বাচন হলে এখানকার ভোটাররা ব্যাপক উৎসাহ উদ্ধিপনায় তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

এই ওয়েব সাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।